জনি ডেপ : পর্দার নায়ক যখন বাস্তবের ভিলেন! | হলিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
জনি ডেপ : পর্দার নায়ক যখন বাস্তবের ভিলেন!

জনি ডেপ : পর্দার নায়ক যখন বাস্তবের ভিলেন!

জনি ডেপ হলিউডের জনপ্রিয় নায়ক। হলিউডের সিনেমার সামান্যও খোঁজখবর যারা রাখেন তাদের কাছে জনি ডেপ এক আলোচিত নাম। কারো কাছে আরও বেশি কিছু। তবে সিনেমার সেই নায়ক এবার বাস্তবে হাজির হয়েছেন ভিলেন হয়ে।

সম্প্রতি এমন অভিযোগই করেছেন জনি ডেপের সাবেক স্ত্রী ও হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। জানিয়েছেন একই ছাদের তলায় বসবাসের সময় জনি ডেপের কাছে অবর্ণনীয় শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি। ছাড়াছাড়ির পর তা নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন এ ‘অ্যাকুয়াম্যান’ তারকা।

এমন অভিযোগ করার পর থেকেই বিপদে পড়েছেন অ্যাম্বার হার্ড। সাবেক স্বামীর কাছ থেকে এখন বিভিন্নভাবে হুমকি পাচ্ছেন তিনি। বাসা থেকে বের হলেই ড্রোন অথবা ফটোগ্রাফাররা তার পিছু তাড়া করছে। স্বাধীনভাবে চলাফেরাও করতে পারছেন না।

ওয়াশিংটন পোস্টে দেয়া বিবৃতিতে অ্যাম্বার হার্ড জানিয়েছেন, জনির বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনায় সে আমাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। চলমান কাজে ব্যাঘাত ঘটছে। অনেক নতুন ছবির সুযোগও হাতছাড়া হচ্ছে।

জনপ্রিয় এ হলিউড অভিনেত্রী বলেন, সম্প্রতি একটি ইন্টারন্যাশনাল ফ্যাশন ব্র্যান্ডের বিজ্ঞাপনের শুটিং শুরু করেছিলাম। তবে কাজটি সম্পন্ন হওয়ার আগেই আমাকে বাদ দেয়া হয়েছে। গেল কয়েক মাসে বাসা থেকে বের হলেই ড্রোন অথবা ফটোগ্রাফাররা আমার পিছু তাড়া করেছে। স্বাধীনভাবে চলাফেরা করতে পারছি না।

এখন ‘জাস্টিস লিগ’ ছবিতে মিরা চরিত্রে অভিনয় করছেন অ্যাম্বার। তবে এই কাজটিও শেষ করতে পারবেন কিনা, তা নিয়ে সংশয়ে রয়েছেন তিনি।

জনি ডেপের সঙ্গে অ্যাম্বারের বিয়ে হয় ২০১৫ সালের ফেব্রুয়ারিতে। সে সম্পর্ক টেকে মাত্র এক বছর তিন মাস। ২০১৬ সালের মে মাসে এ জুটির বিচ্ছেদ ঘটে। ওই সময় ডেপের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন অ্যাম্বার।

জনি ডেপ আউট, এলন মাস্ক ইন!

অ্যাম্বার হার্ড অবশ্য গতবছরের মে মাস থেকে আছেন আলোচনায়। কারণ জনি ডেপের বিবাহ বিচ্ছেদ কার্যকরের দুদুদন পরই জড়িয়েছেন নতুন প্রেমে। প্রেমিক টেলসা কোম্পানীর কোটিপতি সিইও এলন মাস্ক।

অ্যাম্বারের একটি ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যম ‘মিরর’কে জানিয়েছে, বিচ্ছেদের পর বেশ সুখেই আছেন এই অভিনেত্রী। এছাড়াও নতুন প্রেমিক এলনের সঙ্গেও ঘুরে বেড়াচ্ছেন তিনি। তার সঙ্গে প্রকাশ্যে ঘুরতেও দ্বিধা করছেন না তিনি। তিনি তার বন্ধুদেরকেও নাকি এলনের ব্যাপারে বলে বেড়াচ্ছেন।

সূত্রটি বলছে, এলন ও অ্যাম্বার একসঙ্গে বেশ কিছু রোমাঞ্চকর কাজের পরিকল্পনা করছেন। এছাড়াও অ্যাম্বার জানিয়েছেন, তিনি তার জীবনে সামনে এগুতে চান। পরিবার গঠনের কথা ভাবছেন অ্যাম্বার।

আরও পড়ুন

কিম কার্দাশিয়ান-কে ৭০ কোটি দিতে চাইলেন রাজকুমার!

ষ্টারটক বিডি ডটকম

শীতের মাঝে উষ্ণতা ছড়াল প্রিয়াঙ্কা চোপড়া-র গরম ছবি

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি

ষ্টারটক বিডি ডটকম

হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে…

ষ্টারটক বিডি ডটকম

টম ক্রুজ-কে যে কারণে বিয়ে করেছিলেন নিকোল কিডম্যান

ষ্টারটক বিডি ডটকম