fbpx
ষ্টারটক বিডি ডটকম
সব উৎসবেই আছে শাকিব খান পুত্র আব্রাম খান জয় !

সব উৎসবেই আছে শাকিব-অপুপুত্র আব্রাম খান জয় !

ঈদ, পূজা বা বড়দিন! সব উৎসবেই আছেন ঢালিউড সুপারষ্টার শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্র আব্রাম খান জয় । বিশেষ করে সব ধর্মের প্রতিই অপু বিশ্বাসের অগাধ শ্রদ্ধা থাকায় সব উৎসবেই মেতে ওঠেন জয়। এবারই শুভ বড়দিন উপলক্ষ্যে বিশেষ পোশাকে মায়ের সঙ্গে আনন্দে মেতেছেন শাকিব পুত্র।

মা-ছেলের আনন্দঘন সে ছবি ফেসবুকে প্রকাশ করেছেন অপু বিশ্বাস। ছবি প্রকাশের পর থেকেই ভক্তরা জয় ও অপুকে শুভেচ্ছা জানিয়ে যাচ্ছেন।

এর আগে গত দূর্গাপূজায়ও বিশেষ সাজে ধরা দিয়েছিলেন আব্রাম খান জয় । এর আগে মায়ের সঙ্গে পালন করেছেন ঈদ উৎসবও। সম্প্রতি জয় বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে। সেখানেও জনপ্রিয় হয়ে উঠছে জয়। এখন চলছে তার বাৎসরিক ছুটি। অবকাশে বাবা ও মায়ের সঙ্গে আনন্দেই কাটছে তার দিনগুলো।

এবার বড়দিন উপলক্ষ্যে ছেলে ও নিজের মাথায় বড়দিনের টুপি দিয়ে কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন অপু বিশ্বাস। সেখানে দেখা গেছে, সাজ-সজ্জার অনুষঙ্গ ক্রিসমাস ট্রিও রাখা পাশে।

এদিকে সবাইকে বড় দিনের শুভেচ্ছা দিয়ে অপু জানান, ছেলেকে সব ধর্মের প্রতি শ্রদ্ধাশীল রাখার শিক্ষা দিয়ে তাকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার জন্যই বড়দিনের আমেজে আয়োজন।

তিনি বলেন, ‘জগতে মানুষ বড়। মানুষের জন্যই ধর্ম এসেছে। সব ধর্মেই মহামানবেরা জন্মেছেন। তাদের জীবন ও আদর্শ নানাদিক থেকেই অনুকরণীয়। বড় হয়ে এই উপলব্দিটা যেন জয়ের মধ্যে থাকে। সেজন্যই সব ধর্মের প্রতিই ওর মনে ইতিবাচক ভাবনা তৈরি করতে চাই। ও যেন সুন্দর মানুষ হয়ে গড়ে ওঠে।’

এর আগে সম্প্রতি ভাইরাল হয়েছে বাবা-মায়ের সঙ্গে জয়ের একটি ছবি। সেখানে দেখা গেছে, একই রঙ ও ডিজাইনের পোশাকে তারা।

অপু বিশ্বাস বলেন, ‘বিজয় দিবস উপলক্ষে জয়ের স্কুলে একটা অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিলো। জয়ের ক্লাসের সব শিক্ষার্থীর অভিভাবকরাই সন্তানের সঙ্গে মিলিয়ে পোশাক পরেছে। আমিও শাকিবকে বলেছিলাম মিলিয়ে পোশাক পরতে। সেও রাজি হলো। তাই একই রঙ ও ডিজাইনের পোশাক পরেছি আমরা। এটা নিয়ে সমালোচনার কিছু তো নেই। আমাদের কাছে সন্তানই সবচেয়ে বড় কথা। বাবা-মায়ের সঙ্গে মিলিয়ে পোশাক পরে জয় খুব আনন্দ পেয়েছে। তার আনন্দের মূল্য আমার কাছে অমূল্য। নিশ্চয় শাকিবের কাছেও তাই।’

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম