fbpx
ষ্টারটক বিডি ডটকম
বীর স্থগিত! শুরু হচ্ছে শাকিব-বুবলীর 'টাইগার'!!

বীর স্থগিত! শুরু হচ্ছে শাকিব-বুবলীর ‘টাইগার’!!

কাজী হায়াতের আলোচিত ছবি বীর এর শ্যুটিং স্থগিত করা হয়েছে। গুনী এ নির্মাতা অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে চিকিৎসাধীন। এ অবস্থায় বাধ্য হয়েই ছবিটির শ্যুটিং স্থগিত করা হয়েছে। আগামীকাল থেকে ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল।

তবে এর বদলে আরেকটি ছবির শ্যুটিং শুরু করছেন প্রযোজক মোহাম্দ ইকবাল। নতুন এ ছবির নাম ‘টাইগার’। এ ছবিটি নির্মান করবেন আরেক গুনী নির্মাতা মালেক আফসারী। এ ছবিতেও অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলী।

জানা গেছে, ‘বীর’ ছবির শ্যুটিং ইউনিটই ‘টাইগার’ ছবিটি নির্মান করবে। কারণ পরিচালক ছাড়া দুটি ছবির নায়ক-নায়িকা ও কলাকুশলী সব এক। শাকিব খান-শবনম বুবলী ছাড়াও এ ছবিতে অভিনয় করবেন সম্রাট ও অস্ট্রেলিয়া প্রবাসী এক অভিনেত্রী।

আর খল চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর, শিবা শানু প্রমুখ। ইতিমধ্যে ‘টাইগার’র জন্য গল্প তৈরি হচ্ছে। খোঁজা হচ্ছে শ্যুটিংয়ের লোকেশন।

পরিচালক মালেক আফসারী বলেন, ‘সবকিছুই গোছানো ছিল। নায়ক-নায়িকা থেকে শুরু করে শ্যুটিং ইউনিট ও তারিখ, সবকিছুই বরাদ্দ। এককথায় গাড়ি প্রস্তুত ছিল, আমি শুধু ‘স্টার্ট’ দিব। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে শ্যুটিং শুরু হবে।’

তিনি বলেন, ‘প্রযোজক মোহাম্মদ ইকবাল পরিকল্পনা করেছেন এ বছর ৫টি ছবি তৈরি করবেন। প্রথমটি হল ‘বীর’। যেটা পরিচালনার কথা রয়েছে কাজী হায়াতের। এতেও অভিনয়ের কথা রয়েছে শাকিব-বুবলীর।’

মালেক আফসারী বলেন, ‘তবে ইকবাল ভাইয়ের দ্বিতীয় নির্মিতব্য প্রজেক্টটি আমার করার কথা। কিন্তু কাজী হায়াৎ ভাই অসুস্থ হয়ে পড়ায় ‘বীর’ ছবির শ্যুটিং আপাতত শুরু হচ্ছে না। তবে হায়াৎ ভাই সুস্থ হয়ে ফেরামাত্রই বীরেরও শ্যুটিং শুরু হবে।’

তিনি বলেন, ‘এদিকে, ‘বীর’র জন্য নায়ক-নায়িকা থেকে শুরু করে শ্যুটিংয়ের অন্যান্য ইস্যু ও গোটা ইউনিট বরাদ্দ ছিল। যদি দ্রুত শুটিং শুরু না হয় তাহলে বিশাল অঙ্কের ক্ষতির সম্মুখীন হতে হবে প্রযোজক সাহেবকে। তাই বীরের জন্য প্রায় প্রস্তুত সেই ইউনিটকে কাজে লাগিয়ে নতুন আরেকটি ছবির কাজ শুরু করতে যাচ্ছি।’

কেমন আছেন বীর পরিচালক কাজী হায়াৎ

এদিকে, জনপ্রিয় নির্মাতা কাজী হায়াৎ মারা গেছেন দাবি করে বুধবার বিকেল থেকেই গুজব ছড়াতে থাকে কিছু অনলাইন মিডিয়া। সে গুজব ডালপালা ছড়ায় ফেসবুকের কল্যানে। তবে সন্ধ্যার পর যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের প্রিসবিটারিয়ান উইল কর্নেল হাসপাতাল থেকে ফেসবুক লাইভে এসে কাজী হায়াৎ জানান, তিনি বেঁচে আছেন। তিনি মারা যাননি।

বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের প্রিসবিটারিয়ান উইল কর্নেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন চলচ্চিত্র পরিচালক-প্রযোজক কাজী হায়াৎ। সম্প্রতি তার ঘাড়ের একটি রক্তনালীতে ব্লক ধরা পড়েছে। চিকিৎসায় শারীরিক অবস্থার খুব একটা উন্নতি দেখা যায়নি। ব্রেইনের এনজিওগ্রাম করে ব্লকের পরিমাণ জানা যাবে। ফলাফল অনুকূলে থাকলে সার্জারি করা হবে।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম