fbpx
ষ্টারটক বিডি ডটকম
নায়ক রিয়াজ-র জ্বালাময়ী ভাষনে হাত তালি দিলে প্রধানমন্ত্রী

নায়ক রিয়াজ-র জ্বালাময়ী ভাষনে হাত তালি দিলে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী সফর সঙ্গী হয়ে নির্বাচনী প্রচারনায় নেমেছেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক রিয়াজ ও ফেরদৌস আহমেদ। জনসভায় ভাষণ দিচ্ছেন। অভিনয়ের প্রতিদান হিসেবে নৌকায় ভোটও চেয়েছেন।

আর নায়ক রিয়াজের জ্বালাময়ী ভাষনে খুশি হয়ে হাত তালিও দিয়েছেন মঞ্চে উপবিষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভাষণ শেষে কাছে ডেকে শুভেচ্ছাও জানিয়েছেন।

শেখ হাসিনার সঙ্গী হয়ে বুধবার গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় প্রধানমন্ত্রীর জনসভায় হাজির হন এ দুই নায়ক। জনসভায় নায়ক রিয়াজ বলেন, ‘আজ আমার সবচেয়ে আনন্দের দিন। আমি যেখানে দাঁড়িয়ে কথা বলছি, এ মাটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাভি পোঁতা এবং তিনি এই মাটিতেই শায়িত। এই মাটিতে আমাদের সমৃদ্ধ বাংলাদেশের কাণ্ডারি শেখ হাসিনার নাড়ি পোঁতা। আপনাদের সবার নাড়ি পোঁতা।’

তিনি আরও বলেন, ‘সামনে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের দিন। এদিন আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। আমার অভিনয়ের মধ্য দিয়ে আপনাদের যদি বিন্দুমাত্রও বিনোদন দিয়ে থাকি, তার বিনিমিয়ে নৌকায় ভোট চাইবো। এই ভোট আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ এই নির্বাচনে জয় লাভ করে আমরা ২০২১ সালে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ একসঙ্গে পালন করবো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।’

এসময় রিয়াজ শেখ হাসিনা ও শেখ রেহানার নামেও শ্লোগান দেন। বক্তব্য শেষে রিয়াজকে কাছে ডেকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। ভবিষ্যতে তার বক্তব্য আরো মানুষকে উজ্জীবিত করবে বলেই মনে করেন শেখ হাসিনা।

জনসভায় নায়ক ফেরদৌস বলেন, ‘এবারের নির্বাচন আমাদের অস্তিত্ব রক্ষার নির্বাচন। সেখানে আমাদের জয়ী হতেই হবে। আমার ২০ বছরের চলচ্চিত্র অভিনয়জীবন যদি বিন্দুমাত্র ভালোবেসে থাকেন, তবে নৌকায় ভোট দেবেন। তরুণ প্রজন্মের যারা প্রথম ভোট দেবে, তারা অবশ্যই যেন নৌকায় ভোট দেয়। ভবিষ্যতে শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশকে আরও এগিয়ে নিতে চাই।’

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হতে পেরে ফেরদৌস-রিয়াজ দুজনেই আনন্দিত। চলচ্চিত্রের মানুষ হিসেবে তারা এই প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত বলে জানান।

এর আগে গত ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দেন রিয়াজ-ফেরদৌস। আনুষ্ঠানিক ভোটের প্রচারের প্রথম দিন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা শেখ হাসিনার সঙ্গে ছিলেন।

এর আগে অবশ্য ফেরদৌস আহমেদ এবার নির্বাচনেই আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে চেয়েছিলেন। কিন্তু শেষপর্যন্ত তিনি গ্রিন সিগন্যাল না পেয়ে আর মনোনয়নপত্র কেনেননি।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম