fbpx
ষ্টারটক বিডি ডটকম
শাকিব-নুসরাতের রসিক আমার মাতাচ্ছে ইউটিউব

শাকিব-নুসরাতের ‘রসিক আমার’ মাতাচ্ছে ইউটিউব

শাকিব খান ও নুসরাত ফারিয়ার প্রথম রোমান্টিক গান ‘রসিক আমার’ ইউটিউবে প্রকাশ পেয়েছে গত ২৫ ফেব্রুয়ারি। এরপর থেকেই গানটি দেখতে ইউটিউবে হুমড়ি খেয়ে পড়েছেন শাকিব খানের ভক্ত ও সমালোচকরা। সঙ্গে যোগ হয়েছে নুসরাত ফারিয়ার ভক্তরা।

মাত্র ১২ দিনেই প্রায় ৮০ লাখ ভিউ পেতে চলেছে গানটি। প্রতিদিনই গানে বাড়ছে ভক্তদের লাইক, কমেন্ট। ভক্তরা বলছে, শাকিব খানের এই গান তার সমালোচকদের কঠোর জবাব দেবে।

গানের কমেন্ট অপশনে এক ভক্ত লিখেছেন, ‘আপনারা মানেন বা না মানেন তাতে আমার কোন যায় আসে না। আমি বলবোই শাকিব খানের মতো রোমান্টিক হিরো স্মার্ট আমাদের ইন্ডিয়াতে একটাও নেই।’

অপর একজন লিখেছেন, ‘ডান্স নাম্বার ওয়ান। নুসরাত ফারিয়া আর শাকিব খান দুই জনেই অসাধারণ ডান্স দিয়েছে। কালার, প্রেজেন্টেশন অসাধারণ ছিলো।’

এ পর্যন্ত সাড়ে ৯ হাজারেরও বেশি কমেন্ট পড়েছে গানটিতে। আর লাইক পড়েছে ৬৩ হাজারের বেশি। আলোচিত এ গানটি শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ ছবির।

‘প্রেম পিরিতের ছন্দে ময়না/ এমনি কোমর দুলাইছে/রসিক আমার/ মন বাধিয়া পিঞ্জর বানাইছে’ এমন কথার গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন কণা ও কলকতার স্যাভি। সংগীতায়োজন করেছেন স্যাভি।

গানের কোরিওগ্রাফি করেছেন কলকাতার বাবা যাদব। বিএফডিসিতে গানটির দৃশ্যধারণের কাজ হয়েছে। গানটিতে শাকিব ও ফারিয়াকে দলীয় নৃত্য পরিবেশন করতে দেখা যায়।

এই ছবিতেই শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে প্রথমবার অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। মার্চে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর আগে ‘শাহেনশাহ’ সিনেমার টিজার প্রকাশিত হয়। এর বেশিরভাগ দৃশ্যই ছিল অ্যাকশনে ভরপুর।

শাহেনশাহ’ পরিচালনা করেছেন শামীম আহমেদ। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে শাকিব ও ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন নবাগত রোদেলা জান্নাত, অমিত হাসান, ডি জে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিবা সানু, ডন, মিশা সওদাগর প্রমুখ।

রসিক আমার হিট, বললেন নুসরাত ফারিয়া

এদিকে গানটি নিয়ে ছবির প্রধান নায়িকা নুসরাত ফারিয়া বলেন, ‘এটা বিগ ধামাকার সিনেমা হয়েছে। গান প্রকাশের পর থেকে দারুণ সাড়া পেয়েছি। এটাকে হিটই বলতে চাই।’

নুসরাত ফারিয়া বলেন, ‘এটা আমার আর শাকিব খানের বড় পর্দায় প্রথম কাজ। তাই আগে থেকেই ভক্ত-দর্শকের কাজটি নিয়ে প্রচুর আগ্রহ ছিল। কলকাতা থেকেও বেশ কয়েকটি ছবির প্রযোজক, সহশিল্পীরা প্রশংসা করে মেসেজ পাঠিয়েছেন।’

যৌথ প্রযোজনার সিনেমার বাইরে কলকাতার সিনেমাতেও অভিনয় করেছেন ফারিয়া। ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস টু’, ‘ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমাগুলোতে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা।

আরও পড়ুন

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম