পুনম পাণ্ডে ইচ্ছে করেই 'বিছানার' ভিডিওটি ছেড়েছিলেন! | গরম খবর | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
পুনম পাণ্ডে ইচ্ছে করেই 'বিছানার' ভিডিওটি ছেড়েছিলেন!

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

পুনম পাণ্ডে মানেই সমালোচনা। পুনম পাণ্ডে মানেই বিতর্ক। এবারও তেমনই এক কাণ্ড ঘটালেন বলিউডের আলোচিত ও সমালোচিত এ মডেল।

হঠাৎ করেই ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে পুনম ও তাঁর বয়ফ্রেন্ডের বিছানার একটি অন্তরঙ্গ ভিডিও। যা ঘিরে তুঙ্গে নেটিজেনদের উন্মাদনা। সারাক্ষণই এ নিয়ে ইন্টারনেটে চলছে সমালোচনা।

তবে সমালোচনার মুখেই শোনা যাচ্ছে, ইচ্ছে করেই নাকি এমন ভিডিও ছেড়েছেন পুনম । কারণ বছরের শুরুতেই ‘পুনম পাণ্ডে প্রাইভেট রুম’ নামের আরও একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে একটি বাথটবের মধ্যে একা একাই যৌন উন্মদনায় মেতে উঠতে দেখা যায় তাঁকে৷

শরীরী বিভঙ্গে অনুরাগীদের হাতছানি দেন তিনি৷ ভিডিওটির শেষে লেখা ছিল ‘Coming Soon’৷ শুক্রবারের ভিডিওটি ওই ভিডিওরই পরবর্তী অংশ বলে মনে করছেন নেটিজেনরা।

সর্বশেণ শুক্রবার রাতে ফের এই কাণ্ডটি ঘটিয়েছেন পুনম৷ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন তিনি৷ যেখানে দেখা যায়, পুনম ও তাঁর বয়ফ্রেন্ড ‘স্যাম’ অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন। বিছানায় অন্তরঙ্গ উন্মাদনায় মেতে উঠেছেন দু’জনে।

এসময় একে অপরের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন পুনম ও স্যাম। চুম্বনরত অবস্থায় ভিডিওটি শুট করছিলেন পুনম নিজেই৷ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় পুনমের এই ভিডিও। হটকেকের মতো ছড়িয়ে পড়ে নেটিজেনদের মধ্যে।

তবে মিডিয়ার খবর অনুযায়ী, শনিবার সকালেই ভিডিওটি ডিলিট করে দেন অভিনেত্রী৷ পুনম ভিডিওটি ইচ্ছাকৃতভাবে ইনস্টাগ্রামে দিয়েছিলেন, নাকি ভুলবশত আপলোড হয়ে গিয়েছিল, বিষয়টি ঘিরে জল্পনা তৈরি হয় তাঁর অনুরাগীদের মধ্যে৷ যার উত্তর দেন পুনমই।

তিনি অবশ্য জানান, ভিডিওটি তাঁর একজন বন্ধু সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। ওই বন্ধুর বাড়িতে নিজের ফোনটি ভুলবশত ফেলে এসেছিলেন পুনম।

অবশ্য এর আগেও বিতর্কিত মন্তব্য করেছেন পুনম পাণ্ডে। ২০১১ সালের বিশ্বকাপে সময় তিনি বলেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি (সেটা ঘটেনি)। তারপর থেকে রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন পুনম।

২০১৬ সালে পুনম পাণ্ডে স্বীকার করেছিলেন, বলিউডে নাম করা সহজ নয়। বিতর্কের জেরেই এটা সম্ভব হয়েছে। সেক্স ভিডিয়োটির পিছনেও পুনমের হাত রয়েছে বলে মনে করছেন নেটিজেনরা।

 

আরও পড়ুন

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

সালমান মুক্তাদির এর অশ্লীল ভিডিও ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম