fbpx
ষ্টারটক বিডি ডটকম
ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ক্যাটরিনা কাইফ দিনদিন নিজেকে নিয়ে যাচ্ছেন অন্য এক উচ্চতায়। আর তাইতো বলিউড জয়ের পর আবার তিনি পা বাড়াচ্ছেন তেলেগু সিনেমায়। তেলেগু সুপারষ্টার মহেশ বাবুর সঙ্গে নতুন ছবিতে দেখা যাবে ক্যাটরিনাকে।

জানা গেছে, নাম ঠিক না হওয়া সিনেমাটির জন্য ক্যাটরিনা কাইফের সঙ্গে কথা বলেছেন সেখানকার পরিচালক সুকুমার। মহেশ বাবুও ক্যাটরিনা কাইফের বিপরীতে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন। এখন শুধু ‘জিরো’খ্যাত অভিনেত্রী ক্যাটরিনা মত দিলেই সিনেমাটির শুটিং শুরু করবেন পরিচালক। সব ঠিক থাকলে প্রায় এক দশক পর ক্যারিয়ারের তৃতীয় তেলেগু সিনেমায় দেখা যাবে ক্যাটরিনাকে।

ভারতীয় মিডিয়াও এমন খবর দিয়ে বলেছে, এক দশক পর ক্যারিয়ারের তৃতীয় তেলেগু সিনেমায় দেখা যাবে ক্যাটরিনাকে। তেলেগু পরিচালক সুকুমারের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মহেশ বাবু। এই সিনেমায় মহেশের নায়িকা হিসেবে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে নেয়ার পরিকল্পনা করছেন নিমার্তা।

এর আগে ২০০৪ সালে ভেঙ্কটেশ দাগ্গুবাতির বিপরীতে ‘মল্লিসওয়ারি’ সিনেমার মধ্য দিয়ে তেলেগুতে অভিষেক ঘটে ক্যাটরিনার। এরপর তিনি ২০০৫ সালে নান্দামুরি বালাকৃষ্ণের বিপরীতে ‘আল্লারি পিডুগু’ সিনেমায় অভিনয় করেন। এদিকে চলতি বছর বলিউডে সালমান খানের বিপরীতে ‘ভারত’ সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

অবশ্য বিয়ে হয়ে যাওয়ার পর অভিনয় কমিয়ে দিচ্ছেন বলিউডের চাহিদাসম্পন্ন নায়িকারা। এ কারণেই আজকাল পর্দা কাঁপানোর জন্য ক্যাটরিনা কাইফকেই বেছে নিচ্ছেন নিমার্তারা। বলিউডে তিন খানের সাথেই অভিনয় করেছেন তিনি। নতুন নতুুন চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা।

প্রেম ভেঙে যাওয়া আশীর্বাদের : ক্যাটরিনা কাইফ

এদিকে সম্প্রতি নিজের ব্যক্তিগত নিয়েও কথা বলেছেন ক্যাটরিনা কাইফ। প্রেমে পড়ার পর নাকি কাজ থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন তিনি। তাই প্রেম ভেঙে যাওয়া তার কাছে নাকি আশীর্বাদের মতো।

বছর দু’য়েক আগেও ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। নাম না করেই ক্যাটরিনা বলছেন, সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় নাকি তার লাভ হয়েছে।

ক্যাটরিনার কথায়, ‘সম্পর্কে থাকাকালীন সেটাতেই এত ফোকাসড ছিলাম যে, অন্য সবদিক থেকে মন সরে গিয়েছিল। এটাই মানুষের ধর্ম। কোনো মোটিভেশন ছিল না। এমনকি নিজেকেও হারিয়ে ফেলেছিলাম। যখন সম্পর্ক থেকে বেরিয়ে এলাম মনে হলো, আমি নিজেকেই চিনতে পারছি না। পরে যে নিজেকে চিনতে পেরেছি, ওই সম্পর্ক আর নেই আমার জীবনে এটা তো আশীর্বাদ বলে মনে হয়। আমি এখন জীবনকে অন্য দৃষ্টিভঙ্গিতে দেখতে শিখেছি।’

আরও পড়ুন

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

৬৯ বছরের রজনীকান্ত-র নায়িকা এবার ২৬ বছরের কীর্তি সুরেশ!

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম

সালমান-আমির-শাহরুখ ফ্লপ! খানখান বলিউডের খান সাম্রাজ্য!!

ষ্টারটক বিডি ডটকম

বলিউড অভিনেতা কাদের খান আর নেই

ষ্টারটক বিডি ডটকম