অপু বিশ্বাস তবু এমপি হতে চান! | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
অপু বিশ্বাস তবু এমপি হতে চান!

অপু বিশ্বাস তবু এমপি হতে চান!

আওয়ামী লীগের হয়ে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস । ভোটারদের কাছে জোড় দাবি জানিয়েছেন, তারা যেন আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনেন। তার কথা রেখেছেন ভোটাররা। আবার ক্ষমতায় এসেছে তার প্রিয় দল। প্রত্যাশা পূরণ হয়েছে অপু বিশ্বাসের।

তবে এখানেই থেমে যাননি বাংলা সিনেমার সফল এ অভিনেত্রী। এবার তিনি এমপি হতে চান। যদিও আওয়ামী লীগের এমপিরা এরই মধ্যে শপথ নিয়ে কাজ শুরু করে দিয়েছেন। তবে তাতে কোন সমস্যা নেই।

অপু বিশ্বাস চান সংরক্ষিত মহিলা আসনের এমপি হতে। এরই মধ্যে তার ইচ্ছার কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও জানিয়েছেন অপু। তবে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে তিনি মনোনয়ন কিনবেন বলে গুজবও ছড়িয়েছিল। শেষপর্যন্ত অপু মনোনয়নপত্র কেনেননি।

বাংলাদেশের সর্বোচ্চ আইনসভা জাতীয় সংসদের সদস্য সংখ্যা ৩৫০। যার মধ্যে ৩০০ জন সংসদ সদস্য জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়ে থাকেন। বাকি ৫০টি সংরক্ষিত নারী আসন। সংরক্ষিত আসনের নারী সদস্যগণ নির্বাচিত ৩০০ সংসদ সদস্যের ভোটে (পরোক্ষ নির্বাচন পদ্ধতিতে) নির্বাচিত হন।

আর সেভাবেই এবার সংরক্ষিত আসনের এমপি হতে চান অপু বিশ্বাস। শোনা যাচ্ছে, এ আলোচনায় অনেকটাই এগিয়ে আছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রী। অন্তত চিত্রপাড়ায় কান পাতলেই এমন অনেক কথাই শোনা যাচ্ছে। তবে এ খবর অস্বীকার করেননি অপু বিশ্বাসও।

ষ্টারটক বিডি ডটকমকে অপু বিশ্বাস জানান, ‘আমি পারিবারিকভাবেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বেড়ে উঠেছি। তার রাজনৈতিক জীবন ছোটবেলা থেকেই প্রভাবিত করেছে। রাজনীতিতে আমি সক্রিয় নই। এবারই প্রথমবার রাজনীতির মাঠে ছিলাম নৌকার প্রচারণায়। এছাড়াও নানারকম সামাজিক কার্যক্রমে আমি জড়িত।’

অপু বলেন, ‘ভেবেছিলাম সংসদ নির্বাচন করবো। কিন্তু শেষপর্যন্ত করা হয়নি। তবে এবার সংরক্ষিত নারী আসনে এমপি হতে আওয়ামী লীগের মনোনয়ন চাই।’

উল্লেখ্য, এবার নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করা ইচ্ছা প্রকাশ করেছিলেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান, ফেরদৌস আহমেদ, শাকিল খানসহ অনেক ঢালিউড তারকাই। তবে দলীয় প্রধানের গ্রিন সিগন্যাল না পেয়ে তারা সিদ্ধান্ত বদল করেন।

তবে শেষপর্যন্ত এসব তারকারা নির্বাচনে অংশ না নিলেও প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন। যদিও এবার নির্বাচনে নায়ক ফারুক আওয়ামী লীগের হয়ে নির্বাচন করে এমপি নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম

সেন্সরে জমা পড়ল শাহেনশাহ, মুক্তি পাবে ২২ মার্চ!

শাহাদাৎ খান