fbpx
ষ্টারটক বিডি ডটকম
নায়িকা শিমলার প্রেমে ব্যর্থ হয়ে চট্টগ্রামে বিমান ছিনতাই!

নায়িকা সিমলার প্রেমে ব্যর্থ হয়ে চট্টগ্রামে বিমান ছিনতাই!

চকবাজারের পোঁড়া গন্ধ বাতাসে না মিলাতেই দেশজুড়ে হঠাৎ ব্রেকিং নিউজ! চট্টগ্রাম বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে এক যুবক। যে যুবককে থামাতে একসঙ্গে মাঠে গোটা দেশের আইনশৃঙ্খলা বাহিনী। শেষপর্যন্ত কোন ক্ষয়ক্ষতি ছাড়াই শেষ হয়েছে বিমান ছিনতাই নাটকের। আইনশৃঙ্খলা বাহিনীর হাতে নিহত হয়েছেন সেই যুবক।

কেউ বলছেন ছিনতাকারী যুকবের নাম মাহাদী! কেউ বলছেন, মাজিদুল! নাম যাই হোক আলোচিত এই যুবক নাকি ব্যর্থ প্রেমিক! ঢালিউডের জনপ্রিয় নায়িকা সিমলার কাছে প্রেমে নিবেদন করে নাকি ব্যর্থ হয়েছেন তিনি। আর প্রেমে ব্যর্থ হয়েই নাকি তিনি এমন ঘটনা ঘটিয়েছেন বলে মিডিয়াকে জানিয়েছে চট্টগ্রাম বিমানবন্দরের একটি সূত্র।

রোববার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা থেকে উড্ডয়নের পরে বিভিন্ন কারণে পাইলটের মনে হয় উড়োজাহাজটি ছিনতাইয়ের আশঙ্কা আছে। এ কারণে শাহ্ আমানতে এটি জরুরি অবতরণ করে। বিমানটি রোববার বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে জরুরি অবতরণ করে। বিমানবন্দরের একাধিক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল এভিয়েশন সচিব মহিবুল হক গণমাধ্যমকে বলেছেন, নায়িকা সিমলার প্রেমে ব্যর্থ হয়ে মাহাদী নামের ওই যুবক এ বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন। এ বিষয়ে অবশ্য চিত্রনায়িকা সিমলা এখনো কোন মন্তব্য করেননি।

সিভিল এভিয়েশনের সচিব মহিবুল হক সন্ধ্যায় জানিয়েছিলেন, ভেতরে একজন সন্দেহভাজন ও দুইজন ক্রু রয়েছেন। যাত্রীদের নামিয়ে আনা হয়েছে। জরুরি অবতরণের পর থেকে উড়োহাজটি ঘিরে রেখেছে র‌্যাব ও পুলিশ সদস্যরা।

শাহ আমানত বিমান বন্দরের স্টেশন ম্যানেজার মাহফুজুল আলম বলেন, বিমানটি ছিনতাইয়ের শিকার হয়েছে, এ মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না। বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মিরাজ জানিয়েছেন, যাত্রীদের নিরাপদে বের করে আনা হয়েছে।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, যতটুকু জানা গেছে, একজন সন্দেহভাজন পাইলটের মাথায় অস্ত্র ঠেকিয়ে ছিল। তবে সব যাত্রী নেমে গেছে। পাইলটও নেমে গেছে।

উল্লেখ্য, আজ (রবিবার) সন্ধ্যায় বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নং ফ্লাইটটি দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়ে রওনা করে। পরে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করতে হয়। ঢাকা-চট্টগ্রামের মাঝামাঝি অবস্থায় থাকার সময় সেই যুবক অস্ত্র দেখিয়ে বিমানের পাইলটদের জিম্মি করার চেষ্টা করে। এসময় পাইলটদের বুদ্ধিমত্তায় পরিস্থিতি বদলায় এবং জরুরি অবতরণের পর বিমান যাত্রীরা অক্ষত অবস্থায় বের হয়ে আসে।

পরে সেনাবাহিনী, বিমান বাহিনীসহ বিভিন্ন বাহিনীর যৌথ অভিযানে কোন রকম ক্ষয়ক্ষতি ছাড়াই ছিনতাই নাটকের অবসান হয়। এ ঘটনায় ছিনতাইকারীও মারা গেছে।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম