আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই! | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই!

আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই!

ইন্টারনেটে অশ্লীলতা ছড়ানোর দায়ে অভিযুক্ত মডেল সানাই মাহবুব সুপ্রভা বিয়ে করেছেন। পাত্র আওয়ামী লীগের গত মন্ত্রীসভার একজন মন্ত্রী। তিনি সানাইয়ের থেকে ২২ বছরের বড়।

মিডিয়াকে এমন খবর দিয়েছেন সানাই নিজেই। গত কয়েকদিন আগে আইনশৃঙ্খলা বাহিনী তাকে ধরে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করেছিল। এরপর কয়েকটি শর্তে তাকে ছেড়ে দেওয়া হয়।

এরপর থেকেই সানাইয়ের প্রেম ও গোপন বিয়ের খবর প্রকাশ্যে আসতে থাকে। তবে সানাই সেসব অস্বীকার করে জানান, আজ শনিবার তিনি বিয়ে করেছেন। পাত্র আওয়ামী লীগের সাবেক মন্ত্রী। গোপনীয়তা রক্ষাতেই সেই মন্ত্রীর নাম বলতে চাননি এই অভিনেত্রী।

আজ শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে গণমাধ্যমকে সানাই বলেন, ‘পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।’

তিরি বলেন, ‘সবশেষে আমি একজন মেয়ে। আমার একটা ছোট বোন আছে। অনেক দায়িত্ব আমার ওপর। তাই জীবনটাকে নতুন করে সাজাতে চাই।’

সানাই জানান, তার স্বামী দশম জাতীয় সংসদে তিনি একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে অংশ নেননি। জড়িত আছেন সরাসরি রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকেন। তিনি একজন ব্যবসায়ীও। ব্যক্তি জীবনে তিনি ডিভোর্সি। সানাইয়ের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর।

সানাই বলেন, ‘বরের নাম পরিচয় এখন জানাতে চাই না। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিয়ের সব আয়োজন হবে। তখনই জানাব। ওর এটি দ্বিতীয় বিয়ে। আমাদের বয়সেও গ্যাপ আছে। তাতে আমার কোনো আপত্তি নেই। আর দশটা নারীর মতো আমি চেষ্টা করবো সুখের জীবন গড়ে তুলতে।

এর আগে অবশ্য বিয়ে নিয়ে সানাইয়ের সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। তবে তার পারিবারিক সুত্রে জানা গিয়েছে তার বিয়ের খবর। তবে বিস্তারিত কিছু বলতে নারাজ তারা।

এদিকে কিছুদিন আগে ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে যাওয়া হয়। পররবর্তীতে সানাই তার ভুল বুঝতে পেরে ক্ষমা চান সবার কাছে।

সংসারের পাশাপাশি চলচ্চিত্রে নিয়মিত হবেন বলেও জানালেন সানাই। শিগগিরই মুক্তি পাবে তার প্রথম সিনেমা ‘ময়নার ইতিকথা’।

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম

সেন্সরে জমা পড়ল শাহেনশাহ, মুক্তি পাবে ২২ মার্চ!

শাহাদাৎ খান