পপি শুধুই হাসলেন! বললেন না কিছুই!! | এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
পপি শুধুই হাসলেন! বললেন না কিছুই!!

পপি শুধুই হাসলেন! বললেন না কিছুই!!

সাদিকা পারভিন পপি দীর্ঘ বিরতীর পর আবার সরব হয়েছেন সিনেমায়। একের পর এক নতুন সিনেমায় অভিনয় করছেন। কাজ করছেন ওয়েব সিরিজেও। সেসব নিয়ে প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন পপি। তবে সেসব ছাপিয়ে এবার পপি শিরোনাম অন্য খবরে।

আর তা হলো- নায়িকা পপিকে বিয়ে করতে চেয়েছেন হিরো আলম। আর সে চাওয়া নিয়ে এখন শোরগোল মিডিয়া। সে খবর ফেসবুকের মাধ্যমে পৌছে গেছে ঘরে ঘরে। কেউ হাসছেন! কেউ ক্ষেপেছেন! তবে যাকে নিয়ে খবর, সেই সাদিকা পারভিন পপি কি বলছেন?

এমন হাস্যকর খবরে শুধুই হাসলেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা পপি। তবে এ নিয়ে কোন মন্তব্য করতে চাইলেন না। বললেন, কেউ তার পছন্দের কথা বলতেই পারে।

এর আগে নায়িকা সাদিকা পারভিন পপিকে বিয়ে করার ইচ্ছা পোষণ করেন একাদশ জাতীয় নির্বাচনে এমপি প্রার্থী হয়ে তুমুল আলোচনায় আসা হিরো আলম। সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেতা ও উপস্থাপক নাজিম জয়ের মুখোমুখি হয়ে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে হিরো আলম বলেন, ‘বাংলাদেশের অনেক নায়িকার বিয়ের বয়স পার হয়ে গেলেও বিয়ে করছেনা। আমাদের ধর্মে বলা আছে, একটা বিয়ে করা ফরজ। আমাকে যদি বলা হয় এসব নায়িকাদের কারও দায়িত্ব-ভার নিতে হবে, তাহলে আমি নিব। তবুও যদি তাদের বিয়ের সানাই বাজে।’

হিরো আলম বলেন, ‘অনেকেই আমাকে বিয়ে করতে চায়, তাহলে বিয়ে তো করতেই হবে। বয়স অনেক হলেও নায়িকা পপি এখনও বিয়ে করতেছেনা। আমি প্রস্তাব দিলে রাজিও হবে হয়তো। রাজি হলে নায়িকা পপিকে বিয়ে করা যায়। তাছাড়া কলকাতা থেকেও আমাকে বিয়ে করার জন্য অনেকেই অফার করতেছে, কিন্তু আমি না করে দিয়েছি।’

এসময় একাদশ জাতীয় নির্বাচনের কথা উল্লেখ করে স্বঘোষিত এ নায়ক বলেন, ‘নির্বাচন করে জনগণের অনেক ভালোবাসা পেয়েছি। আমি মুগ্ধ, জনগণ আমাকে ভালোবাসে, আবার প্যাদানি দেয়। জনগণের প্যাদানি খেয়েও আমি সাকসেসফুল।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী যাদেরকে এমপি-মন্ত্রী এমপি বানাচ্ছেন, তারা সবাই ইয়াং জেনারেশন। আমার যে জনপ্রিয়তা রয়েছে, একজন ইয়াং হিসাবে প্রধানমন্ত্রী আমাকে অবশ্যই একটা মন্ত্রী বানাবে আশা করি। আমি এমপি না হলেও আমার জনপ্রিয়তা আছে, জনগণের ভালোবাসা আছে, প্রধানমন্ত্রী অবশ্যই এগুলো দেখে ভাববে যে একে মন্ত্রী বানালে জনগণের সেবা করবে, জনগণের উন্নয়ন হবে।’

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম