সোনাক্ষী সিনহা চাইলেন হেডফোন, পেলেন.... – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
সোনাক্ষী সিনহা চাইলেন হেডফোন, পেলেন....

সোনাক্ষী সিনহা চাইলেন হেডফোন, পেলেন….

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা চেয়েছিলেন একটি নামী ব্র্যান্ডের হেডফোন। তবে তার ভাগ্যে তা জোটেনি। তার ভাগ্যে যা জুটেছে তা দেখে অবাক নায়িকা। রাগে ক্ষোভে সে ছবি প্রকাশ করেছেন টুইটারে। ছবি দেখে চোখ ছানাবড়া সবার।

সম্প্রতি বিশ্ববিখ্যাত আমাজন.ইন থেকে একটি খ্যাতনামা সংস্থার হেডফোন অর্ডার করেছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা । যার জন্য তিনি দিয়েছিলেন ১৮ হাজার টাকা। তাঁর অর্ডার মতো একটি বাক্স বন্দী পার্সেল এসে হাজিরও হয় অভিনেত্রীর বাড়িতে। তবে মনের আনন্দে সোনাক্ষী যখন সেই পার্সেল খুললেন তখন তিনি দেখেন বাক্সের ভেতরে লোহার বাটখারা!

অনলাইনে অর্ডার দিয়ে এতদিন ঠকেছেন অনেকে। মোবাইলের বদলে কাঠের টুকরো, ইট পাটকেল অনেকের হাতেই পৌঁছেছে। তবে সেসব বিভ্রাটের শিকার এতদিন হয়েছেন আমজনতাই। এবার অনলাইন অর্ডার বিভ্রাটের শিকার হলেন সেলিব্রিটি সোনাক্ষী সিনহা।

ভারতীয় মিডিয়া বলছে, হেডফোনটি অর্ডার দেওয়ার সময় সেখানে সোনাক্ষীর নাম লেখা ছিল। তা সত্ত্বেও এমন ভুল। তাও আবার যদি হত কমদামী কোনও জিনিস।

সোনাক্ষী জানিয়েছেন, ওই অর্ডারের জন্য ১৮ হাজার টাকা ইতিমধ্যেই দিয়ে দিয়েছেন। কিন্তু, ইয়ারফোনের বদলে লোহার বাটখারা পেয়ে স্বভাবতই বেজায় চটেছেন তিনি। ক্ষিপ্ত অভিনেত্রী এর পরেই হেডফোনের বক্সে সুন্দর করে মোড়া বাটখারার ছবি দিয়ে টুইটারে লেখেন “১৮ হাজার টাকার বিনিময়ে কেউ এই চকচকে লোহার জিনিসটি কিনতে চান কি, আমি বিক্রি করছি।”

অন্য একটি টুইটে ওই শপিং ওয়েবসাইটকে মেনশন করে অভিনেত্রী লেখেন সিল করা বাক্সে কীভাবে আসল প্রোডাক্টের বদলে এই জিনিসটি এল কেউ বলতে পারবে কি?

সেই সঙ্গে ওই শপিং ওয়েবসাইটের গ্রাহক পরিষেবাও এব্যাপারে তাঁকে সাহায্য করতে চায়নি বলে টুইটারে অভিযোগ করেন অভিনেত্রী সোনাক্ষী। কিন্তু ওই শপিং ওয়েবসাইটের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তাঁরা সোনাক্ষীর কাছে গোটা বিষয়টির জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন।

তবে তারপরেও ক্ষোভ কমছে না সোনাক্ষীর। এরপর থেকে আমাজন থেকে তিনি আর কিছু না কেনার সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি তিনি আশা করছেন তার কাছে মানুষেরাও যেন এটা থেকে দূরে থাকেন।

কারণ ১৮ হাজার টাকায় লোহার বাটখারা পেলে বিষয়টা কারো ভালো লাগবে না নিশ্চয়ই। সোনাক্ষীর সে টুইট নিয়ে এখন চারিদিকেই বেশ সমালোচনা হচ্ছে। কাছের অনেকেই এ নিয়ে তুমুল সমালোচনায় মেতেছেন।

আরও পড়ুন

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ষ্টারটক বিডি ডটকম

সালমান-আমির-শাহরুখ ফ্লপ! খানখান বলিউডের খান সাম্রাজ্য!!

ষ্টারটক বিডি ডটকম

বলিউড অভিনেতা কাদের খান আর নেই

ষ্টারটক বিডি ডটকম

শীতের মাঝে উষ্ণতা ছড়াল প্রিয়াঙ্কা চোপড়া-র গরম ছবি

ষ্টারটক বিডি ডটকম