বাহুবলী প্রভাস-র গেষ্ট হাউস নিয়ে গেল সরকার! | ভিনদেশ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
বাহুবলী প্রভাস-র গেষ্ট হাউস নিয়ে গেল সরকার!

বাহুবলী প্রভাস-র গেষ্ট হাউস নিয়ে গেল সরকার!

বাহুবলী প্রভাস এর হায়দরাবাদের একটি গেষ্ট হাউস সরকার বাজেয়াপ্ত করেছে। তেলেঙ্গানা সরকারের রাজস্ব আধিকারিক গত সোমবার ‘বাহুবলী’র অভিনেতা প্রভাসের আলোচিত এ গেস্ট হাউজটি বাজেয়াপ্ত করে। হায়দরাবাদের খানিক বাইরে রয়দুর্গমে অবস্থিত প্রভাসের গেস্ট হাউজ।

জানা গেছে, বাজেয়াপ্ত করার এ নির্দেশ এসেছে সেখানকার সুপ্রিম কোর্ট থেকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেরিলিঙ্গমপল্লীর ডেপুটি কালেক্টর বাসু চন্দ্র জানিয়েছেন, সম্প্রতি সুপ্রিম কোর্টে থেকে জানানো হয়েছে সার্ভে নং ৪৬, রয়দুর্গমের ৮৪ একরের জমিটি সরকারের। তাই সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী সার্ভে নং ৪৬ এ যতগুলি জায়গা পড়েছে সবই বাজেয়াপ্ত করতে হয়েছে৷ এই সার্ভে দুর্ভাগ্যবশত প্রভাসের গেস্ট হাউজটিও পড়েছে।’

তবে যে জমির ওপর এই গেস্ট হাউজ তৈরি হয়েছে সেটা সরকারের জায়গা। দখলে থাকা মোট ৮৪ একরের জায়গাই বাজেয়াপ্ত করা হয়েছে। প্রভাসের গেস্ট হাউজটি ৮৪ একরের একটি অংশ জুড়ে তৈরি।

তবে এর পাল্টা জবাব দিয়েছেন প্রভাস। হাইকোর্টে একটি পিটিশন জমা করেছেন তামিল এ সুপারষ্টার। যাতে লেখা রয়েছে, তাঁর গেস্ট হাউজ বাজেয়াপ্ত করার আগে কোনও নোটিশ পাঠানো হয়নি প্রভাসকে।

এবার বিয়ে করছেন বাহুবলী প্রভাস!

বাহুবলী টু’-এ অমরেন্দ্র বাহুবলী হিসেবে তাঁর রূপ, গুনে মুগ্ধ হয়ে যায় মহিলাকুল। ফলে তাঁকে নিয়ে আগ্রহের অন্ত নেই। প্রভাস নাকি তাঁর ‘বাহুবলী টু’-এর সহ-অভিনেত্রী অনুষ্কা শেঠির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। বহুবার এমন গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু, প্রভাসকে কখনও এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি। সত্যিই কি প্রভাস অনুষ্কার সঙ্গে ডেট করছেন- এমন প্রশ্ন বহুবার উঠেছে। কিন্তু, এবার সত্যিই নাকি নিজের বিয়ের দিনক্ষণ প্রকাশ্যে আনতে চলেছেন দক্ষিণী অভিনেতা।

অবশ্য প্রভাসের কাকা কৃষ্ণাম রাজুও বেশকিছু দিন আগেও এক সাক্ষাৎকারে বলেন, শীগ্রই নাকি প্রভাস বিয়ে করবেন। আর বাতাসে যখন প্রভাস-অনুষ্কা দুজনেরই বিয়ের খবর ভাসছে তখন তাঁদের ভক্তদের মধ্যে খুব স্বাভাবিক ভাবেই নতুন করে জল্পনা তৈরি হয়েছে যে তাহলে কি তাঁরা একে অপরকেই বিয়ে করছেন?

আর তাছাড়া প্রভাস সাক্ষাৎকারে অনুষ্কা প্রসঙ্গে যে উত্তর দিয়েছেন তা কিন্তু এই জল্পনাকে এক্কেবারেই ধামা চাপা দেয় না, উল্টে জল্পনা আরও কিছুটা বাড়িয়েই দেয়। প্রভাস বলেছেন, ‘এটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার, এবিষয়ে আমি কিছুই প্রকাশ্যে আনতে চাই না।’

আরও পড়ুন

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

ষ্টারটক বিডি ডটকম

৬৯ বছরের রজনীকান্ত-র নায়িকা এবার ২৬ বছরের কীর্তি সুরেশ!

ষ্টারটক বিডি ডটকম

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

স্বস্তিকা মুখার্জী এবার মারাঠি ছবিতে!

ষ্টারটক বিডি ডটকম

কাজ না পেয়ে তামিল নায়িকার আত্মহত্যা!

ষ্টারটক বিডি ডটকম