fbpx
ষ্টারটক বিডি ডটকম
ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল নোলক টিম!

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ব্যতিক্রমী প্রচারনায় চমকে দিল নোলক টিম। বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট টিমকে অভিনন্দন জানিয়ে একটি পোষ্টার প্রকাশ করে নোলক টিম। পোষ্টারটি ফেসবুকে প্রকাশের পরই ভক্তদের মধ্যে তুমুল আলোচনা শুরু হয়।

আলোচিত এ পোষ্টারটিতে অংশগ্রহন করেছেন ‘নোলক’ ছবির নায়িকা ববি হক, পরিচালক ও প্রযোজক সাকিব সনেট, মিডিয়া ব্যক্তিত্ব রুম্মান রশিদ খান, নিয়াজ মোরশেদ রাজিবসহ নোলক টিম।

এর আগেও বেশকিছুদিন ধরে নানা ব্যাতিক্রমী প্রচারণা চালাচ্ছে ‘নোলক’ টিম। সেসব প্রচারণাও তুমুল আলোচিত হচ্ছে। এছাড়া ছবিটির সফলতা কামনা করে প্রতিদিনই বিভিন্ন তারকা শুভেচ্ছা বানী দিচ্ছেন।

ঈদুল ফিতরে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘নোলক’। এরই মধ্যে ৪০টির বেশি প্রেক্ষাগৃহ চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপি এন্টারটেনমেন্ট।

‘নোলক’ পরিবেশন করছে জাজ মাল্টিমিডিয়া, কনটেন্ট পার্টনার ববস্টার ফিল্মস ও মার্কেটিং কনসালটেন্ট থ্রি আর মিডিয়া।

আলোচিত এ ছবিটিতে অভিনয় করেছেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান ও ববি হক। যদিও ছবিটি নিয়ে একাই প্রচারণায় ব্যস্ত আছেন ববি হক। শাকিব খান ব্যস্ত তার প্রযোজিত আরেক ছবি ‘পাসওয়ার্ড’ নিয়ে।

শাকিব-ববি ছাড়াও নোলক ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- ওমরসানী, মৌসুমী, তারিক আনাম খান, নিমা রহমান, শহীদুল আলম সাচ্চু, রেবেকা রউফ, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত সহ আরো অনেকেই।

ছবিটি নিয়ে চিত্রনায়িকা ববি হক বলেন, ‘নোলক’ শুধু আমার অভিনয় জীবনেরই নয়, শাকিব ভাইয়েরও ক্যারিয়ারের অন্যতম শ্রেষ্ঠ ছবি হতে যাচ্ছে। মৃত্যুর পরও আমরা এ ছবির মাধ্যমে বেঁচে থাকবো।’

তিনি বলেন, ‘ঈদের ছবি বলতে যা বোঝায়, ‘নোলক’ তাই। বিশাল বাজেটের এ ছবিটি হায়দারাবাদের রামুজী ফিল্মস্টুডিওতে চিত্রধারণ করা, বহু তারকার অভিনয় যুদ্ধ রয়েছে, ৫টি গান রয়েছে, কমেডি-অ্যাকশন-রোমান্স-ড্রামা-সাসপেন্স-সেন্টিমেন্ট সবই রয়েছে।’

এদিকে সম্প্রতি ববস্টার নামের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে শাকিব খান ও ববি অভিনীত সিনেমা ‘নোলক’র টিজার। আর টিজার প্রকাশের পরই ছবিটি নিয়ে সবার মধ্যে উৎসাহ উদ্দীপনার তৈরি হয়েছে।

আরও পড়ুন

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম