fbpx
ষ্টারটক বিডি ডটকম
কিম কার্দাশিয়ান-কে ৭০ কোটি দিতে চাইলেন রাজকুমার!

কিম কার্দাশিয়ান-কে ৭০ কোটি দিতে চাইলেন রাজকুমার!

কিম কার্দাশিয়ান হলিউডের নাম করা মডেল-অভিনেত্রী। তাকে চেনেন না হলিউডে এমন মানুষ খুঁজে পাওয়া দায়। শুধু হলিউড বলছি কেন! কিম কার্দাশিয়ানকে চেনেন এখন এদেশের মানুষও। বিশেষ করে তার সাহসী সব ভিডিওর অনেক ভক্ত আছেন এখানে।

সেই কিম কার্দাশিয়ানকে একরাতের জন্য পেতে প্রায় ৭০ কোটি টাকা দেওয়ার ঘোষণা দিলেন সৌদি রাজপুত্র মহম্মদ বিন সালমান। প্রতিদানে তার সঙ্গে একরাত কাটাতে হবে। লোভনীয় এ প্রস্তাব অবশ্য গ্রহন করেননি কিম।

কিম জানিয়েছেন, তিনি এরকম প্রস্তাব প্রায়ই পান। কিন্তু তা বলে টাকা ওড়ালেই তাকে পাওয়া যাবে না। তার সঙ্গে রাত কাটাতে হলে সুন্দর মনও প্রয়োজন।

এর আগে সম্প্রতি কিমের স্বামী একটি টুইট শেয়ার করেছিলেন যে তার বেশ কয়েক কোটির দেনা রয়েছে। সেই টুইট প্রিন্সের নজরে পড়তেই তিনি কিমের কাছে এই প্রস্তাব পৌঁছে দেন। এরপর আমেরিকার এই জনপ্রিয় সেলিব্রিটি তার ভক্তদের মতামত জানতে চেয়েছেন কমেন্ট বক্সে। যদিও এ বিষয়ে কিমের কাছ থেকে এখন পযর্ন্ত কোনো ইতিবাচক মন্তব্য পাওয়া যায়নি।

ভারতীয় মিডিয়া বলছে, নেটিজনদের মতে বিশ্বের মডেলদের মধ্যে সবের্শ্রষ্ঠ আকষর্ণীয় ফিগার একমাত্র কিম কার্দাশিয়ানেরই। কিম মানেই যৌনতা। আর এ কারণেই তার ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়। হুলস্থূল পড়ে যায় ইন্টারনেটে

আগেও এমন প্রস্তাব পেয়েছিলেন কিম কার্দাশিয়ান

কিছুদিন আগেও এমন প্রস্তাব পেয়েছিলেন কিম কার্দাশিয়ান। সৌদি রাজ পরিবারের আরেক সন্তান আদিল আল ওতাইবও তাকে এমন প্রস্তাব দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, কিমের সাথে এক রাত কাটাতে তিনি ৬ কোটি অবধি খরচ করতে পারেন।

কিছুদিন আগেই ওতাইব তার ইনস্টাগ্রাম একাউন্টে লেখেন, “আমি একজন সৌদি। কিম আমি তোমায় বলছি, প্রতি রাতের জন্য আমি তোমায় ১ মিলিয়ন ডলার করে দেব।” মিডিয়া বলছে কিম নাকি তখন ঐ প্রস্তাবে রাজিও হয়েছিলেন।

কিম কার্দাশিয়ান সবচেয়ে ভয়ঙ্কর সেলিব্রিটি

মিডয়া বলছে এই মুহূর্তে দুনিয়ার সবেচেয়ে ভয়ঙ্কর সেলিব্রিটি নাম হচ্ছে কিম কার্দাশিয়ান। তবে বাস্তবে এই সেলিব্রিটি কারো জন্য ক্ষতিকারক নন। তার নামটি অনলাইনে সবচেয়ে বিপজ্জনক। যুক্তরাজ্যে অনলাইনে সার্স করার ক্ষেত্রে ‘Kim Kardashian‘ নামটি ব্যবহার করছে হ্যাকাররা। খবর ডেইলি মেইলের।

বিশ্বব্যাপী জনপ্রিয় সাইবার সিকিউরিটি প্রতিষ্ঠান ম্যাকফি এ তথ্য প্রকাশ করেছে। ম্যালিশিয়াস ওয়েবসাইটগুলো (ভাইরাস ছড়ানো ও হ্যাকিংয়ে জড়িত) কোন কোন সেলিব্রিটির নাম ব্যবহার করে সাইবার ক্রাইম করছে তা নিয়ে একটি গবেষণা করে এই ফলাফল প্রকাশ করেছে।

প্রতিষ্ঠানটি মোট ১০ জন সেলিব্রিটির নাম প্রকাশ করেছে। ওই তালিকার শীর্ষে রয়েছেন কিম। আর দ্বিতীয় অবস্থানে রয়েছে সুপার মডেল নাওমি কম্পবেল। তৃতীয় অবস্থানে রয়েছেন কিম কার্দাশিয়ানের বোন কর্টনে কার্দাশিয়ান। চতুর্থ অ্যাডেল, পঞ্চম ক্যারোলিন ফ্লাক, ষষ্ঠ রোজ বায়ার্ন, সপ্তম কেম সেটিনা, অষ্টম ব্রিটানি স্পেয়ার্স, নবম ইমা রবার্টস এবং দশম ফেরনে ম্যাকক্যান।

আরও পড়ুন

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

সালমান মুক্তাদির এর অশ্লীল ভিডিও ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম