fbpx
ষ্টারটক বিডি ডটকম
এবার ফেঁসে যেতে পারেন সিমলা!

এবার ফেঁসে যেতে পারেন সিমলা!

বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ‘ময়ুরপঙ্খি’ ছিনতাই চেষ্টার ঘটনায় ফেঁসে যেতে পারেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সিমলা । এ ঘটনায় সিমলাকে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বিমান ছিনতাই চেষ্টাকারী নিহত পলাশের সাবেক স্ত্রী সিমলা।

তবে সিমলাকে চট্টগ্রাম ডাকা হবে, নাকি তদন্ত কর্মকর্তা ঢাকায় গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করবেন এ বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি।

মিডিয়ার খবর, চিত্র নায়িকা সিমলার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন পলাশ। ঘটনার দিন উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খি’ চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণের পর পলাশ সিমলার সঙ্গে কথা বলার আগ্রহ প্রকাশ করেন। এরই পরিপ্রক্ষিতে চিত্রনায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

২০১৮ সালের ৩ মার্চ সিমলার সঙ্গে পলাশের বিয়ে হয়। ওই বছরের ৬ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

ইতিমধ্যে জব্দ করা হয়েছে উড়োজাহাজ ছিনতাই চেষ্টাকারী মো. পলাশ আহমেদের হাতে থাকা খেলনা পিস্তলসহ বিস্ফোরক সদৃশ কিছু বস্তু। এর আগে জব্দ করা হয় উড়োজাহাজ ‘ময়ুরপঙ্খি’।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া সাংবাদিকের বলেন, ‘পলাশের বিষয়ে জানতে চিত্রনায়িকা সিমলাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করব। এরপর প্রয়োজন মতো অন্যদের জিজ্ঞাসাবাদ করা হবে।’

এছাড়া পলাশের নিকটাত্মীয়, প্রথম স্ত্রী মেঘলা, প্রতিবেশী, শোবিজ জগতের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আগামী কয়েকদিনের মধ্যে কাউন্টার টেররিজম ইউনিটের কার্যালয়ে ডাকা হবে।

মুম্বাইয়ের ব্যস্ত সময় পাড় করছেন সিমলা

এদিকে দেশজুড়ে তাকে নিয়ে তোলপাড় চললেও মুম্বাইয়ে ব্যস্ত সময় পাড় করছেন সিমলা। বর্তমানে মুম্বাইয়ের মীরা রোডের একটি বাসায় থাকেন তিনি। সামনে ‘সফর’ নামে তার প্রথম হিন্দি সিনেমা মুক্তি পাচ্ছে। ডাবিং থেকে শুরু করে যাবতীয় কাজ শেষ।

গত নভেম্বরে পলাশকে ডিভোর্স দিয়েই মুম্বাই চলে যান সিমলা। এরপর থেকে সেখানেই আছেন তিনি।

সেখান থেকেই সিমলা জানান, ‘দেশে কবে ফিরব বুঝতেছি না। বাংলাদেশে তো সিনেমার কাজও নেই। তবে আমার সাবেক স্বামীর ঘটনার তদন্তের স্বার্থে যদি আমাকে ডাকা হয়, তাহলে আসব। এর বাইরে বাংলাদেশে যাওয়ার আপাতত চিন্তা নাই।’

সাবেক স্বামী পলাশ প্রসঙ্গে সিমলা বলেন, ‘আমার সঙ্গে পরিচয় হয়েছিল, সে লন্ডনে থাকে। সেখানে ব্যবসা করে। সিনেমার প্রতি তাঁর আগ্রহ আছে। বিয়ের পর আমাকে সে লন্ডনে নিয়ে চলে যাবে। আমাকে দিয়ে কাগজপত্রও তৈরি করিয়েছিল। কিন্তু একটা সময় দেখলাম, সবই ভুয়া। তারপর জানতে পারলাম তার আগের স্ত্রী আছে, সন্তান আছে। এরপর আর তার সঙ্গে থাকতে চাইনি।’

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম