শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা আটক! | টালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা আটক!

শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা আটক!

ঢালিউড কিং শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা কে গ্রেপ্তার করা হয়েছে। ৩০ কোটি রুপি প্রতারণার অভিযোগে বৃহস্পতিবার ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থা (সিবিআই) গ্রেপ্তার করে। শ্রীকান্ত মেহতা কলকাতার প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের (এসভিএফ) কর্ণধার।

শ্রীকান্ত মেহতার এই প্রযোজনা প্রতিষ্ঠানটি সম্প্রতি শাকিব খানকে নিয়ে ‘নাকাব’ ছবিটি নির্মা করে। ছবিটি বাংলাদেশে ভালো ব্যবসা করতে না পারলেও ভারতে ভালো ব্যবসা করে।

শুধু কলকাতা নয়, ২০১৭ সালে বাংলাদেশেও ছবি প্রযোজনা করার সিদ্ধান্ত নেয় কলকাতার চলচ্চিত্রের এই শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠানটি। ঢাকার মতিঝিলে আরাধনা এন্টারপ্রাইজ নামে একটি কার্যালয়ও চালু করে তারা। গত বছর সাফটা চুক্তির মাধ্যমে তারা বাংলাদেশে শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি মুক্তি দেয়।

ভারতীয় মিডিয়া জানায়, বৃহস্পতিবার সকালে কলকাতার কসবা এলাকার এসভিএফ কার্যালয়ে ঢুকে আড়াই ঘণ্টা তল্লাশি চালান সিবিআই কর্মকর্তারা। দীর্ঘ সময় জেরা করার পর শ্রীকান্ত মেহতাকে আটক করেন গোয়েন্দা কর্মকর্তারা। এরপর সল্টলেকে সিবিআই কার্যালয়ে নিয়ে গিয়ে আরও জেরা করার পর তাকে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার ভুবনেশ্বরের আদালতে নিয়ে যাওয়া হবে তাকে।

রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুকে জিজ্ঞাসাবাদ শেষে সিবিআই কর্মকর্তারা শ্রীকান্ত মেহতার সন্ধান পান। রোজভ্যালি এবং সারদার কর্ণধারের ওপর প্রভাব খাঁটিয়ে মেহতা সিনেমা তৈরির নামে বহু অর্থ হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে। সিনেমা বানানোর কথা বলে সিনেমা না বানিয়ে অর্থ হাতিয়ে নিয়েছেন মেহতা।

নাকাব’ ছবিটিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন শাকিব। তার সাথে অভিনয় করেছেন কলকাতার দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা বন্দোপাধ্যায়। ছবিটির পরিচালক রাজীব বিশ্বাস। ছবিটি বাংলাদেশে প্রদর্শন করে জাজ মাল্টিমিডিয়া।

ছবিতে দেখা যায়, অদ্ভুত এক ক্ষমতার অধিকারী শাকিব খান। যিনি মৃত মানুষের চলাফেরা দেখতে পারেন। তাদের সঙ্গে কথাও বলতে পারেন। ঘটনাক্রমে তার সঙ্গে এক ভুতের সঙ্গে দেখা হয়। যে কিনা জীবিত অবস্থায় দুটো খুন করেছিল। আর চমকপ্রদ ব্যাপার হচ্ছে, সেই ভুত আবার দেখতে হুবহু শাকিবেরই মতো!

ছবিটি প্রসঙ্গে শাকিব খান বলেছিলেন, ‘নাকাব’ হচ্ছে সম্পূর্ন নতুন একটি গল্পের ছবি। একেবারে নতুন কনসেপ্টের একটি ছবি। ছবির গল্প দেখলেই সবাই নতুন করে বাংলা সিনেমার প্রেমে পড়বেন। ছবির পরিচালক রাজীব এমন একটা সিনেমা বানিয়েছেন তা অনেকে ভাবতেই পারবেন না। আমি বলতে পারি সিনেমাটা দেখার পর সবাই বলবেন, একটা নতুন সিনেমা দেখে দেখলাম। একটা নতুন কনসেপ্টের সিনেমা দেখলাম।’

আরও পড়ুন

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার দেব এবার সেরা প্রযোজক

ষ্টারটক বিডি ডটকম

কলকাতায়ও সেরা নায়ক শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

আরিফিন শুভ বললেন, টালিউড তারকাদের ধারেকাছেও আমি না!

ষ্টারটক বিডি ডটকম

কোয়েল মল্লিক ফিরছেন জিতের নায়িকা হয়ে

ষ্টারটক বিডি ডটকম

বছরের প্রথম সপ্তাহেই হতাশা সিনেমা হলে!

ষ্টারটক বিডি ডটকম