fbpx
ষ্টারটক বিডি ডটকম
সোহেল রানা-ফারুককে নিয়ে সরগরম ঢালিউড

সোহেল রানা-ফারুককে নিয়ে সরগরম ঢালিউড

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক সোহেল রানা ও ফারুককে নিয়ে সরগরম হয়ে উঠেছে ঢালিউড। এ দুই তারকা এবার দুটি আসন থেকে একাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন। তাদেরকে জেতাতে দিনরাত এক করে খেটে যাচ্ছেন ঢালিউডের এ প্রজন্মের তারকারা।

জানা গেছে, সোহেল রানা এবার বরিশাল ২ আসনে প্রার্থী হয়েছেন জাতীয় পার্টির হয়ে। আর ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে ঢাকা ১৭ আসনে প্রার্থী হয়েছেন নায়ক ফারুক। নির্বাচনী প্রচারণার শুরুর পর দুজনই ব্যাপক প্রচারণায় নেমেছেন।

তাদের পাশাপাশি প্রিয় তারকাকে জেতাতে কাজ শুরু করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির নেতাকর্মীরাও। ফেসবুকেও তারা ষ্ট্যটাস ও ছবি দিয়ে প্রিয় প্রার্থীকে বিজয়ী করা আহব্বান জানাচ্ছেন।

এদিকে, মঙ্গলবার থেকে আনুষ্ঠানিকভাবে ঢাকা ১৭ আসনে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন নায়ক ফারুক। বিকেল ৩ টায় গুলশান-২ এর ওয়ান্ডারল্যান্ডে নির্বাচনের প্রচারণা স্বরূপ বর্ধিত সভায় অংশ নেন তিনি।

এসময় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা নায়ক ফারুকের নির্বাচনী বর্ধিত সভায় অংশ নেন। ফারুকের এই নির্বাচনী প্রচারণায় বিপুল সংখ্যক নেতাকর্মী ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। এসময় ফারুক তার বক্তব্যে আসন্ন নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঢাকা ১৭ আসনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান নায়ক ফারুক।

ঢাকা-১৭ আসনে নায়ক ফারুকের বিপরীতে আছেন হেভিওয়েট কয়েকজন প্রার্থী। ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে ধানের শীষ নিয়ে হাজির হয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ও ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। আরও থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এবং ব্যারিস্টার নাজমুল হুদা।

এদিকে আগামী নির্বাচনে লাঙ্গলকে ভোট দিয়ে এরশাদকে আবারও ক্ষমতায় আনার আহব্বান জানিয়েছেন সোহেল রানা। তিনি বলেছেন, এরশাদের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে তা আর কোন সময় হয়নি।

সম্প্রতি যশোর-৩ (সদর) আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলম মোল্লার পক্ষেও লাঙ্গল মার্কায় ভোট চেয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা। যশোর সদর উপজেলার দত্তপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী সভায় তিনি লাঙ্গল মার্কায় ভোট চান।

সোহেল রানা বলেন, ‘প্রাক্তন সফল রাষ্ট্রপতি এইচএম এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি সরকার আমলে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা লাভ করেছিল। মানুষের জানমালের নিরাপত্তা ছিল। মানুষের মুখে হাসি ছিল। সুশাসন ও উন্নয়নে এরশাদের সোনালী শাসনই ছিল সেরা।’

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম