সালমান খান কবে বিয়ে করছেন? জানিয়ে দিলেন শাহরুখ খান! – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
সালমান খান কবে বিয়ে করছেন? জানিয়ে দিলেন শাহরুখ খান!

সালমান খান কবে বিয়ে করছেন? জানিয়ে দিলেন শাহরুখ খান!

সালমান খান কবে বিয়ে করছেন এ নিয়ে ঘুম নেই শোবিজ মিডিয়ার। কবে বিয়ে করবেন বলিউডের এই সবচেয়ে দামী ব্যচেরলর সে খবর জানতে দিন-রাত এক করে ফেলেছেন সবাই। তবে কিছুতেই কিছু জানা যাচ্ছিল না। শেষপর্যন্ত সালমান খানের বিয়ের তারিখ ফাঁস করে দিলেন বলিউড কিং শাহরুখ খান।

শাহরুখ খানের দাবি, আগামী বছরই বিয়ে করবেন সালমান খান। আর তার পরের বছরই বাবা হবেন। সম্প্রতি ‘বিগ বস’-এর মঞ্চে নিজের ছবি ‘জিরো’-র প্রমোশনে এসে এমন কথা বললেন কিং খান।

শাহরুখ জানান, ২০১৯ সালেই বিয়ে করবেন ‘ভাইজান’। পরের বছরেই বাবা হবেন তিনি।

অন্যদিকে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শাহরুখ খান সালমানের কাছে জানতে চান, কবে তিনি বিয়ে করছেন? কবেই বা বাবা হচ্ছেন? তার উত্তরে সালমান বলেন, বাবা হওয়ার জন্য এখন আর বিয়ে করার প্রয়োজন নেই। এর পরেই শাহরুখ জানিয়ে দেন, তাঁর মতে সালমানের বিয়ে ও বাবা হওয়ার সময়।

সালমান হেসে ফেলেন কিং খানের সরস মন্তব্যে। এখন দেখার, শাহরুখের মন্তব্য মেনে সত্যিই শিগগিরি গাঁটছড় বাঁধেন ও বাবা হন কি না সালমান! তবে কেউ কেউ বলছেন, সালমান যাই বলুন না কেন এখনি বিয়ে করার পাত্র সালমান নন।

সালমান খান নাচলেন, আর ক্ষেপলেন ভক্তরা!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, বলিউডের ব্লকবাস্টার নায়ক নেহাতই ব্যাকগ্রাউন্ড ড্যান্সারের ভূমিকা পালন করছেন। লিড ড্যান্সারের ভূমিকা যিনি পালন করছেন, তিনি বলিউডের কেউ নন। এহেন আশ্চর্য ঘটনা ঘটেছে ঈশা অম্বানী ও আনন্দ পিরামলের ওয়েডিং সঙ্গীত সেরিমনির আসরে।

সেখানকার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট হলে দেখা যায়, ‘কোই মিল গয়া’ গানটির তালে সালমান নাচছেন। কিন্তু তিনি হাজির একজন মামুলি ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে। আর সেই কোরিওগ্রাফিতে ‘লিড’ হিসেবে অবতীর্ণ ঈশার ভাই অনন্ত অম্বানী।

আর এতে করেই ভাইজান ভক্তরা বেদম ক্ষেপেছেন। অনেকেই অম্বানীদের ‘টাকার দাপট’-এর কাছে তাঁদের প্রিয় নায়কের নত হওয়ার সমালোচনা করছেন।

এদিকে ‘কোই মিল গয়া’ গানটি শাহরুখ খানের ‘কুছ কুছ হোতা হ্যায়’ (১৯৯৮) ছবির। এতে শাহরুখ-ফ্যানরা এক হাত নিচ্ছেন সালমান-ভক্তদের। বোঝার উপরে শাকের আঁটির মতো জুটছে ট্রল। বেচারা সালমানের ২০১৮-এর অন্তিম ভাগটা তেমন সুবিধের গেল না।

আরও পড়ুন

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের ১৭ দিন পর সালমা জানালেন, আবার বিয়ে করেছেন

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ষ্টারটক বিডি ডটকম

পরীমণি এখনি বিয়ে করতে চাইছেন! তবে….

ষ্টারটক বিডি ডটকম

সালমান-আমির-শাহরুখ ফ্লপ! খানখান বলিউডের খান সাম্রাজ্য!!

ষ্টারটক বিডি ডটকম