ভারতের নাগরিকত্ব চাইলেন জয়া আহসান! | টালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
ভারতের নাগরিকত্ব চাইলেন জয়া আহসান!

ভারতের নাগরিকত্ব চাইলেন জয়া আহসান!

দুই বাংলায়ই জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান । দুই দেশেই সফল নায়িকার কাতারে চলে এসেছে তার নাম। বাংলাদেশে যখন তিনি মাত করছেন ‘দেবী’ দিয়ে। তখনি কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘বিজয়া’।

আগামী ৪ জানুয়ারি কলকাতায় মুক্তি পাবে আলোচিত এ ছবি। আর তার ঠিক আগ মুহুর্তে ভারতের নাগরিকত্ব চাইলেন জয়া আহসান।

জয়া আহসান বলেন, ‘বাংলাদেশে যেমন দর্শক আমার কাজ পছন্দ করেন তেমনি এপার বাংলা থেকেও অনেক ভালবাসা পেয়েছি। তাই ভারত সরকারের অনুমতি পেলে তিনি দু’দেশের নাগরিকত্ব নিতে চান। তবে তা যদি নাও হয়, তাতেও কোন অসুবিধা নেই। কারণ দুই বাংলার মনেই তিনি বাস করেন।’

তিনি বলেন, ‘আমি খুবই দুঃসাহসী। তাই যে কোন দুঃসাহসী চরিত্রে অভিনয় করতে আমার কোন আপত্তি নেই।’

কলকাতার একটি মিডিয়াকে দেওয়া স্বাক্ষাৎকারে এমন কথাই জানালেন জনপ্রিয় এ অভিনেত্রী। এরই মধ্যে ‘ফুড়ুৎ’ নামের নতুন একটি ছবি নির্মানের ঘোষণাও দিয়েছেন তিনি।

যদিও তার প্রযোজিত প্রথম ছবি ‘দেবী‘ মাত করেছে ২০১৮ সাল। দেশ-বিদেশের অনেক হলে এখনো চলছে ছবিটি। মুক্তির দ্বিতীয় সপ্তাহেই লাভের ঘরে ঢুকে পড়ে আলোচিত এই ছবি।

বর্তমানে ‘বিজয়া’ ছবির প্রচারে কলকাতায় ব্যস্ত সময় পাড় করছেন জয়া আহসান। ছবির প্রচারে গিয়ে কলকাতার প্রতি ভালবাসার কথাও জানিয়েছেন তিনি। ‘বিসর্জন’-এর সাফল্যের পর এবার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় আনছেন ‘বিজয়া’।

অর্থাৎ পদ্মা, নাসির আলি ও গণেশ মন্ডলের ত্রিকোণ প্রেমের কাহিনি আবার নতুন রসায়ন নিয়ে হাজির দর্শকের কাছে। এই ছবিতেই দর্শকদের ভালবাসা পেয়েছেন পদ্মা তথা জয়া আহসান।

জয়া আহসান বলেন, ‘পদ্মা এখন অনেক বেশি পরিনত হয়েছে, তাঁর জীবনে এখন স্বামী, সন্তান, সংসার রয়েছে। কিন্তু নাসিরের সঙ্গে দেখা হলে কোন দিকে মোড় নেয় সেই কাহিনি, সেটাই দেখার।’

ভারতর্ষে যেমন তাঁর ছবি মুক্তি পাচ্ছে তেমনই বাংলাদেশে তাঁর নিজের প্রযোজনা সংস্থা নতুন ছবির কাজ শুরু করছেন। ছবির নাম ‘ফুড়ুৎ’। ছবিতে আবার কলকাতার দর্শকের জন্য একটি সারপ্রাইজ অপেক্ষা করছে।

স্বাক্ষাৎকারে জয়া আহসান বলেন, কলকাতায় কাজ করে অনেক কিছু শিখেছেন জয়া। যেমন— এপার বাংলায় সহজেই সবাইকে ‘তুই’, ‘তুমি’ বলা যায়, বাংলাদেশে এমন হয় না। তবে এই ডাকে যে ভালবাসা রয়েছে তা তিনি খুবই উপভোগ করেন।

এপার বাংলায় অনেকের সঙ্গেই কাজ করেছেন নায়িকা, তবে ঋতুপর্ণ ঘোষের সঙ্গে কাজ না করার দুঃখ কোনও দিন ভুলতে পারবেন না জয়া আহসান। অনেকের সঙ্গে কাজ করতে চান আগামী দিনে। এবং আরও জানালেন কাজের ব্যপারে খুবই দুঃসাহসী তিনি।

আরও পড়ুন

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম