fbpx
ষ্টারটক বিডি ডটকম
ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

‘শনিবার বিকেলে’র পর ঢালিউডের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়! নতুন এ সিনেমার নাম ‘আজব কারখানা।

ছবিটি পরিচালনা করছেন তথ্যচিত্র নির্মাতা এবং সাংবাদিক শবনম ফিরদৌস। ছবির শ্যুটিংয়ে ইতিমধ্যেই বাংলাদেশ পৌঁছেছেন নায়ক। আজব কারখানায় এক রকস্টারের চরিত্রে দেখা যাবে তাকে।

জানা গেছে, ছবির মূল চরিত্র এক রকস্টার। এক রকস্টারের জীবন কাহিনির নেপথ্যে তৈরি ছবির গল্প। রক গানই তার জীবন। তার জীবনযাপন রকস্টারদের মতোই। কিছুটা উদাসীন, কিছুটা ছন্নছাড়া-অগোছাল।

ঘটনাচক্রে, এক টিভি চ্যানেলের কাজের সঙ্গে যুক্ত হয় সে। যেখানে তাঁকে সেই শোয়ের উপস্থাপক হিসেবে নিয়োগ করা হয়। আর এই কাজ করার সময়েই বেশ কিছু নতুন অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয় তাঁকে। তাঁর জীবনে আসে পরিবর্তন। তাঁর চরিত্রের এক নতুন দিক আবিষ্কার করে সে।

এভাবেই গড়ায় ছবির গল্প। আর এই রকস্টারের চরিত্রেই দেখা যাবে পরমব্রতকে। শুটের কাজে দিন তিনেকের জন্য মুম্বইতে থাকলেও, বাংলাদেশ যাওয়ার জন্য গতকালই শহরে ফিরেছেন পরমব্রত।

কারণ, ‘আজব কারখানা’র কাজ এখনও প্রায় অর্ধেক বাকি। সেই শুট শেষ করার জন্যই ঢাকা উড়ে গিয়েছেন তিনি।

প্রসঙ্গত, পরমব্রত অভিনীত মোস্তাফা সরওয়ার ফারুকির ‘শনিবার বিকেল’ ছবিটি ৪১তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে। এপ্রিলের ১৮ তারিখ থেকে ২৫ তারিখ অবধি এই চলচ্চিত্র উৎসব।

পরমব্রত চট্টোপাধ্যায় জানান, ‘সাম্প্রতিক অতীতে দক্ষিণ এশিয়ায় যে কটা ছবি তৈরি হয়েছে, তার মধ্যে ‘শনিবারের বিকেল’ অন্যতম গুরুত্বপূর্ণ। মস্কোর মতো একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে এই ছবি নির্বাচিত হয়েছে, এ তো খুব খুশির ব্যাপার।’

তিনি বলেন, ‘আমার বেশ ভাল লাগছে। আজকাল এধরনের ছবি খুব একটা তৈরি হয় না। ছবির বিষয়বস্তু এবং এর ভাবদর্শন এই ছবিকে আর পাঁচটা ছবির থেকে আলাদা করে তুলেছে। তাই এটা তো সবে শুরু। ভবিষ্যতে এই ছবি আন্তর্জাতিক মঞ্চে আরও অনেক প্রশংসা কুড়োবে বলে আমার বিশ্বাস।’

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম