fbpx
ষ্টারটক বিডি ডটকম
শীতের মাঝে উষ্ণতা ছড়াল প্রিয়াঙ্কা চোপড়া-র গরম ছবি

শীতের মাঝে উষ্ণতা ছড়াল প্রিয়াঙ্কা চোপড়া-র গরম ছবি

চারিদিকে শীতের আমেজ। কোথাও বেড়েছে তীব্রতা। কোথাও পরিস্থিতি স্বাভাবিক। তবে তার মাধ্যেই উষ্ণতা ছড়াল বলিউডের দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া ও স্বামী নিক জোনাসের গরম ছবি।

জানা গেছে, শীতকালীন ছুটির আমেজ চুটিয়ে উপভোগ করছেন সদ্য বিবাহিত নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। আর সোশ্যাল মিডিয়ায় সে বার্তা রটিয়েও দিয়েছেন। সম্প্রতি ইন্সটাগ্রামে প্রিয়াঙ্কা নিকের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। যে ছবিতে ১৩ ঘণ্টায় ১.৮ মিলিয়ন লাইক পড়েছে।

প্রিয়াঙ্কার ইন্সটাফ্যাম দারুণ সব কমেন্টও করেছে। যেমন, ‘প্রিয়াঙ্কা ও নিক তোমাদের ভালোবাসা সত্য’, ‘প্রিয়াঙ্কা ও নিক তোমাদের গল্পটাই সবথেকে সুন্দর’। আপাতত লন্ডনে সপরিবারে ছুটি কাটাচ্ছেন নিক ও প্রিয়াঙ্কা। আর সেখানেই কাটছে তাদের আনন্দের দিন।

ভারতীয় মিডিয়া জানায়, নিক ও প্রিয়াঙ্কার সঙ্গে তার ছুটি কাটানোর এক ঝলক শেয়ার করেছেন। এ বছরের শুরুতে খ্রিস্টান ও হিন্দু উভয় মতে বিয়ে হয় নিক ও প্রিয়াঙ্কার। তাদের তিনটি রিসেপশন হয়েছে, একটি দিল্লিতে ও দু’টি মুম্বইয়ে। তারপরে দম্পতি খ্রিস্টমাস পালন করতে লন্ডনে যান।

প্রিয়াঙ্কা এখন সোনালি বোসের দ্য স্কাইইজ পিঙ্ক-এর শুটিংয়ে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম। সিনেমাটি প্রিয়াঙ্কা ও সিদ্ধার্থ রায় কাপুর সহ প্রযোজনা করেছেন।

বড়দিনের উৎসবে মাতলেন প্রিয়াঙ্কা চোপড়া

এদিকে বিয়ের পরই বড় দিনের উৎসব জুটল প্রিয়াঙ্কা চোপড়ার ভাগে। গত রাত থেকে সপরিবার বড়দিনের উৎসব পালন করছেন তিনি। ছোট ভাই, মা ছাড়াও সঙ্গে আছেন স্বামী, ভাশুর জো জোনাস ও তাঁর হবু স্ত্রী সোফি টার্নার।

কয়েক দিন আগেই হয়ে গেল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের আরও একটি বিবাহোত্তর সংবর্ধনা। এখন তাঁরা আছেন লন্ডন শহরে। সেখানেই প্রিয়াঙ্কা-নিক ও সোফি-জোকে একত্রে দেখা গেছে। যুক্তরাজ্যের বিনোদন কেন্দ্র কোভেন্ট গার্ডেনে নৈশভোজে গিয়েছিলেন তাঁরা। ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ চোপড়া এবং নিকের ছোট ভাই ফ্রাঙ্কলিন জোনাস।

সেখানে হাত ধরাধরি করে হাঁটছিলেন নিক ও প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার পরনে ছিল কালো ট্রাউজার ও কোট এবং হলুদ টপ। নিকও পরেছিলেন কালো পোশাক, গায়ে ছিল সোনালি রঙের জ্যাকেট। গত রোববার রাতেও একত্রে দেখা গেছে নিক ও প্রিয়াঙ্কাকে। সে সময় তাঁদের সঙ্গে ছিলেন সোফি ও জো।

আরও পড়ুন

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই!

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বিদ্যা সিনহা মিম

ষ্টারটক বিডি ডটকম