৬৯ বছরের রজনীকান্ত-র নায়িকা এবার ২৬ বছরের কীর্তি সুরেশ! | ভিনদেশ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
৬৯ বছরের রজনীকান্ত -র নায়িকা এবার ২৬ বছরের কীর্তি সুরেশ!

৬৯ বছরের রজনীকান্ত-র নায়িকা এবার ২৬ বছরের কীর্তি সুরেশ!

কথায় বলে তামিল সুপারষ্টার রজনীকান্ত কয়লা বানালেও তা সোনা হয়ে যায়! তার প্রতিটি সিনেমাই দর্শক মহলে তৈরি করে বিপুল উৎসাহ। তার সিনেমা মুক্তি পেল অফিস আদালতে ছুটিও ঘোষণা করা হয়।

সেই রজনীকান্ত এবার আসছেন নতুন রুপে। নিজের বয়স কমিয়ে অনেকটা তরুন রুপে আবির্ভাব ঘটবে এই মহা ষ্টারের। মজার বিষয় হচ্ছে, ৬৯ বছরের রজনীকান্তের নায়িকা হিসেবে এবার থাকবেন ২৬ বছরের কীর্তি সুরেশ!

ভারতীয় মিডিয়া এমন খবর জানিয় বলেছে, ‘কালা’ ও ‘কাবালি’ ছবিতে রজনীকান্ত বয়সী চরিত্রে অভিনয় করেছিলেন। সেসব ছবিতে যথাক্রমে জুটি বেঁধেছিলেন রাধিকা আপ্তে ও ঈশ্বরী রাওয়ের সঙ্গে।

কিন্তু বক্স অফিসে সপ্তাহখানেক আগে মুক্তি পাওয়া ‘পেত্তা’র ব্যাপক সাফল্যের পর মনে হচ্ছে, ফের তরুণ বয়সীর চরিত্রে অভিনয় করতে আগ্রহী সুপারস্টার রজনীকান্ত। অবশ্য ‘পেত্তা’র ফ্ল্যাশব্যাকে তৃষার বিপরীতে দেখা গেছে থালাইভারকে।

পরিচালক এ আর মুরুগাদোসের পরবর্তী চলচ্চিত্রে ‘পেত্তা’র মতোই তরুণ চরিত্রে দেখা যাবে রজনীকান্তকে। তবে চমক হলো, ওই ছবিতে রজনীকান্ত জুটি বাঁধবেন ২৬ বছরের তামিল সুন্দরী কীর্তি সুরেশের সঙ্গে।

তামিল চলচ্চিত্র অঙ্গনের অন্যতম শীর্ষ তারকা কীর্তি সুরেশ। তামিল তারকা বিজয়ের ‘সরকার’ ছবিতে তাঁকে সর্বশেষ দেখা গিয়েছিল, আর এই ছবিটিরও পরিচালক ছিলেন এ আর মুরুগাদোস।

এক সাক্ষাৎকারে এ আর মুরুগাদোস বলেছেন, তাঁর পরবর্তী সিনেমা হবে ধুমধাড়াক্কা, বিনোদনধর্মী, যা রজনীকান্ত-ভক্তদের সন্তুষ্ট করবে।

ইন্ডিয়া টুডে বলছে, রজনীকান্ত অভিনীত ‘২.০’ মুক্তির দুই মাসেরও কম সময়ের মধ্যে পর্দায় উঠেছে ‘পেত্তা’। কার্তিক শুভরাজ পরিচালিত এই ছবিটিও ব্লকবাস্টার হতে চলেছে। সংবাদমাধ্যমগুলো বলছে, এ পর্যন্ত (১৫ জানুয়ারি) বিশ্বব্যাপী ‘পেত্তা’ আয় করেছে ১২৮ কোটি রুপি। দেড়শ কোটির ক্লাবে ঢুকতে আর দেরি নেই।

বেশ কয়েকটি গণমাধ্যম তাদের প্রতিবেদনে বলেছে, আয়ের দিক থেকে তামিলনাড়ুতে অজিত কুমারের ‘বিশ্বাসম’ এগিয়ে থাকলেও যুক্তরাষ্ট্রে এগিয়ে আছে ‘পেত্তা’। তবে তামিলনাড়ু বক্স অফিস এখনো আনুষ্ঠানিক আয় বিবরণী প্রকাশ করেনি।

‘পেত্তা’র আন্তর্জাতিক সরবরাহকারী প্রতিষ্ঠান ‘থিংক বিগ’ আনুষ্ঠানিকভাবে বলেছে, যুক্তরাষ্ট্র বক্স অফিসে এ পর্যন্ত ছবিটি সংগ্রহ করেছে দুই মিলিয়ন মার্কিন ডলার, যা ১৪ কোটি রুপির চেয়ে বেশি। যেহেতু মার্কিন দেশে রজনীকান্তের অসংখ্য ভক্ত রয়েছে, আশা করা হচ্ছে আসন্ন দিনগুলোতে এ ছবির আয় আরো বাড়বে।

রজনীকান্ত অভিনীত ‘পেত্তা’ বিনোদনধর্মী বাণিজ্যিক সিনেমা। এ ছবিতে আরো রয়েছেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি, বিজয় সেতুপতি, তৃষা, সিমরন, শশিকুমার ও মালবিকা মোহনলাল।

আরও পড়ুন

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

ষ্টারটক বিডি ডটকম

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ষ্টারটক বিডি ডটকম

বাহুবলী প্রভাস-র গেষ্ট হাউস নিয়ে গেল সরকার!

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

স্বস্তিকা মুখার্জী এবার মারাঠি ছবিতে!

ষ্টারটক বিডি ডটকম

কাজ না পেয়ে তামিল নায়িকার আত্মহত্যা!

ষ্টারটক বিডি ডটকম