কলকাতায়ও সেরা নায়ক শাকিব খান! | টালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
কলকাতায়ও সেরা নায়ক শাকিব খান!

কলকাতায়ও সেরা নায়ক শাকিব খান!

ঢালিউড কিং শাকিব খান বাংলাদেশ জয় করেছেন বহুদিন আগেই। এবার কলকাতাও জয় করে ফেললেন দুই বাংলার অপ্রতিদ্বন্দী এ নায়ক। টালিউডের সেরা নায়কদের তালিকায় ঢুকে পড়েছেন শাকিব খান।

মঙ্গলবার কলকাতায় সেরা নায়কদের তালিকা প্রকাশ করেছে কলকাতা টাইমস। সারা বছর যে তারকারা আলোচনার তুঙ্গে থাকেন তাদের সেই আলোচিত তারকাদের থেকে বাছাই করে প্রকাশ করা হয়েছে এ সেরাদের তালিকা।

সে তালিকার ১৮ নম্বরে আছে শাকিব খানের নাম। গত বছর পুরোটা সময়ই দুই বাংলা সমান আলোচিত ছিলেন শাকিব। সে বছর এ নায়কের তিনটি ছবি মুক্তি পায় কলকাতায়।

মুক্তিপ্রাপ্ত ছবি তিনটি হচ্ছে- ‘চালবাজ’ ‘ভাইজান এলো রে’ ও নাকাব। ছবিগুলোর সাফল্য ও দর্শক মাতামাতির রেশ ধরেই ‘কলকাতা টাইমস’ সেরা ২০ তারকার মধ্যে ১৮-তে স্থান দিয়েছে শাকিব খানকে।

কলকাতা টাইম বলছে, শাকিব খান তার স্টারডম দিয়ে হঠাৎ পশ্চিমবঙ্গের নারীদের মনে ঝড় তুলেছিলেন। তিনি বাংলাদেশের সবচেয়ে বড় তারকা। আমরা তার পরের কাজের জন্য অপেক্ষা করছি। সংক্ষিপ্ত পরিচিতিতে আরো উল্লেখ করা হয়েছে, বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও অপ্রতিদ্বন্দ্বী সুপারস্টার শাকিব খান।

আলোচিত সে তালিকায় সেরা তার স্থান পেয়েছেন কলকাতার যীশু সেনগুপ্ত। এরপরের অবস্থানেই আছেন আবীর চ্যাটার্জি, জিৎ, দেব, যশ পাল, অঙ্কুশ হাজরা, অর্নিবান, পরমব্রত, অনুপম রায়, বনি, ইন্দ্রনীল সেনগুপ্ত।

২০১৩ সাল থেকে কলকাতার তারকাদের ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ সেরাদের তালিকা প্রকাশ করছে। প্রথমবার এ তালিকায় সেরা হয়েছিলেন দেব। এ বছর হলেন যীশু সেনগুপ্ত।

১৮ তে শাকিব খান ! তালিকা নিয়ে উঠেছে বিতর্কও!

তবে এরই মধ্যে এ তালিকা নিয়ে অনেকটা বিতর্কও তৈরি হয়েছে। কারণ কলকাতায় শাকিব খানের ছবি মুক্তির সময় এ নিয়ে কলকাতায় বেশ হইহই হয়েছিল। ভালো ব্যবসাও করেছিল সে ছবি। শেষপর্যন্ত শাকিব খানের স্থান হলো ১৮ নম্বরে!

অনেকে মনে করছেন, কলকাতা টাইমসের এই তালিকায় শাকিবের অবনমনই দেখানো হয়েছে। কেননা শাকিবের ওপরে কলকাতার অনেক ‘অপরিচিত’ তারকারাও রয়েছে।

এ তালিকায় সঙ্গীতশিল্পী এমনকী টিভি তারকারাও রয়েছে। গত বছর কলকাতায় শাকিব খান অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবি চালবাজ (নায়িকা শুভশ্রী), ভাইজান এলো রে (শ্রাবন্তী, পায়েল), নাকাব (সায়ন্তিকা, নুসরাত) মুক্তি পায়। ছবিগুলো সফল তকমা দেওয়া হলেও শাকিবের অবস্থান ভারতের ওই রাজ্যে পিছিয়েই রাখা হয়েছে।

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম