fbpx
ষ্টারটক বিডি ডটকম
জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ঢালিউড নায়িকারা যখন দিনদিন গুটিয়ে যাচ্ছেন তখন ব্যতিক্রম শুধু জয়া আহসান । গুটিয়ে যাওয়ার বদলে তিনি নিজেকে নতুন করে মেলে ধরছেন। দেশের গন্ডি পেরিয়ে তুমুল জনপ্রিয়তা গড়ে তুলেছেন পাশ্ববর্তী কলকাতায়ও।

সেই জয়া আহসান দিনদিন নিজেকে নতুন করে মেলে ধরছেন। যোগ দিচ্ছেন নতুন নতুন ফটোসেশনে। সেসব ছবি আবার নিজেই শেয়ার করছেন ফেসবুকে। সম্প্রতি তার এমন দুটি ছবি বেশ সমালোচনা শুরু হয়েছে।

খোলামেলা এ ছবিতে জয়া নিজেকে তুলে ধরেছেন নতুন রুপে। আর যা মেনে নিতে পারছেন না এদেশী অনেক ভক্ত। ভক্তরা তার এ ছবি শেয়ার করে নানা ক্যাপশন দিচ্ছে। কেউ কেউ দিচ্ছেন নেতিবাচক মন্তব্য।

কাওসার এইচ তানজিল নামের একজন ছবিদুটি শেয়ার করে লিখেছেন- ‘একজন জয়া আহসান। উনিই পারবেন বদলাতে উনিই পারবেন ঢালিউডকে বলিউড বানাতে। যৌন আবেদন, জাগবে সারাক্ষণ।’

ছবিতে রাজ আহমেদ নামের একজন লিখেছে- ‘আহ্ আজকে রাতটা ঘুম ভাল হবে’। আর সুলতান শুভ লিখেছেন- ‘বিশ্রী লাগছে দেখতে।’

এছাড়াও ছবিতে এমন কিছু কমেন্ট পড়েছে যা প্রকাশ অযোগ্য।

এদিকে তার এসব ছবি নিয়ে নেতিবাচক সংবাদ করেছে ভারতের জনপ্রিয় মিডিয়া নিউজ ১৮ বাংলা। এক সংবাদে তারা লিখেছে, নিজের ছবি ইনস্টাতে পোস্ট করে ট্রোলড হলেন জয়া আহসান। খোলামেলা পোষাকে তিনি একটি ছবি পোস্ট করেন। ব্যস সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় কথা।

সকলে মিলে বলতে শুরু করেন, যে জয়াকে আমরা চিনতাম সে আপনি নন। নিজের এই রকম ছবি কেন পোস্ট করেন? আপনি ভাল অভিনেত্রী, কাজটা মন দিয়ে করুন না। কী দরকার এই ধরণের ছবি পোস্ট করার? তবে জয়া এই পোস্টের কোনও উত্তর করেননি।

জয়া আহসান এখন শুধু বাংলাদেশের নয় কলকাতারও একজন জনপ্রিয় অভিনেত্রী। সদ্য মুক্তি প্রাপ্ত ছবি কৌশিক গাঙ্গুলির ‘বিজয়া’ তে তাঁর কাজ সকলকে মুগ্ধ করেছে। এছাড়াও জয়ার প্রত্যেকটা কাজই দর্শকের খুব পছন্দ। কিন্তু তাঁকে খোলা মেলা পোষাকে দেখতে নারাজ তাঁর ফ্যানরা।

জয়া আহসান

জয়া আহসান বক্স অফিসের রানী: ইন্ডিয়ান এক্সপ্রেস

তবে ভক্তরা যা বলুন না কেন জয়া আহসানকে বক্স অফিসের রাণী হিসেবে আখ্যা দিয়েছে ভারতের প্রভাবশালী গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। তাদের বিনোদন ও লাইফস্টাইল ভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’-এ জয়া আহসানকে নিয়ে দীর্ঘ একটি ফিচার প্রকাশ করেছে। আর সেখানেই জয়াকে বলা হয়েছে- ‘দ্য বক্স অফিস কুইন’।

ইনডালজ-এর ওই ফিচারে বলা হয়েছে, বাংলাদেশ এবং ভারত দুই দেশেই সমানভাবে জনপ্রিয় জয়া আহসান। ভারতে অরিন্দম শীলের ‘আবর্ত’ ও ‘ঈগলের চোখ, সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিলো রাজা’, কৌশিক গাঙ্গুলীর ‘বিসর্জন’ ও ‘বিজয়া’ সবগুলো সিনেমাই হয়েছে সফল।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম