fbpx
ষ্টারটক বিডি ডটকম
ফেসবুকে ভূয়া ভিডিও! পুলিশের কাছে জেসিয়া ইসলাম!!

ফেসবুকে ভূয়া ভিডিও! পুলিশের কাছে জেসিয়া ইসলাম!!

স্যোসাল সাইট ফেসবুকে ছড়িয়ে পড়েছে কিছু ভূয়া ভিডিও। বলা হচ্ছে এসব ভিডিও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত উঠতি মডেল জেসিয়া ইসলাম। দিন দিন সে ভিডিও ভাইরাল হচ্ছে ফেসবুক ও ইউটিউবে। ভূয়া সে ভিডিও স্থান পেয়েছে প্রাপ্ত বয়স্কদের ওয়েবসাইটেও।

এরপরই পুলিশের দ্বারস্থ হলেন জেসিয়া ইসলাম। মঙ্গলবার দুপুরে রাজধানীর মিন্টু রোডের ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ করেছেন বলে জানিয়েছেন তিনি। সামাজিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করা হচ্ছে জানিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন জেসিয়া।

সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, শিগগিরই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, জেসিয়া বেশ কিছু দিন ধরেই ইউটিউব ও সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন কনটেন্ট তৈরি করছেন। আলোচিত-সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গেও তার কিছু ভিডিও আছে, ছিল প্রেমের সম্পর্কও। এগুলো নিয়েও বেশ কিছু অপপ্রচার রয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জেসিয়া বলেন, “কয়েকদিন ধরে আমাকে নিয়ে কিছু ফেইক ভিডিও বানিয়ে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার মানসে একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ও ইন্টারনেটে ভুয়া কন্টেন্ট ছড়াচ্ছে। মূলত এদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য অভিযোগ দায়ের করলাম।”

এর আগে প্রেমিক সালমান মুক্তাদিরের কল্যাণে সপ্তাহখানেক ধরে ফেইসবুকে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন জেসিয়া। দু’জনের বেশকিছু ছবি ও ভিডিওচিত্র ঘুরছে ফেইসবুকজুড়ে। অনেকের বিরূপ মন্তব্যের শিকার হয়েছেন তারা।

জেসিয়ার আশা, তাকে ঘিরে ভুয়া ভিডিওগুলো ইন্টারনেট থেকে মুছে ফেলা হবে এবং সেই সঙ্গে দোষীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা নেবে পুলিশ।

২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়ে চীনে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন জেসিয়া। সেরা ৪০ থেকে ফিরে অভিনয়ে নিজের জায়গা পোক্ত করতে লড়াই করে যাচ্ছেন।

বিপদে জেসিয়া ইসলামের প্রেমিক সালমানও

এদিকে ইউটিউবে ‘অভদ্র প্রেম‘ নামের একটি ভিডিও আপলোড করে তুমুল সমালোচনার মুখে পড়েছেন জেসিয়ার প্রেমিক ও ইউটিউবার সালমান মুক্তাদির। তাকে নিয়েও ফেসবুকে তুমুল সমালোচনা চলছে। ইউটিউবে তার চ্যানেলেও জনপ্রিয়তাও কমেছে অবাক করার মতো। অবশ্য এ নিয়ে এখনো মুখ খোলেননি সালমান।

ভিডিও দেখে বেশিরভাগ দর্শকই নেতিবাচক মন্তব্য করছেন। এমনকি ভিডিওটিতে লাইকের থেকে ডিজলাইকের সংখ্যাও বেশি। এ রিপোর্ট লেখা পর্যন্ত গানটি পছন্দ করেছেন মাত্র ২৪ হাজার দর্শক। আর অপছ্দ করেছেন ১ লাখ ১৫ হাজারেরও বেশিজন।

শুধু ডিসলাইকই নয়, গানটি প্রকাশের পর থেকে ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যাও কমেছে। গতকাল থেকে চ্যানেলটিতে সাবস্ক্রাইবার কমেছে এক লাখেরও বেশি।

আরও পড়ুন

যুদ্ধ ঘোষণা মন্ত্রীর! অভদ্র প্রেম ডিলেট করলেন সালমান মুক্তাদির!!

ষ্টারটক বিডি ডটকম

সালমান মুক্তাদির এর অশ্লীল ভিডিও ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

সুবর্না মুস্তাফা এত উপহার রাখবেন কোথায়?

ষ্টারটক বিডি ডটকম

নতুন করে ফিরছেন সারিকা সাবরিন

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

ষ্টারটক বিডি ডটকম

জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান খান ও আফরান নিশো এক সিনেমায়!

ষ্টারটক বিডি ডটকম