fbpx
ষ্টারটক বিডি ডটকম
শাকিব খানের না! পাসওয়ার্ড থেকে রানী বাদ!!

শাকিব খানের না! পাসওয়ার্ড থেকে রানী বাদ!!

শাকিব খানের নতুন ছবি ‘পাসওয়ার্ড’ এ অভিনয় করার কথা ছিল ছোট পর্দার অভিনেত্রী রানী আহাদের। রানী নিজেই এমন কথা জানিয়েছিলেন মিডিয়াকে। কিন্তু হঠাৎ করেই পাশার দান উল্টে গেছে।

আলোচিত এ সিনেমা থেকে বাদ পড়েছেন রানী আহাদ। শাকিব খানের নির্দেশেই তাকে এ সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে বলে ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর।

জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি ছবির পরিচালক মালেক আফসারী ও শাকিবের সঙ্গে বৈঠকে বসেন ছবির সহ প্রযোজক মোহাম্মদ ইকবাল। সেদিনই চূড়ান্ত হয়, ছবিতে শাকিবের দুই নায়িকার একজন হবেন রানী আহাদ। বলা হয় ২৬ ফেব্রুয়ারি শুরু হবে ছবিটির শুটিং।

এ খবর নিশ্চিত করেছিলেন রানী আহাদও। তিনি তখন ষ্টারটক বিডি ডটকমকে বলেছিলেন, ‘শাকিব খান ঢালিউডের নাম্বার ওয়ান সুপারস্টার। তাঁর সঙ্গে অভিনয় করতে যাচ্ছি, এটা অনেক বড় সৌভাগ্যের। সর্বোচ্চ চেষ্টা করব নিজের সেরাটা দেওয়ার। এফডিসির ৯ নম্বর ফ্লোরে ক্যামেরা ওপেন হবে ছবিটির।’

রানী ছাড়াও ছবিতে অভিনয় করার কথা করার কথা শবনম বুবলির। ছবিটি পরিবেশনা করবে এসকে ফিল্মস। রোজার ঈদ সামনে রেখে নির্মিত হচ্ছে ‘পাসওয়ার্ড’।

এরপরই বদলে গেছে খবর। নতুন করে জানা গেল, ছবিটিতে থাকছেন না রানী। শাকিব খানের সিদ্ধান্তের কারণেই তাকে ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

রোবাবার বিকেলে রানী আহাদের বিষয়টি সরাসরি নাকচ করে দিয়ে ছবিটির সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল বলেন, ‘রানী থাকছেন না। এটি নিশ্চিত। আমরা দ্রুতই পুরো লাইনআপ জানাতে পারব।’

আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্য নিয়ে একটানা কাজ হবে ছবির। আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে এফডিসির নয় নাম্বার ফ্লোর থেকে ছবিটির কাজ শুরু হওয়ার কথা রয়েছে। ঢাকা ছাড়াও দেশের বেশ কয়েকটি স্থানে এর দৃশ্যধারণ হবে। এছাড়া দেশের বাইরে কয়েকটি গানের শুটিং হওয়ার কথা আছে।

উল্লেখ, শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মসের প্রথম ছবি ‘হিরো দ্য সুপারস্টার’ ২০১৪ সালের ২৯ জুলাই মুক্তি পায়।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম