মাহিয়া মাহি আউট! অগ্নি-৩ এ থাকছেন পরীমনি!! | এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
মাহিয়া মাহি আউট! অগ্নি-৩ এ থাকছেন পরীমনি!!

মাহিয়া মাহি আউট! অগ্নি-৩ এ থাকছেন পরীমনি!!

মাহিয়া মাহি মূলত আলোচনায় এসেছিলেন জাজ মাল্টিমিডিয়ার আলোচিত ছবি ‘অগ্নি’তে অভিনয় করে। ছবিতে মাহির অ্যাকশন তাক লাগিয়ে দেয় ভক্তমনে। এরপর ‘অগ্নি ২’ও সফল হয়েছিল মাহির ধুন্দুমার অ্যাকশনের কারণে।

তবে এবার আর ‘অগ্নি-৩’ এ থাকছেন না অগ্নিকন্যা মাহিয়া মাহি। তার বদলে ছবিটিতে অভিয় করতে যাচ্ছেন সময়ের আলোচিত অভিনেত্রী পরীমণি। ষ্টারটক বিডি ডটকমকে এমন তথ্য দিয়েছে জাজ মাল্টিমিডিয়ার ঘনিষ্ট একটি সূত্র।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ এক ফেসবুক ষ্ট্যাটাসে লেখেন, ‘আপনারা জানেন, জাজের ‘অগ্নি-৩’ করার পরিকল্পনা অনেক দিনের। এর আগে বাংলাদেশে একবার, কলকাতায় একবার ও মুম্বাই এ একবার, মোট তিনবার সম্পূর্ণ স্ক্রিপ্ট করেছি। কিন্তু কোনোটাই মন মতো হচ্ছিল না।

‘অগ্নি-৩’ অবশ্যই গল্পে, গানে, অ্যাকশনে, মেকিং এ অগ্নি ও অগ্নি-২ থেকে উপরে থাকতে হবে। এবার অগ্নি-৩ এর জন্য খুব সুন্দর গল্প পেয়েছি। যার মুল ভাবনা আমার। সংলাপ ও চিত্রনাট্য লিখছেন তিনজন লেখক। শিগগিরই বিস্তারিত জানানো হবে।’

এরপরই আলোচনা শুরু হয় শোবিজ মিডিয়ায়। সবার আগে যে প্রশ্ন সামনে আসে তা হলো- ছবির নায়িকা কে হবেন? কারণ নারীপ্রধান এ গল্পে এর আগে দুবারই মাত করেছেন মাহিয়া মাহি। তবে একাধিক সূত্র নিশ্চিত করেছে এবার আর ছবিটিতে থাকছেনা মাহি। কারণ জাজের সঙ্গে এখন আর সম্পর্ক খুব একটা ভালো না মাহির। আলোচিত এ প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বের হয়ে মাহি এখন বিভিন্ন প্রযোজনার ছবিতে অভিনয় করছেন।

শুধু তাই নয়, সম্প্রতি এক স্বাক্ষাৎকারেও মাহি জানিয়েছেন, জাজ ডাকলেও তাদের আর কোন ছবিতে অভিনয় করবেন না তিনি। তবে শোনা যাচ্ছে, জাজও চাইছে এবার মাহিকে বাদ দিয়ে পরীকে দিয়েই ছবিটি বানাবে তারা। আর কোন কারণে পরী রাজি না হলে এ ছবির নায়িকা হতে পারেন ববি হক!

এর আগে নারী প্রধান চলচ্চিত্র ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’র নায়িকা হিসেবে দেখা গেছে মাহিয়া মাহিকে। দুই কিস্তিতে প্রথমে শুভ এবং পরের ছবির নায়ক ছিলেন কলকাতার ওম। দুটি ছবিতেই মাহির অভিনয় প্রশংসিত হয়। ছবি দুটি পরিচালনা করেছিলেন ইফতেখার চৌধুরী।

তবে বছর খানেক আগেও ‘অগ্নি-৩’ নির্মাণের খবর প্রকাশ হয়। তখন অবশ্য ছবির নায়িকা হিসেবে কলকাতার শুভশ্রী গাঙ্গুলির নাম শোনা। সে সময় আব্দুল আজিজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি খোলাসা করেননি।

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম