শিরিন শিলা এবার লুকোচুরি করছেন | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
শিরিন শিলা এবার লুকোচুরি করছেন

শিরিন শিলা এবার লুকোচুরি করছেন

অভিনয়, গ্ল্যামার আর ফটোজেনিক মুখশ্রী দিয়ে প্রযোজক-পরিচালকের নজর কেড়েছেন সুদর্শন নায়িকা শিরিন শিলা । আস্তে আস্তে বাংলা সিনেমায় নিজের অবস্থান শক্ত করতে যাচ্ছেন। ২০১৬ সাল ‘মন নিয়ে লুকোচুরি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন এই নায়িকা।

এরপর আবার নতুন করে সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শিলা। নতুন এ সিনেমার নাম ‘লুকোচুরি’। ছবিতে তার নায়ক শাহরিয়াজ।

গত মঙ্গলবার সকালে সিনেমাটিতে স্বাক্ষর করেন শিরিন শিলা। এসময় উপস্থিত ছিলেন এই সিনেমার পরিচালক মোহাম্মদ আসলাম।

শিরিন শিলা ষ্টারটক বিডি ডটকমকে বলেন, ‘লুকোচুরি সিনেমার গল্পটা পড়ে মডেল শিরিন শিলা ব্যাক্ত করলেন লুকোচুরির গল্পটা পড়ে আমার মনে হলো দর্শকদের একদম সৃজনশীল ও আনকমন একটা সিনেমা উপহার দিতে পারবো। মোহাম্মদ আসলাম একজন ভালো পরিচালক তার সিনেমার গল্প ও কাহিনীর ধরন ভালো।

পরিচালক মোহাম্মদ আসলাম বলেন, ‘নতুন সিনেমা লুকোচুরির কাজ শুরু করছি। এতে চুক্তিবদ্ধ হয়েছেন শাহরিয়াজ ও শিরিন শিলা। তবে পরে সিনেমাটির নাম পরিবর্তন হতে পারে। সেটা সিনেমার শুটিং শেষে জানানো হবে, চলতি মাসের ১৫ তারিখ সিনেমাটির শুটিং শুরু করব।’

তিনি বলেন, ‘আশাকরি সিনেমাটি এ্যাকশন ও থ্রিলার হবে। এই সিনেমার প্রথম লটের শুটিং শুরু করবো এফডিসিতে এবং বাকি শ্যুটিং করা হবে দেশের বিভিন্ন জায়গায়। কক্সবাজার ও দেশের বাইরে ছবির গানের শ্যুটিং করা হবে।’

এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছিলেন শিরিন শিলা। এ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে অপু বিশ্বাস থাকলেও শিরিন শিলা নিজের যোগ্যতায় সবার দৃষ্টি আকর্ষণে সক্ষম হন। এরপরই তিনি সুযোগ পান শাহীন সুমন পরিচালিত ‘মিয়া বিবি রাজি’ ছবিতে।

বর্তমানে শিলা অভিনীত ‘মন জানে না মনের ঠিকানা’ ও ‘মিয়া বিবি রাজি’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া শীঘ্রই শুরু করবেন `প্রবাসী ডন` এবং `আংটি` নামের দুটি ছবির কাজ।

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম

সেন্সরে জমা পড়ল শাহেনশাহ, মুক্তি পাবে ২২ মার্চ!

শাহাদাৎ খান