ক্ষুদে ভক্তকেই বিয়ে করলেন মিলন মাহমুদ! – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
ক্ষুদে ভক্তকেই বিয়ে করলেন মিলন মাহমুদ!

ক্ষুদে ভক্তকেই বিয়ে করলেন মিলন মাহমুদ!

দ্বিতীয় বিয়ে করেছেন গায়ক ও সংগীত পরিচালক মিলন মাহমুদ । পাত্রী আবার তার ক্ষুদে ভক্ত। সেই ‘ছোটবেলা’ থেকে যিনি মিলনের গান শুনে বড় হয়েছেন। এমনকি অবুঝ হয়ে মায়ের কাছে বায়নাও করেছেন বড় হয়ে এই শিল্পীকেই বিয়ে করবেন।

হয়েছেও তাই। এমনই এক পাগল ভক্তকে বিয়ে করেছেন মিলন মাহমুদ । ছোটবেলা থেকেই মিলনের সেই ভক্তের নাম সুমাইয়া জামান। সাভারের মেয়ে সুমাইয়া এখন লেখাপড়া করছেন লালমাটিয়া মহিলা কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষে।

সম্প্রতি মিলন মাহমুদের বাসায় ঘরোয়াভাবে এ বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। ষ্টারটক বিডি ডটকমকে এতথ্য নিশ্চিত করেছেন মিলন নিজেই।

মিলন বলেন, ‘ছয়মাস ধরে সুমাইয়া জামানের সঙ্গে আমার পরিচয়। এরপর কথাবার্তা ও মেলামেশার মাধ্যমে আমি বুঝেছি সে সত্যি সত্যি আমাকে ভালোবাসে। তার মধ্যে লোভ এবং ফেক কিছু আমি খুঁজে পাইনি। এরপর একমাস আগে দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেই। গত সোমবার আমাদের বিয়ে হয়েছে।’

আর একেবারে অবাক করা খবর দিলেন সুমাইয়া। বললেন, ‘যখন ক্লাস সিক্সে পড়ি তখন থেকেই মিলন মাহমুদের গান শুনি। একদিন স্কুল থেকে ফিরে টেলিভিশনে তার গান শুনতে শুনতে মাকে বলেছিলাম, এই শিল্পীকে ভালো লাগে। দেখতেও হ্যান্ডসাম। তাকে বড় হলে বিয়ে করবো! মা বকা দিয়েছিল।’

সুমাইয়া জামান বলেন, ‘গত এপ্রিলে তার সঙ্গে পরিচয় হলো। ফেসবুকের কল্যাণে নিয়মিত কথাবার্তা হতো। মিলনের সততা আমাকে মুগ্ধ করেছে। তার অতীত সম্পর্কে আমাকে সবকিছুই জানিয়েছে। মনে হয়েছে, তার সঙ্গে সারাজীবন কাটাতে পারবো। অবশেষে তাকে আমি পেয়েছি। আমাদের দুজনার জন্য সবাই দোয়া করবেন।’

এর আগে ২০১৫ সালের ১মে মৌরী রহমানকে বিয়ে করেছিলেন মিলন মাহমুদ। আড়াই বছর আগে প্রথম সংসার ছাড়াছাড়ি হয়ে যায়। অতীত ভুলে বর্তমানকে নিয়ে আগামীর দিনগুলো সুন্দরভাবে কাটাতে চান মিলন। এজন্য সবার শুভকামনা ও দোয়া কামনা করেছেন তিনি।

২০০৫ সালে গানের ভুবনে আগমন ঘটে জনপ্রিয় শিল্পী মিলন মাহমুদের। ‘চলো সবাই’ গান দিয়ে সবার মাঝে ব্যাপক পরিচিতি পান তিনি। তার প্রথম একক অ্যালবাম ‘ধ্যান’। এখন পর্যন্ত তার নয়টির মতো একক গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে। তার সর্বশেষ একক গানের অ্যালবাম ‘অচেনা শহর’ প্রকাশিত হয় ২০১৪ সালে। মিলন মাহমুদের গাওয়া ‘স্বপ্ন যাবে বাড়ি’ গানটিও বেশ শ্রোতাপ্রিয়তা পায়।

আরও পড়ুন

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের ১৭ দিন পর সালমা জানালেন, আবার বিয়ে করেছেন

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম

পরীমণি এখনি বিয়ে করতে চাইছেন! তবে….

ষ্টারটক বিডি ডটকম

শীতের মাঝে উষ্ণতা ছড়াল প্রিয়াঙ্কা চোপড়া-র গরম ছবি

ষ্টারটক বিডি ডটকম

সালমান খান কবে বিয়ে করছেন? জানিয়ে দিলেন শাহরুখ খান!

ষ্টারটক বিডি ডটকম