fbpx
ষ্টারটক বিডি ডটকম
শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

বিয়ে করছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া । শনিবার রাতে রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেল তার গায়ে হলুদের অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া জগতের অনেক মানুষই। অনুষ্ঠানে সবাইকে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান নায়িকা। মেতে ওঠেন সেলফিতে।

আর আনন্দের এই দিনে উচ্ছ্বসিত ফারিয়া শোনালেন তার বিয়ের পেছনের গল্প। জানালেন, স্বামী হিসেবে কেন অপুকে বেছে নিলেন সে কথাও।

শনিবার নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে ফারিয়া লেখেন, ‘আমার বন্ধু অপু আর আমি আমাদের বন্ধুত্বের একটা সময় অদ্ভুত একটা টান ফিল করি, এবং প্রেমের সিদ্ধান্তে উপনিত হই! অপজিট অ্যার্টাক্ট বলে যে বিষয়টা থাকে তার পরিনামই হয়তো! কিন্তু তার বছর খানেক পর বিভিন্ন ঘটনার ফল স্বরুপ আমাদের মনে হলো আমরা বন্ধু হিসাবেই ভাল ছিলাম, সিদ্ধান্ত নেই আমরা সরে যাব! বাবা চলে যাওয়ার ১৫ দিন আগে জানি না কেন বাবা অপুকে বাসায় ডাকেন এবং আমাদের ব্রেকআপ এর বিষয়ে জানতে যায়!’

শবনম ফারিয়া আরও লেখেন,‘ বাবার চলে যাওয়ার পর আমার মনে হলো বাবার অবর্তমানে যে মানুষটাকে আঁকরে সারা জীবন থাকা যাবে সে অপু ছাড়া কেউ না। সবচেয়ে বড় কথা বাবা চাইতো আমি অপুকেই বিয়ে করি। এবার পারিবারিক ভাবে ঘটনা আগায়। যার ফলাফল বিবাহ্! এই কথা গুলো লেখাটা যত সহজ ছিল, সে সময় ডিল করাটা ততই চেলেন্জিং ছিল! আজকে আমাদের সেই চেলেন্জিং টাইমটা কে আমাদের বন্ধু-বান্ধব দের নিয়ে সেলিব্রেট করলাম।’

তারার মেলায় শবনম ফারিয়া

শনিবার সন্ধ্যায় শবনম ফারিয়ার হলুদ সন্ধ্যাকে গুলশানের একটি পার্টি সেন্টারে বসেছিলো তারার মেলা। নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী অনেকেই উপস্থিত ছিলেন সেখানে। করেছেন বেশ আনন্দ।

রঙিন এ অনুষ্ঠানে অংশ নেন অভিনেত্রী জয়া আহসান, তানিয়া আহমেদ, সাদিয়া জাহান প্রভা, নুসরাত ইমরোজ তিশা, মুমতাহিনা টয়া, সাফা কবির, অভিনেতা আব্দুন নূর সজল, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল, বাঁধন সরকার পূজা, নির্মাতা অনম বিশ্বাস, চয়নিকা চৌধুরী, মাবরুর রশিদ বান্নাহসহ শোবিজ অঙ্গনের অনেকে।

অন্যান্যদের মতো সেই আনন্দে সরিক হয়েছিলেন সয়ং ফারিয়া নিজেও। হলুদ সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠাননে তার বর কে নিয়ে শাকিব খানের ‘নবাব’ ছবির ষোলো আনা গানে নেচে হলুদের ষ্টেজ মাতিয়ে ছিলেন ফারিয়া।

শবনম ফারিয়ার হবু বরের নাম হারুনুর রশীদ অপু। একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক তিনি। আগামী ১ ফেব্রুয়ারি ফারিয়া-অপুর বিয়ের অনুষ্ঠান হবে। তার আগে ২৬ জানুয়ারি হয়ে গেল মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে ফারিয়া- অপুর বন্ধুত্ব হয়। অপু ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় ফারিয়াকে, সে গ্রহণ করে। এরপর ফেসবুকে কথা বলতে বলতে ভালো বন্ধুত্ব তৈরি হয় তাদের মধ্যে। তিন বছর ধরে তাদের বন্ধুত্ব। অবশেষে দুই পরিবারের সিদ্ধান্তেই তাদের বিয়ে।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম