শবনম বুবলী বউ সাজলেন কার জন্য? | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
শবনম বুবলী বউ সাজলেন কার জন্য?

শবনম বুবলী বউ সাজলেন কার জন্য?

ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী বেশকিছুদিন ধরেই ছিলেন আলোচনায়। শাকিব খানের ‘একটু প্রেম দরকার’ ছবির শ্যুটিং নিয়ে সম্প্রতি ব্যস্ত সময় পাড় করেছেন তিনি। এরপর শোনা গেছে, শাকিব খানের নতুন ছবি ‘বীর’ এও অভিনয় করতে যাচ্ছেন তিনি।

সবকিছু ছাপিয়ে এবার নতুন খবর। আর তা হলো বউ সেজেছেন শবনম বুবলী। তবে কার জন্য তিনি বউ সেজেছেন তা অবশ্য রহস্য! শাকিব খান ভক্তরা এ খবরে আবার টেনশনে পড়তে পারেন। তবে এখনি টেনশন করার কোন কারণ নেই।

কারণ হিসেবে জানা গেছে, একটি বিউটি লাউঞ্জের ফটোশুটের জন্য নববধূ রূপে সেজেছেন বুবলী। মুহুর্তেই সে ছবি ভাইরাল হয়েছে ফেসবুকে। ছবিতে কেউ কেউ ইতিবাচক মন্তব্য করেছেন, কেউ আবার নেতিবাচক।

তবে বধূসাজ নিয়ে খুশি শবনম বুবলী। তিনি জানান, ‘অনেক দিন পর বউ সাজলাম। দেখতে ভালোই লাগছিল। মনে হচ্ছিল আমি যেন সত্যিকারের বউ।’

সংবাদ পাঠিকা থেকে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের হাত ধরে বড় পর্দায় নায়িকা হিসেবে দর্শকদের সামনে আসেন শবনম বুবলী। একটানা শাকিবের সাথে জুটি বেঁধে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

তবে শাকিব খান ভক্তদের কঠোর সমালোচনার কারণে ‘ক্যাপ্টেন খান’ মুক্তির পর কিছুটা আড়ালে গিয়েছিলেন বুবলী। তারপর ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং করেছেন। আগামী সপ্তাহে ‘বীর’ নামের নতুন ছবিতে কাজ করবেন বুবলী।

হঠাৎ ইউটার্ন দিলেন শবনম বুবলী

এদিকে, চিত্রনায়িকা শবনম বুবলীর তার সিদ্ধান্ত পরিবর্তন করে নতুন এ দুটি সিনেমায় অভিনয় করছেন। প্রথমে এই দুটি সিনেমায় অভিনয় করবেন না বলে জানিয়েছিলেন শবনম বুবলী। এর মধ্যে একটি সিনেমার নাম ‘একটু প্রেম দরকার’, অন্যটি ‘বসগিরি-টু’।

বর্তমানে শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং করছেন বুবলী। ‘বসগিরি-টু’-র শুটিং শুরু হবে আগামী কিছুদিনের মধ্যে। ছবি দুটিতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান

শবনম বুবলী বলেন, ‘যখন একটু প্রেম দরকার ছবির শুটিং হওয়ার কথা ছিলো তখন নতুন আরেকটি ছবির করা কথা ছিলো। তাই ‘একটু প্রেম দরকার’-এ নাম লিখাতে রাজি হইনি। এছাড়াও, ছবিটির গল্প নিয়েও একটু সমস্যা ছিল। এখন সব ঠিক আছে তাই অভিনয় করছি।’

‘বসগিরি টু’ ছবিতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘এই ছবির বিষয়ে কথা হচ্ছিল। ব্যক্তিগত কারণে তা করবো না বলেছিলাম। পরে ভাবলাম ‘বসগিরি’ ছবি দিয়েই মানুষের অনেক ভালোবাসা পেয়েছি, তাই ‘বসগিরি টু’-তে অভিনয় করতে রাজি হলাম।’

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম

সেন্সরে জমা পড়ল শাহেনশাহ, মুক্তি পাবে ২২ মার্চ!

শাহাদাৎ খান