অহনা রহমান-কে ফেলে দিয়ে পালিয়ে গেল ট্রাকচালক! ফোনে হুমকি!! – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
অহনা রহমান-কে ফেলে দিয়ে পালিয়ে গেল ট্রাকচালক! ফোনে হুমকি!!

অহনা রহমান-কে ফেলে দিয়ে পালিয়ে গেল ট্রাকচালক! ফোনে হুমকি!!

এ যেন একেবারে সিনেমার গল্প। ঢাকা শহরের রাজপথে যেন এক দূর্ধর্ষ সিনেমার শ্যুটিং। যে সিনেমার নায়িকা টিভি অভিনেত্রী অহনা রহমান । অল্পের জন্য রক্ষা পেলে টিভি নাটকের জনপ্রিয় এ অভিনেত্রী। বেপরোয়া ট্রাক ড্রাইভারের প্রতিবাদ করতে গিয়ে প্রানটাই হারাতে বসেছিলেন অহনা।

গুরুতর অবস্থায় উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয় তাকে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, দুর্ঘটনায় তার (অহনার) কোমরের হাড়ের সংযোগস্থল মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছে।

বুধবার রাত ৪টায় শ্যুটিং শেষে বাসায় ফেরার পথে তিনি আহত হন। এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে। এদিকে ঘটনার পর উল্টো ট্রাকের মালিক পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানা ধরনের হুমকি দেয়া হচ্ছে।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নিয়মিত অভিনয় করছেন। নিয়মিতই ছোটপর্দায় তার বিভিন্ন নাটক প্রচার হচ্ছে। এছাড়া বড় পর্দায় তাকে ‘চাকরের প্রেম’, ‘দুই পৃথিবী’, ‘চোখের দেখা’ ছবিতে নায়িকা হিসেবে দেখা গেছে।

অহনার পারিবারিক সূত্র জানিয়েছে, বুধবার রাত চারটার দিকে অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসার উদ্দেশে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে।

অহনা রহমান তার নিজের কারের ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারও অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক। অহনা ট্রাকের দরজা ধরে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকে।

কিন্তু ট্রাকচালক অহনাকে ওই অবস্থাতেই ট্রাকে করে টেনে নিয়ে উত্তরার ১২-১৩ মোড়ের দিকে যায়। এক পর্যায়ে জোরে ব্রেক করে অহনাকে ট্রাক থেকে ফেলে দেয়। রাস্তায় থাকা পাথরের উপর অহনা ছিটকে পড়ায় গুরুতর আহত হন।

এ সময় ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নাম্বারের ট্রাক ফেলেই চালক পালিয়ে যায়। শেষ পর্যন্ত উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিকে আটকানো হয়।

ঘটনার পর অহনার ছোট বোন লিজা মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন। এর মধ্যে ট্রাকের মালিক পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানা ধরনের হুমকি দেয়া হচ্ছে বলে জানান অহনা। অহনা বলেন, ০১৮৮৪১২৩৩৪৪ নম্বর থেকে তাকে ও তার পরিবারকে হুমকি দেয়া হচ্ছে।

আরও পড়ুন

জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান খান ও আফরান নিশো এক সিনেমায়!

ষ্টারটক বিডি ডটকম

জীবানু ছড়িয়ে পড়ছে অভিনেত্রী অহনা-র রক্তে!

ষ্টারটক বিডি ডটকম

এই শহরে ভালোবাসা নেই !

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের ফুল ফুটলো এবার, শবনম ফারিয়া-র!

ষ্টারটক বিডি ডটকম

নির্বাচনী প্রচারণায় মাহফুজ, গ্রামের বাড়িতে হামলা!

ষ্টারটক বিডি ডটকম

অভিনয়ে ব্যস্ত হচ্ছেন জারা টায়রা

ষ্টারটক বিডি ডটকম