কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন! | বিয়ে-সাদি | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

হলিউড অভিনেত্রী কেটি প্রাইস মাত্র কয়েকদিন আগেই বলেছিলেন ‘বিয়ের শখ মিটে গেছে। আর কোনোদিন বিয়ে করব না’। তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর প্রকাশ্যেই মিডিয়াকে এমন কথা জানিয়েছিলেন হলিউডের এই দামী অভিনেত্রী। তবে এর মাত্র কয়েকদিন পরই নিজের সিদ্ধান্ত থেকে সরে দাড়ালেন তিনি।

তৃতীয় বিচ্ছেদের পর তিনি জানিয়েছিলেন, ‘বিয়ে এবং বিয়ে-বিচ্ছেদ বেশ ব্যয়বহুল ও ঝামেলাকর।’ সেসময় তিনি বিবাহবিচ্ছেদকে খুব নোংরা ব্যাপার বলেও উল্লেখ করেছিলেন। এসব কারণে নতুন করে সম্পর্কে জড়াতে চাননি কেটি প্রাইস।

কিন্তু তৃতীয় বিচ্ছেদের পরই হলিউডের একাংশ মত দিয়েছিল যে, বেশিদিন একা থাকতে পারবেন না কেটি। হলিউডের একাংশের কথাই সত্যি হতে যাচ্ছে। দীঘির্দন একা থাকার পর আবার তিনি বিয়ে করতে যাচ্ছেন। প্রেমিকের সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে এখন কেবল সময়ের অপেক্ষা।

তবে এবার একাকিত্ব দূর করতেই ইচ্ছের বিরুদ্ধে আবার বিয়ে করছেন বলে জানিয়েছেন ৫ সন্তানের জননী কেটি প্রাইস। গত নভেম্বর মাস থেকে চতুর্থ প্রেমিক ক্রিশ রয়সনের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন তিনি। এবার তাকেই বিয়ে করছেন বলে চারিদিকে জোড় গুঞ্জন শুরু হয়েছে।

কেটি প্রাইসের প্রথম স্বামী পিটার এন্ড্র, দ্বিতীয় স্বামী এলেক্স রিইড এবং তৃতীয় স্বামী কাইরান হেইলারের সঙ্গে খুব সামান্য কারণেই বিবাহবিচ্ছেদ হয়।

নগ্ন হয়েও আলোচনায় এসেছিলেন কেটি প্রাইস !

এদিকে সম্প্রতি নগ্ন হয়ে আলোচনায় এসেছিলেন কেটি। বৃটিশ মিডিয়া ছিল কেটি প্রাইসের ছবিতে ঠাসা। একের পর এক ছবি প্রকাশিত হচ্ছে। আগে যেসব ছবি প্রকাশিত হয়েছিল তাতে তাকে বলা হয়েছিল টপলেস। কিন্তু এখন যেসব ছবি প্রকাশিত হয়েছে তাতে তিনি শুধু টপলেস নন, তার পুরো শরীর নগ্ন।

শরীরের কোথাও পোশাক বলতে কিছুই নেই। এমনই পুরো নগ্ন শরীরের বহু ছবি প্রকাশিত হয়েছে। সম্প্রতি বয়ফ্রেন্ড কিস বয়সনকে সঙ্গে নিয়ে তিনি ছুটে যান থাইল্যান্ডের সমুদ্র সৈকতে। সেখানে ৪০ বছর বয়সী এই সাবেক গ্লামারগার্ল যে কান্ড ঘটিয়ে এলেন তাতে সবার চোখ আকাশে উঠে গেছে।

তাকে প্রথমে দেখা গেছে বিকিনিতে। পরে যখন সমুদ্রের পানিতে নামের প্রেমিক বয়সনকে নিয়ে তখন তার শরীর পুরো নগ্ন। থাইল্যান্ডের কোহ সামুই সৈকতে বয়ফ্রেন্ডকে নিয়ে মেতে ওঠেন জলকেলিতে। এ সময় কে তাকে দেখছে সেদিকে কোনো ভ্রুক্ষেপ ছিল না কেটি প্রাইসের, যেন জীবনের সবচেয়ে শ্রেষ্ঠ উপহার তিনি পেয়ে গেছেন।

আরও পড়ুন

আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই!

ষ্টারটক বিডি ডটকম

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বিদ্যা সিনহা মিম

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের ১৭ দিন পর সালমা জানালেন, আবার বিয়ে করেছেন

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম