fbpx
ষ্টারটক বিডি ডটকম
আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই!

নতুন ভিডিও নিয়ে হাজির সেই সানাই!

সানাই আর ফেসবুক বা ইউটিউবে কোন ভিডিও ছাড়বেন না বলে আইনশৃঙ্খলা বাহিনীকে কথা দিয়েছিলেন সময়ের আলোচিত মডেল সানাই। তবে সে কথার সপ্তাহ না পেরোতেই নতুন ভিডিও নিয়ে হাজির সানাই!

তবে গুলিয়ে ফেলবেন না। সানাইয়ের এই ভিডিও সেই ভিডিও না। সানাই কথা দিয়েছিলেন আর কোন অশালীন ভিডিও বা লাইভ তিনি করবেন না। তবে এবার তিনি হাজির নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে।

রেইন মিউজিকের ব্যানারে বৃহস্পতিবার প্রকাশ পেয়েছে কণ্ঠশিল্পী স্ম্যাক আজাদের নতুন গান প্রেমের নেশায়। গানটিতে সানাই’র সঙ্গে মডেল হয়েছেন অপরাধী খ্যাত মডেল আনান।

প্রেমের নেশায় গানটির কথা লিখেছেন সোহেল মাসুদ এবং সুর ও সংগীত করেছেন রেজওয়ান শেখ। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মিউজিক ভিডিওটিও পরিচালনা করেছেন কণ্ঠশিল্পী স্ম্যাক আজাদ।

নিজের গান ও ভিডিও প্রসঙ্গে স্ম্যাক আজাদ বলেন, ‘এই গানটি আমার আগের গানগুলোর চেয়ে অনেকটাই ভিন্ন। আশা করছি শ্রোতারা নতুন চমক পাবেন।’

সানাইকে নিয়ে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা তাকে স্রেফ একজন মডেল হিসেবে কাস্ট করেছি। আর আমাদের কাজটিও পরিচ্ছন্ন। তাই এখানে কারও কিছু বলার থাকবে বলে আমার মনে হয় না।’

কিছুদিন আগে ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে যাওয়া হয়। পররবর্তীতে সানাই তার ভুল বুঝতে পেরে ক্ষমা চান সবার কাছে।

আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সানাই!

এদিকে সম্প্রতি বিয়ে করেছেন আলোচিত এ মডেল। পাত্র আওয়ামী লীগের গত মন্ত্রীসভার একজন মন্ত্রী। তিনি সানাইয়ের থেকে ২২ বছরের বড়।

মিডিয়াকে এমন খবর দিয়েছেন সানাই নিজেই। গত কয়েকদিন আগে আইনশৃঙ্খলা বাহিনী তাকে ধরে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করেছিল। এরপর কয়েকটি শর্তে তাকে ছেড়ে দেওয়া হয়।

এরপর থেকেই সানাইয়ের প্রেম ও গোপন বিয়ের খবর প্রকাশ্যে আসতে থাকে। এর গণমাধ্যমকে সানাই বলেন, ‘পারিবারিকভাবেই আমরা বিয়ে করেছি। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।’

তিরি বলেন, ‘সবশেষে আমি একজন মেয়ে। আমার একটা ছোট বোন আছে। অনেক দায়িত্ব আমার ওপর। তাই জীবনটাকে নতুন করে সাজাতে চাই।’

সানাইয়ের স্বামী কে?

এদিকে হঠাৎ করেই খবর বেরিয়েছে, তার বর নাকি সাবেক ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। তার সাথে বিয়ে হয়ে গেছে বলেই গুঞ্জন ছড়িয়েছে। সেই বিয়ের কাবিননামা নিয়েও তৈরি হয়েছে আলোচনা, জল ঘোলা হচ্ছে। কিন্তু এসব নিয়ে সানাই বিরক্তি প্রকাশ করলেন। তিনি জানান, আরিফ খান জয়ের সঙ্গে তার পরিচয়ও নেই।

সানাই বলেন, ‘আরিফ খান জয়ের সঙ্গে দেখা হওয়া তো দূরের কথা উনার সঙ্গে আমার হাই হ্যালোও হয়নি কখনো। তাকে ফোন দিয়ে এ বিষয়ে জানতে চাইলে উনি হয় তো আমাকে চিনবেনই না। উনি আমাদের ক্রীড়া উপমন্ত্রী ছিলেন আমি এতটুকুই জানি একজন নাগরিক হিসেবে। এর বেশি উনার সম্পর্কে কিছুই জানি না। জীবনে উনার সঙ্গে দেখাও হয়নি।’

আরও পড়ুন

যুদ্ধ ঘোষণা মন্ত্রীর! অভদ্র প্রেম ডিলেট করলেন সালমান মুক্তাদির!!

ষ্টারটক বিডি ডটকম

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের ১৭ দিন পর সালমা জানালেন, আবার বিয়ে করেছেন

ষ্টারটক বিডি ডটকম

ক্ষুদে ভক্তকেই বিয়ে করলেন মিলন মাহমুদ!

ষ্টারটক বিডি ডটকম

মনির খান-কে নিয়ে নায়ক রিয়াজের জ্বালাময়ী ষ্ট্যটাস!

ষ্টারটক বিডি ডটকম

আজ থেকে শুধু গানই করবো, রাজনীতি নয় | মনির খান

ষ্টারটক বিডি ডটকম