বছরের প্রথম সপ্তাহেই হতাশা সিনেমা হলে! | টালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
বছরের প্রথম সপ্তাহেই হতাশা সিনেমা হলে!

বছরের প্রথম সপ্তাহেই হতাশা সিনেমা হলে!

বছরের শুরুটা ভালো গেল না সিনেমা হলে! প্রথম সপ্তাহে গতকাল শুক্রবার দুটি ছবি মুক্তি পেলেও তা দর্শক টানতে পারেনি। আর এতে করে হতাশ সিনেমা হল মালিকরা।

জানা গেছে, এবার নতুন বছরের শুরু হয়েছে একটি আমদানি করা এবং একটি দেশিও ছবি মুক্তি দিয়ে। এর মধ্যে একটি হলো জয়া আহসান অভিনীত কলকাতার সিনেমা ‘বিসর্জন’ ও অন্যটি রাজ ইব্রাহীম অভিনীত অ্যাকশন ধারার ছবি ‘আই অ্যাম রাজ’।

‘বিসর্জন’ চলচ্চিত্রটি সাফটা চুক্তির আওতায় দেশে এনেছে মধুমিতা মুভিজ। প্রতিষ্ঠানটির কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ জানান, বাংলাদেশে ৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বিসর্জন’। ছবিটি ঢাকায় মধুমিতা, শ্যামলী, বলাকা ও স্টার সিনেপ্লেক্সে চলবে। চট্টগ্রামে ছবি দেখানো হবে আলমাস ও সিলভারস্ক্রিনে।

তিনি বলেন, তিন মাস আগে বাংলাদেশে ছবিটির সেন্সর হয়েছে। পশ্চিমবঙ্গে মুক্তির সময় বেশ আলোচনায় ছিল ছবিটি। পশ্চিমবঙ্গে বড় বড় পুরস্কারও জিতেছে এটি। তা ছাড়া ছবির মূল নায়িকা বাংলাদেশের জয়া আহসান। সে কারণে বাংলাদেশের দর্শকের কাছে ছবিটি নিয়ে আগ্রহও আছে।

এ সিনেমা দিয়েই জয়া আহসান ভারতের পশ্চিমবঙ্গের ফিল্মফেয়ার, জি সিনে অ্যাওয়ার্ড, সেরা বাঙালি এবিপি আনন্দ পুরস্কার, হায়দরাবাদ চলচ্চিত্র উৎসব, ওয়েস্ট বেঙ্গল জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ড ও ইন্টারন্যাশনাল বেঙ্গলি ফিল্ম অ্যাওয়ার্ডসহ নানা আয়োজনে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন।

তবে বাংলাদেশে মুক্তির প্রথম দিন ভালো দর্শক পায়নি ছবিটি। তাছাড়া মিডিয়ায় সংবাদ ছাড়া এ ছবিটি নিয়ে তেমন কোন প্রচারণাও ছিল না। ছবিটি টালিউডে মুক্তি পেয়েছে বছর দেড়েক আগে।

অন্যদিকে রাজ ইব্রাহীম অভিনীত অ্যাকশন ধারার ছবি ‘আই অ্যাম রাজ’। এটি পরিচালনা করছেন এম আজাদ ও প্রযোজনায় আছে এন্টারটেইনমেন্ট। এখানে নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ ইব্রাহীম। বিপরীতে রয়েছেন নবাগত নায়িকা সাবরিনা মামিয়া। তেমন প্রচার-প্রচারণা না থাকায় এ ছবিটিও খুব বেশি হল পায়নি।

ছবির নায়ক রাজ ইব্রাহীম বলেন, ‘ছবির নাম ভূমিকায় অভিনয় করেছি। আমার বিপরীতে রয়েছেন সাবরিনা। আমি কলকাতার স্মরণিকা একাডেমি থেকে টানা ৮ মাস ফাইট এবং নাচের প্রশিক্ষণ নিয়ে এ ছবিতে কাজ করেছি।’

রাজ বলেন, ‘দেশ এবং দেশের বাইরে অ্যাকশন ধারার বাংলা ছবিকে প্রতিষ্ঠা করার জন্যই আমার চলচ্চিত্রে আসা। আমার বিশ্বাস আমার ছবিটি দেখে দর্শকরা অনেকদিন পর বাংলা সিনেমার পরিপূর্ণ বিনোদন পাবে। পাশাপাশি নির্মাতারাও নতুন করে সামাজিক অ্যাকশন ধারার ছবি নির্মাণে আগ্রহী হবে।’

অবশ্য কথা ছিল নভেম্বররেই মুক্তি পাবে ‘আই অ্যাম রাজ’ ছবিটি। কিন্তু প্রেক্ষাগৃহ জটিলতার কারণে ছবিটির মুক্তি পিছিয়ে যায়। ‘আই অ্যাম রাজ’ সিনেমায় আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, অমির সিরাজী, গুলশান আরা পপি ও ইলিয়াস কোবরা। ছবিটির সংগীত পরিচালনা করেছেন শাহরিয়ার রাফাত, শরীফ আহমেদ এবং রাজীব।

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম