fbpx
ষ্টারটক বিডি ডটকম
কাজী হায়াৎ অসুস্থ, পিছিয়ে যাচ্ছে শাকিবের 'বীর' ছবির শ্যুটিং

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

কাজী হায়াৎ ফিরবেন। আর সে অপেক্ষায় আছে ঢালিউড কিং শাকিব খান। এ দুই জুটি প্রথমবারের মতো কাজ করবেন একসঙ্গে।
আর বর্তমান সময়ে এটিই শাকিব খানের সবথেকে বড় প্রজেক্ট।

‘বীর’ নামের এ ছবিটি পরিচালনা করবেন কাজী হায়াৎ। এটি হবে কাজী হায়াতের ১০০তম ছবি। ছবিতে প্রধান নায়ক হিসেবে থাকবেন শাকিব খান। নায়িকা থাকবেন শবনম বুবলী।

তবে এ প্রজেক্টের কাজ শুরু হচ্ছে না কাজী হায়াৎ অসুস্থ থাকার কারণে। উন্নত চিকিৎসার গত বছরের ২২শে ডিসেম্বর নিউ ইয়র্ক নেয়া হয় কাজী হায়াতকে।

সেখানকার একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বর্তমানে ঐ হাসপাতালেই চিকিৎসারত আছেন তিনি।

কাজী হায়াতের ছেলে ও নায়ক কাজী মারুফ বলেন, নিউ ইয়র্কের লিনক্স হিল হাসপাতালে ডাক্তার সুরেশ জেইনের তত্ত্বাবধানে বাবার সফলভাবে একটি অপারেশন সম্পন্ন হয়েছে। বাবা কিছুদিন বিশ্রাম শেষে জুন মাসে দেশে ফিরবেন বলে আশা করছি। আমার আব্বার জন্য সবাই দোয়া করবেন।

কাজী হায়াতের সুস্থ হয়ে দেশে ফেরার খবরে স্বস্থি ফিরেছে ‘বীর’ ছবির শ্যুটিং ইউনিটে। জুনে কাজী হায়াত দেশে ফিরলে খুব শীগ্রই ছবিটির শ্যুটিং শুরু হবে।

এর আগে দুই সপ্তাহের বেশি সময় ধরে নিউইয়কের্র একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। হৃদরোগ ও ডায়াবেটিসের সমস্যা রয়েছে তার। সেজন্য তার ঘাড়ের রক্তনালিতে ব্লক ধরা পড়ে। মাঝে তার মৃত্যুর গুজবও ছড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এমন গুজবের পর ফেসবুক লাইভে এসে কাজী হায়াৎ বলেছিলেন, ‘আমি খুবই অসুস্থ। হাসপাতালে ভর্তি। তবে আমি মারা যায়নি। যারা এমন খবর ছড়াচ্ছেন শুনে খুবই কষ্ট পেলাম।’

যুক্তরাষ্ট্রের হাসপাতালে কাজী হায়াতের সার্বক্ষণিক সঙ্গী ছিলেন তার ছেলে কাজী মারুফ। ইতোমধ্যে তিনি ফেসবুক পোস্টের মাধ্যমে বাবার শারীরিক অবস্থার কথা জানিয়েছেন। নিয়মিত বাবার জন্য দোয়া চাচ্ছেন।

বিগত কয়েক বছর ধরে কাজী হায়াৎ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। ১৯৯৩ সালে তার হার্টে সমস্যা দেখা দেয়। তখন তার হার্টে একটি ব্লক ধরা পড়েছিল। তখন তিনি ভারতের বিরলা হার্ট সেন্টারে গিয়ে চিকিৎসা নেন।

এরপর ২০০৪ সালে আবারও সমস্যা দেখা দেয়। তখন তার হার্টে ৪টি রিং বসানো হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে ওপেনহার্ট সার্জারি করা হয়। গেলো বছরের জানুয়ারি মাসে নতুন করে হার্টে সমস্যা দেখা দিলে এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর প্রধানমন্ত্রী তাকে ১০ লাখ টাকা অনুদান দেন।

আরও পড়ুন

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম