হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান ! – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

শাকিব খান অনেকটাই বদলে গেছেন। আগের মতো হুটহাট রাগ করেন না। লাজ লজ্জার মাথা খেয়ে যখন তখন বলে বসেন না ‘আমি সুপারষ্টার’। মিডিয়ার সবার চোখের সামনে আর কথিত প্রেমিকা শবনম বুবলীকে নিয়ে আড্ডায়ও মাতেন না।

আগের থেকে অনেকটাই বদলে গেছেন বাংলা সিনেমার এই সুপারষ্টার। গত কয়েক মাসে শাকিব খানের এই বিশাল পরিবর্তন চোখে পড়েছে কাছের অনেক মানুষেরই। তবে কেউই জানেন না আসলে ঠিক কারণে এতখানি বদলে গেছেন তাদের চেনা নায়ক।

শাকিব খানের এই বদলে যাওয়ার কারন বেরিয়ে এসেছে ষ্টারটক বিডি ডটকমের অনুসন্ধানে। জানা গেছে চাঞ্চল্যকর আরও অনেক কথা। আর তাতে করে শাকিব খান ভক্তরাতো বটেই আশাবাদি হতে পারেন অপু বিশ্বাসের ভক্তরাও।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, শাকিব খানের এই বদলে যাওয়ার পেছনে রয়েছে আরেক সুপারষ্টার। ‘তিনি’ আবার যেনতেন সুপারষ্টার নন; ‘তিনি’ ক্ষুদে সুপারষ্টার আব্রাহাম খান জয়। বলতে গেলে ছেলের প্রতি অগাধ ভালোবাসাই শাকিব খানকে রাত-দিন বদলে দিয়েছে।

সেরা সুপারষ্টার হওয়ার চেয়ে শাকিব খানের কাছে এখন যেন সেরা বাবা হওয়াই বেশি স্বাচ্ছ্যন্দের। আর এ কারণে শাকিব খান পরিত্যাগ করেছেন বিতর্কিত অনেক কিছু। কথিত প্রেমিকা শবনম বুবলীর থেকে দূরে দূরে থাকছেন। সহজে কারও ওপর মাথা গরমও করছেন না। শত্রুতা ভুলে সংসদ নির্বাচনে নায়ক ফারুকের পক্ষে সবাইকে কাজ করারও আহব্বান জানিয়েছেন।

হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

শুধু তাই নয়। শাকিব খান এখন সময় পেলেই জয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন। কারণ না থাকলেও হুটহাট জয়ের সঙ্গে ফোনে কথা বলছেন। আর এ সুযোগে আবার কিং খানের অনেক কাছাকাছি চলে এসেছেন ডিভোর্সি স্ত্রী অপু বিশ্বাসও। তাদের মধ্যে এখন আর আগের মতো সেই দ্বন্দ নেই। নেই একের পর অন্যের প্রতিহিংসার আগুনও।

আর এসব কারণেই এখন শাকিব খানের জীবন থেকে হারিয়ে যেতে বসেছেন শবনম বুবলী। শাকিবের কোন আড্ডায় এখন আর বুবলীর নাম শোনা যায় না। এমনকি শাকিবের একের পর এক ছবি থেকেও তার নাম বাদ পড়ছে। এ অবস্থায় অনেকেই ধারণা করছেন, ঢালিউড কিং শাকিব খান আবার হয়তো অপুতেই মজবেন।

সিনেমা ছেড়ে দিতে পারেন শবনম বুবলী

এদিকে, শাকিব খানের সঙ্গে দিন দিন দূরত্ব বাড়ছে ঢালিউড অভিনেত্রী শবনম বুবলীর। অবস্থা এমন পর্যায়ে গিয়ে ঠেকেছে যে কিং খানের সঙ্গে কথা বলাই প্রায় বন্ধ করে দিয়েছেন নায়িকা। আর এসব হয়েছে সম্প্রতি অপু বিশ্বাস ও আব্রাহাম খান জয়ের প্রতি শাকিব খানের ‘অতি আগ্রহের’ কারণে।

তারউপরে শাকিব খানের নতুন ছবি ‘বীর‘ থেকেও তিনি বাদ পড়েছেন। তাকে নিয়ে শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবিও অনিশ্চিত। হাতে নেই নতুন কোন অফার। সবমিলিয়ে অভিনয় নিয়ে অনেকটাই আগ্রহ হারিয়ে ফেলেছেন শাকিব খানের হাত ধরে নায়িকা হওয়া এ টিভি উপস্থাপিকা।

বুবলীর কাছের সূত্র জানিয়েছে, এমনটা চলতে থাকলে অভিনয়ই ছেড়ে দেবেন শবনম বুবলী । আবার ফিরে যাবেন টেলিভিশন মিডিয়ায়। তবে এখনি এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি। সবকিছুই এখন নির্ভর করছে শাকিব খান তার সঙ্গে কেমন ব্যাবহার করেন তার ওপর।
বীরদর্পে এগিয়ে চলছেন শাকিব খান

হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

আগামী বছর ২০১৯ সালে মুক্তি পাবে শাকিব খানের অন্তত পাঁচটি ছবি। এর মধ্যে তিনটি ছবির কাজ প্রায় শেষ। দুটির কাজ শুরু হবে নতুন বছরে। তারউপরে আরও নতুুন কিছু ছবি শুরুর কথাও চলছে টালিউডে। সবমিলিয়ে নতুন বছরও হবে শাকিবময়; তা বলাই যায়।

শাকিব খান হঠাৎ এত বদলে গেলেন যে কারণে?

এরই মধ্যে শেষপর্যায়ে আছে- ‘নোলক’, ‘একটু প্রেম দরকার’ ও ‘শাহেনশাহ’। এই তিন ছবিতে শাকিবের নায়িকা ববি হক, শবনম বুবলী, নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত এবং নবাগতা মৃদুলা।

আগামী বছরের শুরুর দিকে মুক্তি পাবে শাকিব খানের ‘শাহেনশাহ’। বছরের প্রায় শেষদিকে ঘোষিত হয়েছিল ছবিটির নাম। আলোচিত ‘নোলক’ ছবিটি ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে ফেব্রুয়ারিতে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের মাঝামাঝিতেই হলে আসবে ‘একটু প্রেম দরকার’।

এর বাইরেও আলোচনায় আছে একটি কাজী হায়াতের ‘বীর’। ছবিতে প্রথমবারের মতো কাজী হায়াতের নির্দেশনায় অভিনয় করার কথা তার।

আরও পড়ুন

জমজমাট ফেব্রুয়ারি মাতাবেন শাকিব-বাপ্পি-সিয়াম-মৌসুমী-মাহি

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খান বললেন, বলিউডে অভিনয় করবো কোনদিনই বলিনি

ষ্টারটক বিডি ডটকম

জাজের বাইরে নতুন সিনেমায় জিয়াউল রোশান!

শাহাদাৎ খান

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান খান ও আফরান নিশো এক সিনেমায়!

ষ্টারটক বিডি ডটকম