রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে! | বলিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে করেছেন এইতো সেদিন! এখনো হয়তো হাত থেকে মুছে যায়নি রঙিন মেহেদীর ঘ্রান! তার আগেই ‘গণ্ডগোল’ লেগেছে দামী এ দম্পতির ঘরে।

বিশেষ করে দীপিকা পাড়ুকোনের এক মন্তব্য নিয়ে বেজায় ক্ষেপেছেন রণবীর। রাগ চেপে রাখতে না পেরে নায়ক বলেছেন, দীপিকা বাজে কথা বলেছে।

এর আগেও অবশ্য রণবীরের সঙ্গে নিজের প্রথম পরিচয় নিয়ে বহুবার কথা বলেছেন দীপিকা। তবে বিয়ের পর একেবারে নতুন কথা বললেন রণবীর ঘরনী।

তিনি জানান, ‘সিঙ্গাপুরের একটি অ্যাওয়ার্ড শোতে রণবীরের সঙ্গে প্রথম দেখা হয় আমার। তারপর একদিন যশরাজের অফিসে দেখা হয়। সেখানে রণবীর এমনভাবে আড্ডা মারছিল, যেন এটাই ওর কাজ। আর তখন সে রীতিমতো একজনের সঙ্গে প্রেম করছিল। আমি হাসতে হাসতে বলেছিলাম, পটানোর চেষ্টা করছ?’

দীপিকার এমন বক্তব্যেই চটেছেন রণবীর। সম্প্রতি একটি সাক্ষৎকারে রণবীর বলেছেন, তিনি সেদিন মোটেই দীপিকার সঙ্গে ফার্ট করছিলেন না। এমনকি সেই সময় কাউকেই ডেট করতেন না তিনি।

রণবীরের বলেন, ‘দীপিকা ভীষণ বাজে বকে। আমি ওর সঙ্গে একেবারেই ফার্ট করিনি। করলে ও বুঝতেই পারত।’ রণবীরের এই মন্তব্য খুব একটা সহজ ভাবে নেননি দীপিকা। তার অনুমান, রণবীর মিথ্যা বলছে। আর এই নিয়েই নব দম্পতির মধ্যে শুরু হয়েছে অসন্তোষ। কেউই আর কারো কথা এখন ভালোভাবে নিচ্ছেন না।

সঞ্জয় লীলা বানসালির ‘রামলীলা’ ছবি করার সময় অবশ্য একে অন্যের প্রেমে মজে যান দীপবীর। এরপর ছয় বছর চলে প্রেম। সেই প্রেমের পরিণতি হয় দেড় মাস আগে। কিন্তু সম্প্রতি দীপিকার সঙ্গে প্রথম দেখা হওয়ার সময়কার প্রেম নিয়ে কিঞ্চিৎ বিবাদে জড়িয়েছেন দুই তারকা স্বামী-স্ত্রী। কিন্তু কে সে, যাকে বাদ দিয়ে দীপিকায় মজলেন রণবীর?

নাম না বললেও অনেকেই ধারণা করছেন, তিনি আর কেউ নন। বলিউডের আরেক প্রিয়দর্শিনী আনুশকা শর্মা। পুরোনো প্রেম নিয়ে নবদম্পতির মধ্যে অশান্তির সৃষ্টি হওয়া অস্বাভাবিক নয়। এমনকি এক ম্যাগাজিনের কাছে দীপিকা বলেছেন, নিজের নামের সঙ্গে কোনো ক্রমেই স্বামীর নাম যুক্ত করছেন না তিনি। তবে এর সঙ্গে অন্য কোনো ঘটনার কোনো সম্পর্ক নেই। তাঁদের একেকটি নাম বছরের পর বছর পরিশ্রমের ফসল। একটি নামের সঙ্গে আরেকটি নাম জুড়ে নেওয়ার প্রশ্নই ওঠে না।

আরও পড়ুন

আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই!

ষ্টারটক বিডি ডটকম

চলচ্চিত্র থেকে আয় করা টাকা চলচ্চিত্রেই ব্যয় করবো | শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম

আরিফিন শুভ বললেন, টালিউড তারকাদের ধারেকাছেও আমি না!

ষ্টারটক বিডি ডটকম

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বিদ্যা সিনহা মিম

ষ্টারটক বিডি ডটকম

শবনম বুবলী-র প্রশ্ন, কে বলল আমি এখন শাকিব খানের সঙ্গে?

ষ্টারটক বিডি ডটকম