fbpx
ষ্টারটক বিডি ডটকম
একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি একের পর এক কাণ্ড ঘটিয়েই চলেছেন। যার বেশিরভাগই তার হবু স্বামী তামিম হাসানকে নিয়ে। এবারও তার নতুন এক ভিডিও ফেসবুকে প্রকাশ পেয়েছে। এরই মধ্যে সে ভিডিও ভাইরালও হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, টেবিলে বসে মোবাইল চালাচ্ছিলেন তামিম। পিছন থেকে পরীমনি এসে তামিমের চুলের ঝুটি কেটে দেন। পরীর এমন কাজে তামিম অবাক হযে মাথা নিচু করে বসে থাকেন দীর্ঘক্ষণ।

চুলকাটা শেষে পরীমনি হাসতে হাসতে স্যরি বলে দৌঁড় দেন ঘরের দিকে। তামিম নিজেই এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘এই সরি লইয়া আমি কী করিব।’

দীর্ঘদিন ধরে বিনোদন সাংবাদিক তামিমের সঙ্গে প্রেম করে আসছিলেন চিত্রনায়িকা পরীমনি। চলতি বছর ভালোবাসা দিবসে তাদের প্রেম চূড়ান্ত পরিণতির প্রথম ধাপ পেরোয়। বাগদান হয় তাদের।

বাগদানের পর গণমাধ্যমে পরী জানায় সামনের যে কোন বছরের ভালোবাসা দিবসে বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন তারা। হবু বরকে নিয়ে পরীমনীর রোমান্সের শেষ নেই। পরীর ফেসবুক ঘুরে এলেই পাওয়া যাবে রোমান্টিক সময়ের নানা ছবি ও ভিডিও

উল্লেখ্য, পরীমনি মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘ধূমকেতু’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’ ইত্যাদি।

এদিকে একটি এফএম রেডিওতে ‘লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় আসেন তামিম হাসান। তিনি দেশের একটি জাতীয় দৈনিকের বিনোদন বিভাগে কর্মরত।

এদিকে জনপ্রিয় অভিনেত্রী পরীমনি বলেছেন, ‘ঢালিউডে সবাই দলাদলি নিয়ে ব্যস্ত। আমাদের এখানে অনেক সমস্যা আছে। একজন এগিয়ে এলে দশজন পিছিয়ে যায়। আমি একা কিছুই করতে পারব না। বসে বসে আফসোস করতে পারব শুধু।’

ঢালিউডের বর্তমান সময় নিয়ে অনেকটাই হতাশ বাংলা সিনেমার সুন্দরী এ নায়িকা। অন্তর জ্বালা, স্বপ্নজাল সিনেমা করে আলোচনায় আসা এ অভিনেত্রীর হাতে এখন খুব একটা কাজ নেই। বাধ্য হয়ে এখন ওয়েবসিরিজ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন তিনি।

আরও পড়ুন

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম