আবার কি মুটিয়ে যাচ্ছেন শাকিব খান? | ঢালিউড এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
চলচ্চিত্র থেকে আয় করা টাকা চলচ্চিত্রেই ব্যয় করবো | শাকিব খান

আবার কি মুটিয়ে যাচ্ছেন শাকিব খান?

মাস ছয়েক আগেই ভক্তদের কথা দিয়েছিলেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান । বলেছিলেন, ফিট বডি নিয়ে তিনি আবার ফিরবেন ভক্তদের মাঝে। কিন্তু সে কথা কতোটা রেখেছেন কিং খান।

সম্প্রতি বিভিন্ন অনুষ্ঠানে যে শাকিব খানকে দেখা যাচ্ছে তাতে তেমন কোন লক্ষণ দেখা যাচ্ছে না। বরং দিনদিন মুটিয়ে যাচ্ছেন বাংলা সিনেমার এই সেরা অভিনেতা।

আর এতে করেই ক্ষুব্ধ হয়ে উঠছেন শাকিব খান ভক্তরা। তাদের দাবি, তাদের প্রিয় নায়ক যেন আগে ফিটনেসের দিকে নজর দিক এবং যত্ন নেক। এই নিয়ে নানা ধরনের আলোচনা-সমালোচনাও হচ্ছে শাকিব খানের অফিসিয়াল গ্রুপ সহ অন্য আন অফিসিয়াল গ্রুপগুলোতে।

গতকাল এক শাকিব খান ভক্ত বলেন, শাকিব খান দেশের সেরা অভিনেতা। তার উচিৎ নিয়মিত জিম করা, তাহলে তার ফিটনেস ভালো হবে এবং হেটার্স কম হবে। শাকিব খানের হেটার্সরা তার ফিটনেস নিয়ে বেশি কথা বলে এবং ট্রল করে।

তিনি বলেন, ‘আমরা শাকিব খানের ভক্ত। আশা করি তিনি আমাদের কথা রাখবেন। যখন বাংলা চলচ্চিত্রে সিনেমায় কাজ করার জন্য কোন অভিনেতা ছিলো না, তখন সেই ছিলো সকল ইন্ডাস্ট্রির ভরসা। সেই শাকিব খানের ফিটনেস নিয়ে হেটার্স বাজে সমালোচনা করবে তা আমরা সহ্য করতে পারব না।

তিনি বলেন, ‘শাকিব খানের উচিৎ তার ভক্তদের কথা শোনা। তাহলে সে বুজতে পারবে তার ভক্তরা কি আসা করছে তার কাজ থেকে।’

শাকিব খান বাংলা চলচ্চিত্রে বিগত ২০ বছর দরে কাজ করে আসছেন। বিগত বছর তার ফিটনেসের উপর কেউ নজর আরোপ করে নি। ভক্তরা বলছেন, যতই দিন যাচ্ছে ততই চলচ্চিত্র উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে। ভালো সিনেমা করতে ভালো ফিটনেস দরকার।

এর আগেও শাকিব খানের ফিটনেস নিয়ে তুমুল বিতর্ক হয়েছে ভক্ত মহলে। এরপরই নিজেকে পুরোপুরি ফিট করে আবার পর্দায় হাজির হওয়ার ঘোষণা দিয়েছিলেন কিং খান

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

অপু বিশ্বাস এখন কি ভাবছেন?

ষ্টারটক বিডি ডটকম

শাকিব-নুসরাতের ‘রসিক আমার’ মাতাচ্ছে ইউটিউব

ষ্টারটক বিডি ডটকম