অভিনয়ে ব্যস্ত হচ্ছেন জারা টায়রা | নাটক | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
অভিনয়ে ব্যস্ত হচ্ছেন জারা টায়রা

অভিনয়ে ব্যস্ত হচ্ছেন জারা টায়রা

দিনদিন অভিনয়ে ব্যস্ত হচ্ছেন জারা টায়রা । মডেল থেকে অভিনয় আসা সুন্দরী জারার হাতের আসছে নতুন নতুন কাজের প্রস্তাব। খন্ড নাটকের পাশাপাশি ধারাবাহিক নাটকেও নিয়মিত হচ্ছেন তিনি।

জানা গেছে, সম্প্রতি ‘তোমাকে দিলাম’ নামের একটি খন্ড নাটকে অভিনয় করেছেন জারা টায়রা। শনিবার রাত ৮.৩০ মিনিটে মাছরাঙা টিভিতে প্রচার হয়েছে নাটকটি।

নাটকটি প্রচারের পরই এ নিয়ে দর্শকরা বেশ প্রশংসা করেছেন। তার অভিনয় শৈলি মুগ্ধ করেছে দর্শকের। অনেকেই বলছেন, অভিনয়ে নিয়মিত হলে বেশ ভালোই করবেন তিনি।

নাটকটি পরিচালনা করেছেন নাদিয়া আফরিন। জারা টায়রা ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, জাহিদ হাসান শোভন, তানভিরসহ আরও অনেকে।

‘তোমাকে দিলাম’ ছাড়াও ‘কবুল’ নামের একটি খন্ড নাটকে অভিনয় করেছেন জারা। এতে তার বিপরীতে আছেন চলচ্চিত্র নায়ক ইমন।

এছাড়া অঞ্জন আইচ এর পরিচালনায় ‘থ্রি ম্যাড’ এবং ‘অর্ধেক সত্য’ নামের ২টি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এর বাইরে খুব শীগ্রই তিনি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

জারা টায়রা জানান, র্যাম্প মডেল হলেও অভিনয়ের প্রতি আমার আগ্রহ শুরু থেকেই। নতুন নতুন ভালো গল্প পেলেই এখ থেকে অভিনয়ে নিয়মিত হবো।’

তিনি বলেন, ‘ইচ্ছে আছে সিনেমায়ও অভিনয় করার। এ নিয়ে কয়েকজন আমার সঙ্গে কথাও বলেছে। ব্যাটে বলে মিলে গেলে সিনেমায়ও কাজ করবো।’

উল্লেখ্য, র্যাম্প মডেল দিয়ে পথ চলা শুরু হয়েছিল ইষ্ট ওয়েষ্ট ইউনির্ভাসিটির ছাত্রী জারা টায়রার। এরপর রবি, কনকর্ড, ডায়মন্ড ওয়াল্ড, লিল্যাক সহ বিভিন্ন ব্রান্ডের পন্যের ফটোশুটে অংশগ্রহন করেছেন তিনি। এছাড়া বেশ কিছু কোম্পানির এ্যাম্বাসিডরও তিনি।

আরও পড়ুন

যুদ্ধ ঘোষণা মন্ত্রীর! অভদ্র প্রেম ডিলেট করলেন সালমান মুক্তাদির!!

ষ্টারটক বিডি ডটকম

ফেসবুকে ভূয়া ভিডিও! পুলিশের কাছে জেসিয়া ইসলাম!!

ষ্টারটক বিডি ডটকম

সালমান মুক্তাদির এর অশ্লীল ভিডিও ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

সুবর্না মুস্তাফা এত উপহার রাখবেন কোথায়?

ষ্টারটক বিডি ডটকম

নতুন করে ফিরছেন সারিকা সাবরিন

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

ষ্টারটক বিডি ডটকম