যুদ্ধ ঘোষণা মন্ত্রীর! অভদ্র প্রেম ডিলেট করলেন সালমান মুক্তাদির!! | গানওয়ালা | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
যুদ্ধ ঘোষণা মন্ত্রীর! অভদ্র প্রেম ডিলেট করলেন সালমান মুক্তাদির!!

যুদ্ধ ঘোষণা মন্ত্রীর! অভদ্র প্রেম ডিলেট করলেন সালমান মুক্তাদির!!

অবশেষে ইউটিউব থেকে সরানো হয়েছে সালমান মুক্তাদিরের সমালোচিত মিউজিক ভিডিও অভদ্র প্রেম । তবে তারপরেও বিপদ কাটছে না তার। সোমবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সালমানের সর্বশেষ অবস্থা জানতে চেয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার।

ধারণা করা হচ্ছে, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হতে পারে। এর আগেও একবার পুলিশের দাতে আটক হয়েছিলেন সালমান। পরে অবশ্য তিনি মুক্তি পান।

সম্প্রতি ইউটিউবে অশ্লীল মিউজিক ভিডিও প্রকাশ করে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। যদিও ‘অভদ্র প্রেম’ নামের এই মিউজিক ভিডিও মাত্র ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ ছাড়ায়। ভিডিও দেখে বেশিরভাগ দর্শকই নেতিবাচক মন্তব্য করেছেন। এমনকি ভিডিওটিতে লাইকের থেকে ডিজলাইকের সংখ্যাও বেশি।

শুধু ডিসলাইকই নয়, গানটি প্রকাশের পর থেকে ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যাও কমেছে। চ্যানেলটিতে সাবস্ক্রাইবার কমেছে কয়েক লাখ।

গানটি মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেটে চলছে তীব্র সমালোচনা। গানটির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ দিয়ে ফেসবুকে চলছে তর্ক-বিতর্কও। ভালোবাসা দিবসকে সামনে রেখে ৯ ফেব্রুয়ারি ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ভিডিওটি।

এরপর পরই সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে ফেলা হয় ‘অভদ্র প্রেম’ গানের ভিডিওটি। ‘সালমান দ্য ব্রাউন ফিস’ নামের চ্যানেলে এখন আর ভিডিওটির প্রমো ও ভিডিও কিছুই নেই।

এ বিষয়ে সালমান মুক্তাদির বলেন, ‘বাংলাদেশ থেকে এই গানটি ব্লক করে রাখা হয়েছে। এই গানটি এখানকার ভিউয়ার্সরা নিতে পারছেন না বলে, আমি নিজেই ব্লক করে দিয়েছি। তবে বাংলাদেশের বাইরের দর্শকরা দেখতে পারছেন গানটি।’

এখানেই শেষ নয়, সোমবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সালমানের সর্বশেষ অবস্থা জানতে চেয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি সালমানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন বলেও জানান। সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুকে সালমান মুক্তাদিরের অবস্থান জানতে একটি স্ট্যাটাস দেন তিনি।

ওই স্ট্যাটাসে মন্ত্রী লেখেন, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’ এই বিষয়ে সালমাল মুক্তাদিরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন বলেও জানিয়েছেন মোস্তাফা জব্বার।

যে অভদ্র প্রেম নিয়ে এত উন্মাদনা

চলতি মাসের ৬ তারিখ অভদ্র প্রেমের টিজার আপলোড করেন সালমান। ফেব্রুয়ারির ৯ তারিখ ওই ভিডিওটি আপলোডের আগে ‘ফার্স্ট লুক’ও আপলোড করেন তিনি। ওইদিনই রাত ১১টা ৫৯ মিনিটে ইউটিউবে আসে অভদ্র প্রেম।

এরপর থেকে ‘ঝড়ের গতিতে’ কমতে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। তখন ১৩ লক্ষাধিক সাবস্ক্রাইবার থাকলেও মাত্র সপ্তাহের ব্যবধানেই তা নেমে এসেছে ১১ লাখের নীচে।

প্রসঙ্গত, কিছুদিন আগে সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি গানের ভিডিও প্রকাশ করেন। ভিডিওটি অশ্লিলতার দায়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর তার ইউটিউব চ্যানেল এর সাবস্ক্রাইবার কমতে থাকে।

অনেকে নিজেই সালমান মুক্তাদিরের চ্যানেল আনসাবস্ক্রাইব করেছেন, অন্যকে আনসাবস্ক্রাইব করতে উৎসাহ দিয়েছেন। ৬ ফেব্রুয়ারি থেকে তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার কমতে শুরু করেছে। এক সপ্তাহেই ইউটিউবের প্রায় দেড় লক্ষ ফলোয়ার হারিয়েছেন সালমান।

আরও পড়ুন

নতুন ভিডিও নিয়ে হাজির সেই সানাই!

ষ্টারটক বিডি ডটকম

ফেসবুকে ভূয়া ভিডিও! পুলিশের কাছে জেসিয়া ইসলাম!!

ষ্টারটক বিডি ডটকম

সালমান মুক্তাদির এর অশ্লীল ভিডিও ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

সুবর্না মুস্তাফা এত উপহার রাখবেন কোথায়?

ষ্টারটক বিডি ডটকম

নতুন করে ফিরছেন সারিকা সাবরিন

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

ষ্টারটক বিডি ডটকম