fbpx
ষ্টারটক বিডি ডটকম
সুপারষ্টার দেব এবার সেরা প্রযোজক

সুপারষ্টার দেব এবার সেরা প্রযোজক

টালিউডের সুপারষ্টার দেব সুপারহিট ছবি উপহার দিয়েছেন অনেক। যে কারণে সুপারষ্টার তকমাটাও তার জুটেছে বহু আগেই। তবে এবার নতুন স্বীকৃতি পেলেন ওপার বাংলার জনপ্রিয় এ নায়ক।

এবার প্রযোজনার জন্য সেরার শিরোপা হাতে পেয়েছেন টালিউডের প্রখ্যাত অভিনেতা দেব। বৃহস্পতিবার মুম্বাইতে দেবের ঝুলিতে উঠল আইআইএফটিসি সেরা প্রযোজকের পুরস্কার। খবর এনডিটিভির।

এসময় কাজের স্বীকৃতি পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন দেব। পুরস্কার পাওয়ার সেই মুহূর্ত তার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন দেব নিজেই।

গত বছরই হইচই আনলিমিটেড, কবীর ছবি প্রযোজনা করে ব্যাপক সফলতা পেয়েছেন এ নায়ক। এর আগে তিনি প্রযোজনা করেছেন ‘ককপিট’ ও ‘চ্যাম্প’ নামের আরও দুটি ছবি।

জনপ্রিয় এ নায়ক অভিনীত পরবর্তী ছবির তালিকায় রয়েছে সাঁঝবাতি, পাসওয়ার্ড, কিডন্যাপ।

এছাড়া টালিউডে অসংখ্য সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। অভিনয়ে দর্শকপ্রিয়তার পর বছর দেড়েক আগে প্রযোজনাতেও পা রাখেন দেব। অভিনয়ের পর প্রযোজনাতে এসেও সফল দেব।

অভিনয়ের পাশাপাশি দেব ২০১৪ সালের ভারতের লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করেন। তিনি কেশপুর কেন্দ্র থেকেই ১ লক্ষ ১৬ হাজার ৮৬০ টি ভোট লাভ করেন।

নির্বাচনে অংশ নেয়া নিয়ে কলকাতায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছিল। যদিও তিনি এখন সেখানকার জনপ্রিয় সংসদ সদস্য।

তার এই সফলতায় প্রশংসামূখর হয়ে উঠেছে কলকাতার মিডিয়াগুলো। মিডিয়া গুলো বলছে, বাংলার ও বাঙালির অত্যন্ত প্রিয় দেব। তাকে নিয়ে একটা যেন আলাদাই উত্তেজনা রয়েছে বাঙালি দর্শকদের মধ্যে। ইতিমধ্যে দেবও তার ভক্তদের উপহার দিয়েছেন বহু ছবি। যার মধ্যে অধিকাংশই হিট বা সুপারহিটের তালিকার মধ্যে পড়ে।

মিডিয়াগুলো বলছে, দেবের সঙ্গে কোয়েলের জুটি হোক বা হালফিলের রুক্মিণীর জুটি সবই মনে ধরেছে দর্শকদের। সেই দেবই পেলেন এক বিশেষ পুরস্কার। কিন্তু তা অভিনেতা হিসেবে নয়।

বলা হচ্ছে, দেবের অভিনয় নিয়ে অনেক সময় অনেক রকম কথা হয়েছে। তিনি স্টার, কিন্তু তার অভিনয়ের দক্ষতা আরও বেশি থাকার প্রয়োজন ৷ অনেক সময় এমন কথাও উঠে এসেছে। তাই তো ইদানিং ছবি বাছার ক্ষেত্রে অনেক চিন্তাভাবনা করছেন বাংলার সুপারস্টার।

একটু অন্যধারার ছবির দিকে ঝুঁকছেন তিনি। আর হবে নাই বা কেন। তিনি তো এখন আবার প্রযোজক! প্রযোজনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন দেব। তাঁর প্রডাকশনে ইতিমধ্যেই তৈরি হয়েছে বেশ কিছু ছবি।

আরও পড়ুন

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

কলকাতায়ও সেরা নায়ক শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

আরিফিন শুভ বললেন, টালিউড তারকাদের ধারেকাছেও আমি না!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা আটক!

ষ্টারটক বিডি ডটকম

কোয়েল মল্লিক ফিরছেন জিতের নায়িকা হয়ে

ষ্টারটক বিডি ডটকম