প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি! | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
অবশেষে বাগদান সারলেন পরীমনি!

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন বাংলা সিনেমার সুন্দরী অভিনেত্রী পরীমনি । ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) দীর্ঘদিনের প্রেমিক তামিমের সাথে বাগদান সম্পন্ন হয়েছে তার।

বহুদিন ধরে খুল্লামখুল্লা প্রেম করছিলেন পরীমনি। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি প্রেমে জড়ান পরী-তামিম

তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন প্রধানের দায়িত্ব পালন করছেন। এছাড়া একটি বেসরকারি রেডিও স্টেশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘লাভগুরু’র উপস্থাপক।

জানা গেছে, পরীমনি ও তামিমের বাগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। বাগদান শেষে পরীমনি বলেন, ‘এবার বাগদান হলো। কোনো এক ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসের দিনে তাদের বিয়ে হবে।’

তিনি বলেন, ‘দুই পরিবারের উপস্থিতিতে বাসায় বসে বাগদান হয়। এখনো অনেকগুলো প্রোগ্রাম বাকি রয়েছে। সেগুলো সবাইকে সঙ্গে নিয়ে করতে চাই। বিয়ের জন্য আমার আর একটু পরিপক্কতা লাগবে।’

সম্প্রতি হবু স্বামীকে নিয়ে ‘হানিমুনে’ বিদেশ ঘুরে এসেছেন পরীমনি। যাবার সময় সে ছবি আবার ঘটা করে প্রকাশও করেছেন তিনি। এখানেই শেষ নয়। প্রতিদিন সেখান থেকে ফেসবুকে প্রকাশ করছেন খোলামেলা ছবি। আর সেসব ছবি নিয়ে সমালোচনায় মেতেছিল ভক্তরা।

গত ২১ জানুয়ারি ইন্দোনেশিয়া থেকে বেশকিছু ছবি ফেসবুকে আপলোড করেন পরীমনি। সেসব ছবিতে তাকে বেশ আবেদনময়ী ও খোলামেলা দেখা গেছে। অনেক ছবিতে বিকিনি পরেই পোজ দিয়েছেন পরী। ধারণা করা হচ্ছে সঙ্গে থাকা প্রেমিকই সেসব ছবি তুলেছেলেন।

নতুন ছবি নিয়ে প্রশংসায় ভাসছেন পরীমনি

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষ্যে মুক্তি পেয়েছে পরীমনি অভিনীত নতুন চলচ্চিত্র ‘আমার প্রেম আমার প্রিয়া’। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। সারা দেশের ৪২টি সিনেমা হলে চলছে সিনেমাটি। ছবিটি নিয়ে দর্শকের মাঝে বেশ আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে।

নির্মাতা শামীমুল ইসলাম শামীম বলেন, ‘আমার এই ছবির গল্প একেবারেই ভালোবাসাকে কেন্দ্র করে। যে কারণে আমরা আগামী ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দিচ্ছি। সবাইকে বলব, আপনারা সিনেমা হলে এসে ছবি দেখুন। তা হলে আমরাও নতুন নতুন সিনেমা নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারব।’

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ ছবির গান থাকছে মোট ছয়টি। ছবিটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। ছবিতে পরীমনির নায়ক কায়েশ আরজু। আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম

সেন্সরে জমা পড়ল শাহেনশাহ, মুক্তি পাবে ২২ মার্চ!

শাহাদাৎ খান