জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন? – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

জয়া আহসান একটি বিশেষ ‘ছবি’ পোষ্ট করেছেন গতকাল বিকেলে। ছবির ক্যাপশনে বলা আছে- ‘Grace is the beauty of form under the influence of freedom.’ 💖

আর সে ছবি নিয়ে ‘ছ্যা ছ্যা’ পড়ে গেছে। ভক্তদের পাশাপাশি ছবিটি নিয়ে মন্তব্য করছেন অনেক প্রযোজক-পরিচালক। হঠাৎ করে নায়িকার এমন ছবির কারণ খুঁজে পাচ্ছেন না কেউই। বেশিরভাগেরই মন্তব্য নেতিবাচক।

‘দেবী’ ছবির ব্যাপক সফলতার পর এখন আকাশে উড়ছেন জয়া আহসান। দেশের পাশাপাশি বিদেশেও সফলভাবে চলছে এ ছবি। তারই মধ্যে ‘ফুড়ুৎ’ নামের নতুন একটি সিনেমা বানানোর ঘোষণা দিয়েছেন নায়িকা।

এই নিয়ে যখন নিত্যনতুন খবরের শিরোনাম জয়া আহসান ঠিক তখনি প্রকাশ করলেন এমন আপত্তিকর ছবি। সি এফ জামান নামের একজন জয়ার ছবিটি শেয়ার করে লিখেছেন- ‘প্রথমে ভেবেছিলাম যে এই ছবিটা পোস্ট করে ক্যাপশন দিব, ‘আঙ্গুর ফল টক’! পরে খেয়াল পড়লো যে আমার বউ আমার ফ্রেন্ডলিস্টে আছে! তাই এখন ক্যাপশন পরিবর্তন করে দিচ্ছি, ‘জয়া’র মত দায়িত্বশীল অভিনেত্রীর কাছ থেকে এমন দায়িত্বহীন পোস্ট আমি আশা করিনি’!

১৯ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পাওয়া ‘দেবী’ ছবি দিয়ে প্রযোজনায় নাম লিখিয়েছেন জয়া। সেখানে তিনি সফল হয়েছেন। ছবিটি দর্শক টেনেছে হলে।

অনম বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে মিসির আলী চরিত্রে ছিলেন চঞ্চল চৌধুরী। রানু চরিত্রে জয়া ও তার স্বামী চরিত্রে অভিনয় করেছেন অনিমেষ আইচ।

হাফ সেঞ্চুরির মাইলফলক ছুঁয়ে আরও একটি নতুন ছবির ঘোষণা দিলেন প্রযোজক জয়া। তিনি জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’ থেকে এবার নির্মিত হবে ‘ফুড়ুৎ’ নামের সিনেমা।

জয়া আহসান বলেন, ‘দেবী ছবিটি নিয়ে যা প্রত্যাশা ছিলো দর্শক তার চেয়েও বেশি সাড়া দিয়েছেন। তাদের কাছে আমি ও দেবী ছবির টিম কৃতজ্ঞ। বিভিন্ন দেশের প্রবাসী দর্শকেরাও দেবী পছন্দ করেছেন। এটা সত্যি অনেক বড় উৎসাহ আমার জন্য। সবার ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়েই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি।’

জয়া আহসান বলেন, ‘এক নম্বরের পরে আর সামনে এগিয়ে যাওয়ার কোনও নম্বর হয় না। তাই আমি এক নম্বরে কোনও দিন থাকতে চাই না। আর সত্যি বলতে কি, এই নম্বরের রেটিং তাঁদের জন্য যাঁরা ফর্মুলার ছবি করেন। আমি তো তা করি না। আমি যে সব শিল্পমানের ছবি করি তার প্রেক্ষিতে দর্শক যদি বলেন, আমি অভিনয় জানি, পারি। আমি তাতেই খুশি।’

 

আরও পড়ুন

জমজমাট ফেব্রুয়ারি মাতাবেন শাকিব-বাপ্পি-সিয়াম-মৌসুমী-মাহি

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খান বললেন, বলিউডে অভিনয় করবো কোনদিনই বলিনি

ষ্টারটক বিডি ডটকম

জাজের বাইরে নতুন সিনেমায় জিয়াউল রোশান!

শাহাদাৎ খান

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান খান ও আফরান নিশো এক সিনেমায়!

ষ্টারটক বিডি ডটকম