fbpx
ষ্টারটক বিডি ডটকম
অপু বিশ্বাস এখন কি ভাবছেন?

অপু বিশ্বাস এখন কি ভাবছেন?

অপু বিশ্বাস মানেই সফলতা। অপু বিশ্বাস মানেই হিট। কিছুদিন আগেও যে ছবিতেই তিনি অভিনয় করেছেন তার সবই হয়েছে সুপার ডুপার হিট।

তবে ব্যক্তিগত ঝামেলার কারণে হঠাৎ করেই কমে গেছে তার ব্যস্ততা। আগের মতো হাতে ডজন ডজন ছবি নেই। ব্যস্ত হয়ে পড়েছেন নিজের সংসার আর সন্তান নিয়ে।

এরমাঝেও দু একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এরমধ্যে ঢালিউডের ‘শ্বশুড়বাড়ি জিন্দাবাদ‘ ছবির শ্যুটিং শেষপর্যায়ে। একই অবস্থা টালিউডের শর্টকাট ছবিরও। দুটি ছবিই মুক্তির অপেক্ষায়।

সিনেমায় বাইরেও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে দেখা মিলছে তার। সওযোগ পেলেই উপস্থিত হচ্ছেন দেশের বাইরের নানা সাংস্কৃতিক অনুষ্ঠানে।

অভিনয় ও সাংস্কৃতিক জীবনের বাইরে নতুন পরিচিতিও জুটেছে অপু বিশ্বাসের। হঠাৎ করে রাজনীতিতে যোগ দিয়েছেন তিনি। চেয়েছিলেন নির্বাচন করতে। কিন্তু শেষপর্যন্ত তা আর করা হয়নি।

তবে ভক্তরা চাইছেন অপু বিশ্বাস আবার ছুটে চলুক তার অভিনয়ের জগতেই। আবার নতুন করে শুরু করুক অভিনয়। আবার হোক সুপারহিট সিনেমা।

এতো গেল ভক্তদের ভাবনা। অপু বিশ্বাস কি ভাবছেন? এ ব্যাপারে সরাসরি প্রশ্ন করা হয়েছিল অপু বিশ্বাসকেই।

ষ্টারটক বিডি ডটকমকে অপু বিশ্বাস বলেন, ‘আমি কখনো নিজেকে সস্তা ভাবি না। সস্তা হতে রাজি নই কখনো। আমার কাছে প্রায় প্রতিদিনই ওয়েব সিরিজের প্রস্তাব আসে। তার মধ্যে অনেক নামিদামি নির্মাতাও রয়েছেন’

তিনি বলেন, এমনকি আমাকে নাম ভূমিকায় অভিনয় করার পাশাপাশি মোটা অঙ্কের পারিশ্রমিকেরও আশ্বাস দেয়া হয়েছে। কিন্তু আমার এক কথা, ওয়েব সিরিজের জোয়ারে গা ভাসাব না। প্রয়োজনে চলচ্চিত্র ছেড়ে দেব, তবুও ওয়েব সিরিজে কাজ করব না।’

অপু বিশ্বাস বলেন, ‘চলচ্চিত্রই আমার ক্ষেত্র। আমি চলচ্চিত্র নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চাই। চলচ্চিত্র নিয়েই আমার সকল চিন্তাভাবনা ও ধ্যানধারণা।’

২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন অপু বিশ্বাস। ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

অপু ৭২টির এরও বেশি ছবিতে শাকিব খানর বিপরীতে অভিনয় করেছেন। কর্মজীবনে তিনি একটি বাচসাস পুরস্কার অর্জন করেছেন এবং ছয়টি মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন লাভ করেছেন।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম