রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার! | ভিনদেশ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
রজীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

রজনীকান্ত ও অজিত কুমার । দুজনই দক্ষিনি সিনেমার সুপারষ্টার। তবে এবার মুখোমুখি হয়ে টক্কর দিচ্ছেন দুজন-দুজনকে।

গত ১০ জানুয়ারি মুক্তি পেয়েছে অজিত কুমারের নতুন তামিল ছবি ‘বিশ্বসম’। ছবিটি এখন পর্যন্ত আয় করেছে ১৮০ কোটি রুপি। ছবিটি রজনীকান্ত এর ‘পেট্টা’ ছবিটির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করছে। রজনীকান্তের এ ছবিটিও এখন তামিল শাসন করছে।

সিভা পরিচালিত ‘বিশ্বসম’তে অভিনয় করেছেন অজিত কুমার এবং নয়নতারা। মূল চরিত্রে আছেন তারা। এ ছবি দিয়ে অজিত-সিভা জুটি আবারও নিজেদেরকে ‘হিট’ প্রমাণ করলো। এটি সিভার পরিচালনায় অজিতের চতুর্থ ছবি। এর আগে তাদের বীরাম, বেদালাম এবং বিবেগম ছবি গুলোও সুপার হিট ছিল।

ভারতীয় মিডিয়ার খবর, মুক্তির পর মাত্র তিন সপ্তাহে ১৮০ কোটি রুপি আয়কে বড় সাফল্য মনে করছেন ফিল্ম ট্রেড অ্যানালিস্ট রমেশ বালা। কারণ রজনীকান্তের ছবির সঙ্গে প্রতিযোগিতা করে এই আয় হয়েছে।

অবশ্য ছবিটি ভালো এবং খারাপ দুই ধরণের দর্শক প্রতিক্রিয়া পেয়েছে। অনেকেই বলছেন অজিত একই ধরণের চরিত্র আবারও করেছেন। নতুন কোনো গল্প নেই সিনেমায়। আবার অনেকে জানিয়েছেন, ছবির নির্মাণ ভালো হয়েছে। তবে ছবির গান প্রশংসিত হয়েছে সব মহলেই।

২০১৮ সালে অবশ্য রজনীকান্তের ‘কালা’ সেভাবে হিট হয়নি। আর এরপরই বছরের শেষ প্রান্তে এসে নতুন ফিল্ম ‘পেট্টা’-য় কার্যত ধামাকা দিয়ে ফিরে এলেন রজনীকান্ত ।

সেই চাউনি, সেই স্টাইল… হাত ঘুরিয়ে চশমা পরার ধরন। সবমিলিয়ে ফের একবার পুরনো রজনীকান্তকে ফিরিয়ে দিল ‘পেট্টা‘। আর ছবি মুক্তি পেতেই তা ঘিরে রীতিমত হইচই শুরু হয়ে গিয়েছে। সান পিকচার্সের এই ছবিতে রজনীকান্ত ছাড়াও রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

ছবিতে ফের একবার ৮০ দশকের রজনীকান্তকে পাওয়া যায়। ছবির গল্প মূলত এক হস্টেলের ওয়ার্ডেনকে নিয়ে। যে হস্টেল ওয়ার্ডেনের ভূমিকায় রয়েছেন রজনীকান্ত

ছবিটি মুক্তির প্রথমদিনেই দক্ষিণের একাধিক মাল্টিপ্লেক্সে সামনে স্বাভাবিকভাবেই উত্‍সবের মেজাজে দেখা গিয়েছে ভক্তদের। অভিনেতার কাট-আউটে মালা পড়ানো, দুধ দিয়ে স্নান করানো থেকে শুরু করে কেক কাটা সবকিছুই চলছে সারম্বরে। তবে এইদিনে অভিনেতার দুই ভক্ত ঘটিয়ে ফেলেন বিরল কাণ্ডও।

চেন্নাইয়ের একটি সিনেমা হলে ছবি প্রদর্শনের আগে রজনীকান্তের দুই জাবরা ফ্যান সেরে ফেললেন বিয়ে। হ্যাঁ, এমনি কাণ্ড ঘটলানে জ্যোতিরমন এবং উষারাণী নামে দুই ভক্ত। পুরোহিত ডেকে জাকজমক ভাবে দু’জন এদিয়ে বিয়ে সারলেন।

বিয়ের পর অভিনেতার উদ্দেশ্যে তাঁরা জানান, ‘আমরা ছোট থেকেই রজনী স্যারের ভক্ত। ওনার ছবি রিলিজ মানে আমাদের কাছে একটি উত্‍সবমুখর দিন। ফলে এই দিনে বিয়ে করাটা আমাদের কাছে সত্যি সৌভাগ্যের। ধন্যবাদ রজনীকান্ত।’

আরও পড়ুন

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

৬৯ বছরের রজনীকান্ত-র নায়িকা এবার ২৬ বছরের কীর্তি সুরেশ!

ষ্টারটক বিডি ডটকম

শনিবার বিকেল নিয়ে হঠাৎ কেন এত হৈচৈ!

ষ্টারটক বিডি ডটকম

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ষ্টারটক বিডি ডটকম

নায়ক ফারুক বললেন, সিনেমার কাজ করার জন্য আমি সংসদে যাইনি!

ষ্টারটক বিডি ডটকম

জায়েদ খানের জন্য শাকিব খানকে তুচ্ছ করেছিলাম!

ষ্টারটক বিডি ডটকম