শুভশ্রী গাঙ্গুলী আর অভিনয় করবেন না? | টালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
শুভশ্রী গাঙ্গুলী আর অভিনয় করবেন না?

শুভশ্রী গাঙ্গুলী আর অভিনয় করবেন না?

শুভশ্রী গাঙ্গুলী নাকি আর অভিনয় করবেন না। হঠাৎ করেই এমন ইঙ্গিত দিয়েছে ভারতীয় মিডিয়া। অভিনয়ের থেকে স্বামী-সংসার নিয়ে সময় কাটাতেই নাকি এখন তিনি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছেন। আর এ কারণেই আস্তে আস্তে অভিনয় থেকে দূরে সরে যাচ্ছেন টালিউডের এ জনপ্রিয় অভিনেত্রী।

প্রেমের পর গত মে মাসে পরিচালক রাজ চক্তবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী । এরপরই বেশ পরিবর্তন এসেছে তার জীবনে। সংসার নিয়ে এতটাই মেতে আছেন তিনি যে অভিনয় নিয়ে আর কোন পরিকল্পনাই নেই। হাতে নেই কোন কাজও। বরং সিনেমায় কাজ করার চেয়ে বিবাহিত জীবন উপভোগ করছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

তবে বিয়ের আগে শ্যুটিং করা ‘রসগোল্লা’ ছবি মুক্তি পাচ্ছে ২১ ডিসেম্বর। যদিও সিনেমায় তাকে ছোট্ট একটি অতিথি চরিত্রে দেখা গেছে। তার চরিত্রের নাম মালকানজান। আগ্রার এক বাঈজি তিনি। যার সঙ্গে রসগোল্লার আবিষ্কর্তা নবীনচন্দ্র দাশের সম্পর্ক ছিল ভাই-বোনের। নবীনচন্দ্রকে দোকান তৈরি করার জন্য টাকাও দিয়েছিলেন মালকানজান। এত ছোট চরিত্রে কাজ করতে রাজী হওয়ার পেছনে কারণ নাকি রসগোল্লার প্রতি ভালোবাসা।

বিয়ের আগে শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘হনিমুন’। ‘রসগোল্লা’ মুক্তির ইভেন্ট ছাড়া এই মুহূর্তে হাতে কোনো প্রজেক্ট নেই শুভশ্রীর। তিনি নাকি ইচ্ছে করেই কোনো কাজ নিচ্ছেন না হাতে। ওপার বাংলার জনপ্রিয় এক দৈনিককে দেওয়া সাক্ষাতকারে শুভশ্রী গাঙ্গুলী বলেন, ‘আসলে আমি এই সময়টা এনজয় করছি। বিয়ের পরের জীবনটা দারুণ লাগছে। সে কারণেই কাজ করছি না। নেক্টট ইয়ারে ‘হয়তো’ আবার শুরু করব।’

তবে তার এই হয়তো শব্দটাকেই ভালোভাবে নিচ্ছে না ভারতীয় মিডিয়া। তারা দাবি করছেন, অভিনয়ে আর সেভাবে ফেরা হচ্ছেন না টালিউডের এই জনপ্রিয় নায়িকার। এরপর টুকটাক কোন ছবিতে কেবল অতিথি হিসেবেই দেখা যেতে পারে তাকে।

বিয়ের পর প্রথম ক্রিসমাস আসছে রাজ-শুভশ্রীর জীবনে। উপলক্ষটা খুবই স্পেশ্যাল শুভশ্রীর কাছে। কারণ ‘রসগোল্লা’ মুক্তির দিনই মুক্তি পাবে রাজ চক্রবর্তীর ছবি ‘অ্যাডভেঞ্চারস অব জোজো’। অর্থাৎ বক্স অফিসে মিয়া-বিবির সহাবস্থান। তবে এটাকে লড়াই হিসেবে দেখতে নারাজ শুভশ্রী। বরং সৃষ্টিকর্তার আশীর্বাদ হিসেবে দেখতে চান নায়িকা।

উল্লেখ্য, নবাব, বস ২, অভিমান, আমি শুধু চেয়েছি তোমায়, খোকাবাবু, খোকাবাবু ৪২০, পরান যায় জলিয়া রেসহ বেশকিছু সিনেমা করে শুভশ্রী টালিউডে এক জনপ্রিয় নাম।

আরও পড়ুন

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার দেব এবার সেরা প্রযোজক

ষ্টারটক বিডি ডটকম

কলকাতায়ও সেরা নায়ক শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

আরিফিন শুভ বললেন, টালিউড তারকাদের ধারেকাছেও আমি না!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা আটক!

ষ্টারটক বিডি ডটকম

কোয়েল মল্লিক ফিরছেন জিতের নায়িকা হয়ে

ষ্টারটক বিডি ডটকম