fbpx
ষ্টারটক বিডি ডটকম
জীবানু ছড়িয়ে পড়ছে অভিনেত্রী অহনার রক্তে!

জীবানু ছড়িয়ে পড়ছে অভিনেত্রী অহনা-র রক্তে!

হঠাৎ করেই টিভি অভিনেত্রী অহনা রহমানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তার পুরো শরীরে রক্তে জীবাণু ছড়িয়ে পড়েছে। চিকিৎসকের পরামর্শে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতাল চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনেত্রী।

চিকিৎসকের বরাত দিয়ে অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু তার ফেসবুক ওয়ালে এ তথ্য জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘অহনার শারীরিক অবস্থা ভালো নয়। তার পুরো শরীরে রক্তে জীবাণু ছড়িয়ে পড়েছে। চিকিৎসকের পরামর্শে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতাল চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনেত্রী।’

এর আগে গত ৮ জানুয়ারি রাজধানীর উত্তরায় সড়ক দূর্ঘটনার কবলে পড়েন তিনি। সে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।

ঐদিন পুরান ঢাকার একটি অনুষ্ঠান শেষে পরিবারের সদস্যদের নিয়ে ড্রাইভ করে উত্তরার বাসায় ফিরছিলেন অহনা রহমান। উত্তরা ৭ নম্বর সেক্টরে লেক ড্রাউভ রোডে রাত সোয়া তিনটার দিকে পাথর বোঝাই একটি ট্রাক পেছন দিক থেকে অহনার গাড়িকে চাপা দেয়।

এরপর অহনা উত্তেজিত হয়ে গাড়ি থেকে বের হয়ে ট্রাকচালককে ট্রাক থেকে নামতে বলেন। কিন্তু ট্রাকচালক অহনার গাড়িকে আবারও চাপা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকচালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথায় পরোয়া না করে গাড়ি টান দেয়।

অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটিই বাম দিকে উল্টে পড়ে যায়। অহনা ছিটকে গিয়ে পাথর কুচির ওপর পড়েন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় ক্রিসেন্ট হাসপাতাল ভর্তি করেন। এ ঘটনায় পরদিন উত্তরা পশ্চিম থানায় মামলা করেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। এ মামলার প্রেক্ষিতে ১১ই জানুয়ারি গ্রেপ্তার করা হয় ট্রাকের হেলপার রুমনকে এবং পরদিন গ্রেপ্তার করা হয় ট্রাকচালক সুমনকে।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নিয়মিত অভিনয় করছেন। নিয়মিতই ছোটপর্দায় তার বিভিন্ন নাটক প্রচার হচ্ছে। এছাড়া বড় পর্দায় তাকে ‘চাকরের প্রেম’, ‘দুই পৃথিবী’, ‘চোখের দেখা’ ছবিতে নায়িকা হিসেবে দেখা গেছে।

অহনা ২০০৭ সাল থেকে তার অভিনয় জীবন শুরু করেন। তিনি মিরপুর গার্লস হাইস্কুল থেকে মাধ্যমিক পাশ করেন। ঢাকা কমার্স কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করেন। এরপর বিবিএ শেষ করেন।

আরও পড়ুন

যুদ্ধ ঘোষণা মন্ত্রীর! অভদ্র প্রেম ডিলেট করলেন সালমান মুক্তাদির!!

ষ্টারটক বিডি ডটকম

ফেসবুকে ভূয়া ভিডিও! পুলিশের কাছে জেসিয়া ইসলাম!!

ষ্টারটক বিডি ডটকম

সালমান মুক্তাদির এর অশ্লীল ভিডিও ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

সুবর্না মুস্তাফা এত উপহার রাখবেন কোথায়?

ষ্টারটক বিডি ডটকম

নতুন করে ফিরছেন সারিকা সাবরিন

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

ষ্টারটক বিডি ডটকম